লিভ ইন না করেও গোপন সঙ্গমে লিপ্ত দিশা-টাইগার, ঘনিষ্ঠ সম্পর্কের কেচ্ছা ফাঁস করলেন কৃষ্ণা শ্রফ

দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন এখন আর অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও দুজনের প্রেমের সম্পর্ক এখন টিনসেল টাউনের চর্চার মূল বিষয়। যদিও এখন পর্যন্ত নিজেদের সম্পর্ক অফিসিয়ালি স্বীকৃতি  দেননি কেউই। কিন্তু ডিনার ডেট থেকে পার্টি সবেতেই তাদের উষ্ণ রসায়ন নজর কাড়ে। দুই পরিবারের সম্পর্কও দারুণ, দিশার সুপারহট ফিগারে চোখ আটকে নেটিজেনদের, এবার দিশা-টাইগারের গোপন তথ্য ফাঁস করলেন টাইগারের বোন কৃষ্ণা শ্রফ।
 

Riya Das | Published : Aug 19, 2021 8:24 AM IST / Updated: Aug 19 2021, 02:07 PM IST

110
লিভ ইন না করেও গোপন সঙ্গমে লিপ্ত দিশা-টাইগার, ঘনিষ্ঠ সম্পর্কের কেচ্ছা ফাঁস করলেন কৃষ্ণা শ্রফ
পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি।
210
দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন এখন আর অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও ডিনার ডেট থেকে পার্টি সবেতেই তাদের উষ্ণ রসায়ন নজর কাড়ে। দুই পরিবারের সম্পর্কও দারুণ, দিশার সুপারহট ফিগারে চোখ আটকে নেটিজেনদের।
310
এবার দিশা-টাইগারের গোপন তথ্য ফাঁস করলেন টাইগারের বোন কৃষ্ণা শ্রফ। কৃষ্ণা জানিয়েছেন দিশা আমার খুব ভাল বন্ধু। প্রায় সাত বছর ধরে আমার এবং পরিবারের সঙ্গে দারুণ সম্পর্ক।
410
এবার দিশা-টাইগারের গোপন তথ্য ফাঁস করলেন টাইগারের বোন কৃষ্ণা শ্রফ। কৃষ্ণা জানিয়েছেন দিশা আমার খুব ভাল বন্ধু। প্রায় সাত বছর ধরে আমার এবং পরিবারের সঙ্গে দারুণ সম্পর্ক।
510
উন্মুক্ত বক্ষ বিভাজিকার ভাঁজে যেন আগুন ঝরছে। টাইগারের প্রেমিকার শরীরী উষ্ণতায় কাত অনুরাগীরা। বেশিরভাগ সময়টা জিমেই কাটান অভিনেত্রী। কঠোর ডায়েট, নিয়ম মেনে শরীরচর্চা করেই মারকাটারি চাবুক ফিগারে ঝড় তুলছেন দিশা।
610
বলিউডে অভিনয়ে নয় বরং শরীরী প্রদর্শনে দিশাকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ফোটোশুটে বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে চলেছেন দিশা।
710
বোল্ড ছবির জন্য সবসময়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দিশা পাটানি। অভিনেত্রীর মাটকাটারি ফিগার, টোনড বডি, দারুণ ফিটনেস দেখার জন্য মুখিয়ে রয়েছেন নেটিজেনরা। তবে কবে চার হাত এক হবে এখন সেই অপেক্ষায় রয়েছেন ভক্তরা।
810
একের পর এক ফটোশ্যুট, ম্যাগাজিনে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। কয়েকদিন আগেও ম্যাগাজিনের একটি ফটোশ্যুটে ঝড় তুলেছিলেন তিনি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।
910
অন্তর্বাস সংস্থার সঙ্গে মডেল হিসেবে চুক্তিবদ্ধ হয়েছিলেন দিশা। তারপর থেকেই একাধিক বিকিনি লুকে ছবিতে নেটদুনিয়া কাঁপাচ্ছিলেন তিনি।
1010
শুধু বিকিনি নয়, পোশাক বিতর্কেও নাম জড়িয়েছে দিশার। নেটিজেনদের তোপের মুখে পড়েছিলেন দিশা। অভিনয়টা এবার শিখুন, শরীর তো অনেক দেখালেন। শরীর দেখিয়ে অভিনয় আর কতদিন চলবে, এবার তো একঘেয়েমি চলে এসেছে। এই ধরণের অশ্লীল মন্তব্যে ভরে গেছিল তার সোশ্যাল মিডিয়া।
Share this Photo Gallery
click me!
Recommended Photos