হট ফিগার, লুক দক্ষতাতে লাভ নেই, বলিউডে যত ভালো চরিত্র সব সুপারস্টারদের জন্য তোলা, ক্ষোভ উগরে দিলেন বাণী

বলিউডে খুব বেশি সিনেমায় চোখে আসেননি বাণী কাপুর। তবে সম্প্রতি ‘বেল বটম’ ছবিতে অক্ষয়ের স্ত্রী-এর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। তাই নিয়েই এখন বলি-পাড়ায় বেশ চর্চিত এই অভিনেত্রী। 

Jayita Chandra | Published : Aug 19, 2021 7:46 AM IST

19
হট ফিগার, লুক দক্ষতাতে লাভ নেই, বলিউডে যত ভালো চরিত্র সব সুপারস্টারদের জন্য তোলা, ক্ষোভ উগরে দিলেন বাণী
তবে বলিউডের সফর শুরু হয়েছিলো মডেলিং দিয়ে। ১৭ বছর বয়েসে মুম্বইতে থাকতে শুরু করেন। ছোট ছোট মডেলিং থেকেই চোখে পরে যান বিখ্যাত বলিউড প্রযোজক আদিত্য চোপড়ার।
29
এরপরই সিনেমার জগতে পথ চলা শুরু। ২০১৩ সালে ‘শুদ্ধ দেশি রোমান্স’ সিনেমাতে সুশান্ত সিং রাজপুত এবং পরিনীতি চোপড়ার সঙ্গে ডেবিউ করেন বাণী। এরপর কিছু সিনেমায় তাঁর অভিনয় দর্শকদের পছন্দ হয়।
39
বলিউডের পাশাপাশি একটি তামিল সিনেমাতেও অভিনয় করতে দেখা যায় বানীকে। ২০১৯ সালে ‘ওয়ার’ ছবিতে হৃতিক-এর বিপরীতে অভিনয় করে বেশ চর্চিত হন।
49
এবারে বেশ কিছুদিন পর আবারও রুপোলী পর্দায় দেখা যাবে তাঁকে। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বাণী জানান, অক্ষয় কুমার অনেক বড় একজন স্টার। দর্শক তাঁকে খুবই পছন্দ করেন।
59
নানা ধরনের চরিত্রে নিজেকে খুব সুন্দর খাপ খায়িয়ে নিতে পারেন তিনি। তাই অক্ষয়ের বিপরীতে অভিনয় করতে পেরে খুবই উচ্ছ্বসিত বাণী। তিনি মনে করেন ‘বেল বটম’ তাঁর ফিল্ম কেরিয়ারে অন্যতম গুরুত্বপূর্ণ সিনেমা হতে চলেছে।
69
ছবির ট্রেলারে তাঁকে খুবই কম দেখা গেছে। এই বিষয়ে বানীকে প্রশ্ন করা হলে তিনি জানান, ট্রেলারটা এমনভাবেই সাজানো হয়েছে যাতে অক্ষয়ের চরিত্রটা গুরুত্ব পায়। এই ছবিতে অক্ষয়ের স্ত্রী-এর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে।
79
ছবিতে তাঁর চরিত্র ছোট হলেও তাঁর গুরুত্ব যথেষ্ট বলে জানান বাণী। অভিনেত্রী আরও জানান, বাইরে থেকে ইন্ডাস্ট্রিতে এসে ভালো সিনেমায় ভালো চরিত্র পাওয়া মোটেও সহজ নয়। এর জন্য বড় নায়িকারা আছেন।
89
সুপারস্টার তকমাতেই সেই ছবি চলে। স্বভাবতই বড় সিনেমায় ছোট চরিত্র পেলে সেই সুযোগকে কাজে লাগানো প্রয়োজন। এতে বড় অংসের দর্শকদ এবং ইন্ডাস্ট্রির চোখে পড়া যায় বলে মনে করেন অভিনেত্রী।
99
বানীর ঝুলিতে এখন বেশ কয়েকটা ছবি রয়েছে। বলিউডের আউটসাইডার বিষয়ে বাণী জানান, ১৭ বছর বয়স থেকে তিনি মা-বাবার কাছ থেকে কোনও হাত পেতে টাকা নেননি। আর্থিক সঙ্কট নিজের জীবন দিয়ে উপলব্ধি করেছেন তিনি। তাই এখন কোনও কিছুতে ভয় পান না বাণী।
Share this Photo Gallery
click me!
Recommended Photos