Sunny Leone Vacation Trip: বিকিনি লুকে মলদ্বীপে সানি ঝড়, বিচে সানবাথে ব্যস্ত হটডিভা

সানি লিওন মানেই উপচে পড়া যৌবন, তাঁর ছবিতে মুহূর্তে ঘুম উড়িয় যায় ভক্তদের, এবার মলদ্বীপের বিচে সকলকে তাক লাগিয়ে হট লুকে ফ্রেম বন্দি হলেন সানি লিওন। ঝড়ের গতীতে ভাইরাল বিকিনি লুকে সেই ছবি। বেশ কয়েকদিন ধরেই একের পর এক ছবি পোস্ট করছেন এই স্টার। 

Jayita Chandra | Published : Jan 12, 2022 10:48 AM IST / Updated: Jan 12 2022, 04:28 PM IST

19
Sunny Leone Vacation Trip: বিকিনি লুকে মলদ্বীপে সানি ঝড়, বিচে সানবাথে ব্যস্ত হটডিভা

সানি লিওনের রূপের জাদুতে মুগ্ধ সকলেই। তাঁর ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। তবে কেবলই রূপ নয়, তাঁর নিখুঁত মসৃণ ত্বকের পেছনের রহস্য কী, প্রশ্ন জাগে প্রতিটি ভক্তের মনেই। এবার সেই রহস্য নিজেই ফাঁস করলেন সানি (Sunny Leone) । জানালেন তিনি কীভাবে রূপচর্চা করে থাকেন। 

29

বছর শেষে বা বর্ষবরণে একের পর এক সেলেব জুটি পাড়ি দিয়েছেন মলদ্বীপ (Maldives) সফরে। সেই তালিকায় মান লেখালেন এবার সানি লিওন (Sunny Leone) । গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক ছবি তাঁর ভাইরাল। কখনও বোল্ড লুকে, কখনও আবার বিকিনি লুকে। 

39

হট পোসেজ একের পর এক ছবি শেয়ার করতেও ভুললেন না তিনি, সনির এই পোস্ট ঘিরেই বিভিন্ন মহলে এখন চর্চা তুঙ্গে, নিজের ফিগার ধরে রেখে সোশ্যাল মিডিয়ায় প্রতিটা মুহূর্তে হয়ে উঠছেন ভাইরাল, তাঁর ট্রিপ থেকে তিনি শেয়ার করেছেন একাধিক ভিডিও। 

49

বিভিন্ন স্পোর্টস অ্যাক্টিভিডিও বাদ রাথেননি তিনি। স্কুবাডাইভিং হোক বা অন্যান্য অ্যাডভেঞ্চার, এক কথায় বলতে গেলে হলি ডে ট্রিপ চুটিয়ে উপভোগ করছেন সানি লিওন। তাঁর প্রতিটা ফ্রেমেই মেলে স্পষ্ট প্রমান। 

59

পর্দায় পা রাখার পর থেকে যেন জনপ্রিয়তা আরও তুঙ্গে উঠেছে সানি লিওনের। অতীত ফেলে এখন তিনি বি-টাউনের অন্যতম অভিনেত্রী। যেমন লুক, তেমনই তাঁর স্টাইল স্টেটমেন্ট। নয়া লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তিনি মাঝে মধ্যেই।

69

যেমন রূপ ঠিক তেমনই তাঁর ত্বক। এই অপরূপ সৌন্দর্যের রহস্য কী, জানতে আগ্রহী সকলেই। এবার সেই রহস্যই ফাঁস করলেন সানি। কীভাবে তিনি নিজের ত্বককে ঠিক রাখেন, শরীর চর্চাই বা করেন কীভাবে, ঘন ঘন পার্লার যাওয়া, নাকি ঘরোয়া রূপ চর্চা, নিজেই জানালেন তিনি।

79

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খোলেন সানি লিওন। তিনি জানান, যে ত্বক নিয়ে তিনি বড় বেশি যত্নশীল। রূপচর্চা নিয়ে কোনো রকমের আপস নয়। আয়ুর্বেদিক, ঘরোয়া টিপসেই বেশি বিশ্বাস করেন সানি লিওন।

89

কোনও বিশেষজ্ঞের পরামর্শ নিলেও তা দুবার খতিয়ে দেখা উচিত। সানি স্পষ্টই জানান যে অধিকাংশ সময়ই বিশেষজ্ঞের পরামর্শ সঠিক হয় না। যার ফলে সমস্যার মুখে পড়তে হয় অনেককেই। যদিও বা কোনও বিশেষজ্ঞের মতামতের প্রয়োজন হয়, তবে নিঃসন্দেহে তা দুবার যাচাই করে দেখে নেওয়া উচিত।

99

দামি প্রডাক্ট মানেই যে তা খুব উপকারী হবে, এই ধারনা ভূল। ত্বককে ঠিক রাখার জন্য ভেষজ পদ্ধতি সব থেকে বেশি কার্যকরি। ফলে বোঝাই যা যে সানি খুব একটা ত্বক নিয়ে পার্লার মুখি নন। মাঝে মধ্যে টাচআপ প্রয়োজন হলেও ঘরোয়া পদ্ধতিতেই বিশ্বাস রাখেন তিনি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos