Viral Sara Ali Khan: সাদা নেটের পোশাকে বোল্ড লুক, পার্ফেক্ট ফ্রেমে নজর কাড়লেন সারা

সারা আলি খান মানেই বোল্ড বিউট, বলিউডে পা রাখার পর থেকেই দাপটের সঙ্গে একর পর এক ছবিতে নজর কেড়েছেন তিনি। উপস্থাপনার গুণ থেকে শুরু করে অভিনয়ের দাপট, সারার গুণে প্রশংসার পঞ্চমুখ নেটদুনিয়া। এবার সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি করলেন শেয়ার। 

Jayita Chandra | Published : Jan 12, 2022 2:17 PM IST

19
Viral Sara Ali Khan: সাদা নেটের পোশাকে বোল্ড লুক, পার্ফেক্ট ফ্রেমে নজর কাড়লেন সারা

সারা আলি খান (Sara Ali Khan), বিটাউনে পা রাখা মাত্রই তাঁর অনবদ্য অভিনয় সঙ্গে বোল্ডনেসের ঝড়ে কাবু ভক্তমহল। সাহসী পোশাক থেকে শুরু করে সাবেকি লুক, সারা যাই পরে তাই যেন এক কথায় পার্ফেক্ট। এবার সাদা নেটে তিনি ঝড় তুললেন নেট দুনিয়ার পাতায়। 

29

সারা আলি খান (Sara Ali Khan), বিকিনে বরাবরই তিনি স্বাচ্ছন্দ অনুভব করেন। একের পর এক ছবিতে তা বারে বারে প্রমাণিত হয়েছে। সারা পোশাক বিতর্কে (Troll) ঠিক যেমন জড়িয়েছেন, ততটাই তাঁকের কাছের করে নিয়েছে নেটমহল তাঁর প্রাণবন্ত পোস্টের জন্য। 

39

হটনেস হোক বা বোল্ড বিউটি, সারা যেন একরাশ মুক্ত বাতাসের মত, রিল থেকে শুরু করে পরিবারের প্রত্যেকের সঙ্গে তাঁর পোস্ট, এমন কি তাঁর পোশাক নির্বাচনও বেশ নজরে আসে সকলের। 

49

তবে এবার তাঁর পোশাক ও লুক প্রশংসিত হল নেটদুনিয়ায়। মিষ্টি লুকে ভাইরাল সইফ কন্যা। ঝড়ের বেগে ছড়িয়ে পড়ল এই ছবি। সদ্য মুক্তি পেয়েছে অতরঙ্গী রে ছবি। সেখানে তাঁর অনবদ্য অভিনয় সকলকে তাক লাগালো। সব ধরনের অভিনয়তেই তিনি নিজেকে প্রমাণ করেছেন ইতিমধ্যে। 

59

সারা আলি খান, নতুন প্রজন্মের মধ্যে এই সাইফ কন্য়া এক কথায় বলতে গেলে তাঁর হটনেস ও বোল্ড বিউটির জেরে সকলের মনে এক ঝলকে জায়গা করে নেন তিনি। কিন্তু কোথাও গিয়ে কি তাঁর মনের খোঁজ কেউ রাখে।

69

বিটাউনে পা রাখার পর থেকেই সম্পর্ক নিয়ে নানান জল্পনায় জড়িয়ে পড়তে হয় সেলেবদে। সেই তালিকা থেকে বাদ পড়েন না সারা আলি খান। লাভ আজ কাল ২ ছবি থেকে শুরু হয় কার্তিক আরিয়ানকে নিয়ে হাজারও চর্চা, তারও আগে ছিল কেদারনাথ ছবি ঘিরে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কের জল্পনা।

79

বিটাউনে কান পাতলে শোনা যায় যে ইউরোপও নাকি ঘুরতে গিয়েছিল এই জুটি। তবে সেই সম্পর্কে ইতি টানতে খুব বেশি সময় নেননি সারা আলি খান। কার্তিকের সঙ্গেও সম্পর্ক ছিল না খুব বেশিদিন। এবার তাঁকে করণ জোহার প্রশ্ন করে বসেন, যে জীবনে সয়ম্বর হলে, কোন কোন স্টারকে তিনি চান সেখানে উপস্থিত থাকতে।

89

সারা আলি খান, দ্বিতীয়বার না ভেবে জানিয়ে দিয়েছিলেন, ভিকি কৌশল, রণবীর সিং ও বরুণ ধাওয়ান। বর্তমানে এই তিন সুপাস্টারই বিবাহিত। যার ফলে তাঁদের গলায় মালা দেওয়া সম্ভবপর নয়। তাঁদের স্ত্রীরা সমস্তটাই শুনছেন, সাবধান করলেন করণ জোহার। বোল্ড বিউটি সারা আলি খান (Sara Ali Khan) ।

99

তিনি বরাবরই ভিষণ রকমের ভাইব্রেন্ট। তাঁর লুক থেকে শুরু করে পর্দায় উপস্থিতি, এক কথায় বলতে গেলে ঝড় তোলে ভক্তমনে। মন খুলে নাচ, ও ভীষণ রকমের ন্যাচারাল অভিনয়, বারে বারে লাইম লাইটে নিয়ে আসে সারা আলি খান (Sara Ali Khan)। এবারও তার ব্যতিক্রম হল না।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos