'স্তন-নিতম্ব' দেখানো মালাইকাকে সহ্য করতে পারে নি কাপুরপরিবার, কীভাবে সামলেছিলেন অর্জুন


অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করলেও কবে সাতপাকে বাঁধা পড়বেন মালাইকা আরোরা,এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা কিন্তু স্পিকটি নট। লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা।সম্প্রতি অর্জুন কাপুরের একটি পুরোনো সাক্ষাৎকার নিয়ে জোর গুঞ্জন দানা বেঁধেছে সোশ্যাল মিডিয়ায়। অর্জুনের পরিবার নাকি কোনওদিন চাননি শরীর দেখানো মালাইকাকে। কীভাবে পরিবারকে সামলেছিলেন অর্জুন।

Riya Das | Published : May 22, 2021 5:13 AM IST

18
'স্তন-নিতম্ব' দেখানো মালাইকাকে সহ্য করতে পারে নি কাপুরপরিবার,  কীভাবে সামলেছিলেন অর্জুন

তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবি ঘিরে সবসময়েই উত্তাল থাকে সোশ্যাল মিডিয়া।  সম্প্রতি অর্জুন কাপুরের একটি পুরোনো সাক্ষাৎকার নিয়ে জোর গুঞ্জন দানা বেঁধেছে সোশ্যাল মিডিয়ায়।

28

তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবি ঘিরে সবসময়েই উত্তাল থাকে সোশ্যাল মিডিয়া।  সম্প্রতি অর্জুন কাপুরের একটি পুরোনো সাক্ষাৎকার নিয়ে জোর গুঞ্জন দানা বেঁধেছে সোশ্যাল মিডিয়ায়।

38

'নমস্তে ইংল্যান্ড' ছবির ট্রেলার দেখার পরই অর্জুনের সঙ্গে পরিণীতি চোপড়ার রসায়ন মনে ধরেছিল অর্জুনের গ্রান্ড মম-এর।  ছবির ট্রেলার দেখার পরই অর্জুনের গ্র্যান্ড মম বলেছিলেন সমস্ত সহশিল্পীদের মধ্যে পরিণীতিই সেরা। এবং তিনি মনে করতেন বাস্তব জীবনেও পরিণীতি নিখুঁত স্ত্রী হবেন ।

48


'ইশাকজাদে' ছবি দিয় পরিণীতি চোপড়া বিপরীতে বলিউডে অভিষেক হয় বনি পুত্র অর্জুন কাপুরের। এবং প্রথম ছবিতেই তাদের রসায়ন নজর কেড়েছিল নেটিজেনদের। তবে শুধু অর্জুনের পরিবারই নয়, তার ভক্তরাও অন স্ক্রিন জুটিকে রিয়েল লাইফেও দেখতে চেয়েছিলেন।

58

এবং তারপর থেকেই তাদের বন্ধুত্ব নিয়ে জোর কানাঘুষো চলতেই থাকে। তবে সেই গুঞ্জনকে উড়িয়ে দিব্যি বয়সে বড় মালাইকার সঙ্গে প্রেম করছেন অর্জুন।

68


অর্জুনের পরিবারও মানতে নারাজ ছিলেন মালাইকাকে। কারণ পরিণীতি চোপড়ার মতো বউমা তাদের বাড়িতে আসুক তেমনটাই চাইতেন অর্জুনের পরিবার।
 

78

বক্ষ-বিভাজিকা, নিতম্ব, যেন ফ্যাশন স্টেটমেন্ট মালাইকার। আর পূত্রবধূ হিসেবে তেমনটা একদমই চাইতেন না কাপুর ফ্যামিলি।

88

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos