অন্তর্বাস বিতর্ক এখন অতীত, হ্যাক কঙ্গনার ইনস্টা-অ্যাকাউন্ট, আন্তর্জাতিক যড়যন্ত্রের ইঙ্গিত জানালেন কুইন

সম্প্রতি আফগানিস্তানে তালিবান হামলা নিয়ে ইনস্টাগ্রামে বেশকিছু ভিডিও এবং ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। নিজের ইনস্টা-স্টোরিতে সরাসরি তালিবানের বিরুদ্ধে সরব হন অভিনেত্রী। 

Jayita Chandra | Published : Aug 19, 2021 7:08 AM IST / Updated: Aug 19 2021, 12:40 PM IST

19
অন্তর্বাস বিতর্ক এখন অতীত, হ্যাক কঙ্গনার ইনস্টা-অ্যাকাউন্ট, আন্তর্জাতিক যড়যন্ত্রের ইঙ্গিত জানালেন কুইন
তাঁর বেশ কিছু মন্তব্যকে ঘিরে বিতর্ক তৈরি হয়। তবে এবারে অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যাকড হওয়ার খবর সামনে এসেছে। এর পিছনে চিনকে দায়ী করছেন অভিনেত্রী। কঙ্গনা জানান, তাঁর ইনস্টাগ্রামে অদ্ভুত কাণ্ড ঘটছে।
29
তিনি যে স্টোরি আপলোড করেছিলেন সেই স্টোরি নাকি চিন থেকে কেউ অপারেট করার চেষ্টা করছিলেন। পরে সেই স্টোরি নিজে থেকেই ডিলিট হয়ে যায় বলে জানান অভিনেত্রী।
39
বর্তমানে আফগানিস্তানের পরিস্থিতি নিয়ে একাধিক স্টোরি আপলোড করতে দেখা কঙ্গনাকে। সেই সব স্টোরি নাকি মুহূর্তে উধাও হয়ে যায়।
49
পরে বাধ্য হয়ে বোনের ফোন থেকে নিজের অ্যাকাউন্ট খোলেন কঙ্গনা। অভিনেত্রী জানান, রাতে তাঁর কাছে নোটিফিকেশন আসে যে চিন থেকে কেউ তাঁর প্রোফাইল হ্যাক করার চেষ্টা করছে।
59
কিন্তু মুহূর্তের মধ্যেই সেই নোটিফিকেশন উথাও হয়ে যান। পরের দিন সকালে উঠে অভিনেত্রী দেখেন তালিবানদের নিয়ে সমস্ত স্টোরি উথাও হয়ে গেছে। ইনস্টাগ্রামে জানিয়ে সবকিছু ঠিকঠাক হয় বলে জানান কঙ্গনা।
69
সম্প্রতি কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর মন্তব্য নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। তিনি লেখেন, তালিবানদের পুষ্ট করে পাকিস্তান আর তাদের অস্ত্র দেয় অ্যামেরিকা।
79
এর পাশাপাশি অভিনেত্রী জানান, দেশে মোদী না থাকলে ভারতের অবস্থাও আফগানিস্তানের মতো হত। অভিনেত্রীর এই মন্তব্যকে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়। কঙ্গনা অন্য একটি স্টোরিতে লেখেন, আফগানিস্তানে আজ এটা রাষ্ট্রপতি ভবনের ছবি।
89
এর থেকেই আন্দাজ করা যাচ্ছে কীভাবে ইসলামিক যাযাবররা বহু বছর আগে সবচেয়ে সমৃদ্ধশালী দেশ ভারত মাতাকে দখল করেছিল। এরপরই কঙ্গনা অভিযোগ করেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়ে গেছে।
99
অভিনেত্রীর মতে এই ঘটনা একটি বড় আন্তর্জাতিক ষড়যন্ত্র। অন্যদিকে নেটাগরিকদের অনেকেই মনে করছেন, এই সব ঘটনা সম্পূর্ণ ভিত্তিহীন। কঙ্গনা কেবল লাইমলাইটে থাকার জন্য এই ধরনের গুজব রটাচ্ছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos