'প্রথমে অভিষেক, তারপর আমি', টাকার জন্যই সম্পর্ক, বিস্ফোরক করিশ্মার স্বামী

করিশ্মা কাপুর প্রথম থেকেই বিভিন্ন সম্পর্কে জড়িয়ে বিতর্কে সৃষ্টি করেছিলেন। এরই মাঝে যখন সঞ্জয়ের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের সময় আসে, তখনই শুরু দুজনের মধ্যে কথা কাটাকাটি। শুরু হয় একে অন্যকে আক্রমণ করাও। তবে সঞ্জয় বিবাহ বিচ্ছেদের সময় একাধিক অভিযোগ আনেন করিশ্মার বিরুদ্ধে, যা রীতি মত জল্পনার সৃষ্টি করেছিলেন। 

Jayita Chandra | Published : Apr 17, 2020 10:16 AM IST

18
'প্রথমে অভিষেক, তারপর আমি', টাকার জন্যই সম্পর্ক, বিস্ফোরক করিশ্মার স্বামী

প্রথমে সব ঠিকই ছিল। কিছুদিন পর থেকেই সমস্যা শুরু হতে থাকে করিশ্মা কাপুর ও সঞ্জয় কাপুরের মধ্যে। একে অন্যের বিরুদ্ধে কথা বলা শুরু করেন। 

28

বিয়ের পর প্রথম রাতেই করিশ্মাকে নিলামে তুলেছিলেন তাঁর স্বামী, এমন অভিযোগ আনার পর থেকেই সরব হন সঞ্জয়। 

38

বিয়ের বেশ কিছু বছর পর এমনই কথা প্রকাশ্যে এনেছিলেন করিশ্মা। এরপরই তোপে হানেন সঞ্জয়। বিচ্ছেদের সময় কাঠগোড়ায় দাঁড়িয়ে তিনি বিস্ফোরক মন্তব্য করেন। 

48

তিনি জানান, করিশ্মা কাপুর টাকার জন্যই তাঁকে বিয়ে করেছিলেন। আগেও তাই করতে চেয়েছিলেন তিনি। যা সকলেরই প্রায় জানা রয়েছে। 

58

করিশ্মা কাপুর ও অভিষেক বচ্চনের সম্পর্কের জল্পনা তুঙ্গে উঠেছিল এমনই এক অভিযোগে। বিয়ের কথা সব ঠিক ঠাক হয়ে যাওয়ার পর সম্পত্তি চাওয়া হয়েছিল বচ্চন পরিবারের থেকে। 

68

যেহেতু অভিষেক তখনও তেমন কিছু করতে না, তাই করিশ্মার পরিবার চেয়েছিল, সম্পত্তির বেশ কিছুটা অংশ তাঁর নামে লিখে দিতে হবে। 

78

এই কথা মেনে নেননি বচ্চন পরিবার, পবাশাপাশি এই বিয়েও ভেঙে গিয়েছিল। তারপরই নাকি কাপুর পরিবার সঞ্জয়ের সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিল পরিবার।

88

যদিও এই কথা শোনার পর রণধীর কাপুর জানিয়েছিলেন, কাপুর পরিবারের এত টাকা আছে যে তাঁদের অন্যের টাকার দরকার পরে না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos