'মিডিয়া আমার জীবন নিয়ে অযথা কাটাছেঁড়া করছে', সুপ্রিম কোর্টে দ্বারস্থ রিয়া

সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্তে সংবাদমাধ্যম রিয়া চক্রবর্তীকে ছিঁড়ে খাচ্ছে। তাঁর জীবন নিয়ে অযথা টানাটানি চলছে মিডিয়ায়। রাজনীতির শিকার হচ্ছেন তিনি। এমন বিভিন্ন অভিযোগ এনে সুপ্রিম কোর্টে দ্বারস্থ হলেন রিয়া চক্রবর্তী। সংবাদমাধ্যমে তাঁকে নিয়ে চলছে বিভিন্ন তর্কবিতর্ক। অত্যন্ত কম সংখ্যক সংবাদমাধ্যম রয়েছে যারা রিয়ার পক্ষ নিয়ে কথা বলেছে। যদিও অন্যান্য মিডিয়া প্রকাশ্যে আসা তথ্য নিয়ে তৈরি করছে খবর। তাতেই কি সমস্যা রিয়ার। উঠছে প্রশ্ন। সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্টের ডিটেল প্রকাশ্যে আসতেই রিয়াকে 'গোল্ড ডিগার'র তকমা দেওয়া হয়েছে। সুশান্তের বাবা কৃষ্ণকুমার সিংও নিজের মামলায় রিয়ার বিরুদ্ধে অর্থ জালিয়াতির অভিযোগ আনেন। 

Adrika Das | Published : Aug 11, 2020 6:30 AM IST / Updated: Aug 11 2020, 12:02 PM IST

18
'মিডিয়া আমার জীবন নিয়ে অযথা কাটাছেঁড়া করছে',  সুপ্রিম কোর্টে দ্বারস্থ রিয়া

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে চলছে মিডিয়া ট্র্যায়াল। এমনই অভিযোগ এনে সুপ্রিম কোর্টে দ্বারস্থ হয়েছেন তিনি। রাজনীতির শিকারও হচ্ছেন বলে মনে হচ্ছে তাঁর। 

28

ইদানিং ইডি-র তলব করার পরই জনসমক্ষে দেখা যাচ্ছে তাঁকে। ইডি-র তলব, সিবিআই তদন্ত, দেশবাসীর ঘৃণা, সঙ্গে সংবাদমাধ্যমে জুড়ে থাকা তাঁর নাম, সবেতেই নাজেহাল রিয়া। 

38

যার জেরে সুপ্রিম কোর্টের শরণাপন্ন হয়েছেন তিনি। আবদনে তাঁর দাবি, সুশান্ত মৃত্যু তদন্তে তাঁকে রাজনীতির শিকার হতে হচ্ছে। এই সাংঘাতিক আক্রমণের হাত থেকে রক্ষা পেতে চান তিনি। 

48

সংবাদমাধ্যমের বিরুদ্ধে রিয়ার বক্তব্য, অতিনাটকীয় ভঙ্গিমায় প্রতিটি খবর পেশ করা হচ্ছে তাঁর বিরুদ্ধে। তদন্তের সঙ্গে জড়িত প্রত্যেক ব্যক্তিকে ভুল পথে জেরা করা হচ্ছে। 

58

আবেদনে দু'টি তদন্তের উদাহরণ দিয়ে এও লেখা আছে, টুজি স্ক্যাম এবং তালওয়ার হত্যাকান্ডেও সংবাদমাধ্যম সকল সাক্ষীদের জেরা করে। পরবর্তীকালে তারা নির্দোষ প্রমাণিত হয়। 

68

এই উদাহরণের মধ্যে দিয়ে কি রিয়া নিজেকে নির্দোষ বলতে চাইছেন। সেই নিয়ে থেকে যাচ্ছে প্রশ্ন। রিয়ার এই আবেদন রেখেই সুপ্রিম কোর্টের কাছ থেকে সমর্থনের আশা করেছেন।
 

78

প্রসঙ্গত, ইডি ইতিমধ্যেই দু'বার জেরা করে ফেলেছেন রিয়া এবং তাঁর ভাইকে। সিদ্ধার্থ পিঠানিকেও সম্প্রতি জিজ্ঞাসাবাদ করা হয়েছে। প্রয়োজনে ফের ডাকা হতে পারে এই তিনজনকে। 

88

এছাড়াও সুশান্তের মৃত্যুর সঙঅগে জড়িয়ে অন্যান্য ব্যক্তিদেরও ডাকা হবে কি না সে বিষয় এখনও কিছু জানা যায়নি। রিয়ার ব্যাঙ্ক ব্যালেন্স এবং বার্ষিক আয় নিয়ে সন্দেহপ্রকাশ করেছেন ইডি।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos