মালাইকার বিল্ডিংয়ে ফ্ল্যাট কিনেও কেন বিক্রি করে দিলেন অর্জুন? তবে কি তাঁদের সম্পর্কের অবনতি?

দিন যত যাচ্ছে অর্জুন ও মালাইকার মধ্যে প্রেম ও উষ্ণতা ততই বেড়ে যাচ্ছে, একে অপরকে চোখে হারাচ্ছেন তাঁরা, তাই তো একই শহরে থেকেও একে অপরকে প্রতি মুহূর্তে চোখে হারাচ্ছেন তাঁরা, আর তাই নিজের প্রেমিকার কাছাকাছি থাকার জন্য, ২০ কোটি টাকা খরচ করে মালাইকার পাশের ফ্ল্যাটটি কিনেছিলেন অর্জুন কপূর, কিন্তু সম্প্রতি তিনি সেটি ১৬ কোটি টাকার বিক্রি করে দিয়েছেন। কিন্তু কেন? তিনি কি তবে প্রেমিকার সঙ্গে একই বিল্ডিংয়ে থাকতে চাননা?
 

Abhinandita Deb | Published : Jul 21, 2022 1:57 PM IST

15
মালাইকার বিল্ডিংয়ে ফ্ল্যাট কিনেও কেন বিক্রি করে দিলেন অর্জুন? তবে কি তাঁদের সম্পর্কের অবনতি?

মালাইকা ও অর্জুনের জুটিকে নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই, সব জায়গায় একসঙ্গে হাতে হাত রেখে দেখতে পাওয়া যায় তাঁদের, একে অপরের প্রশংসায় পঞ্চমুখ তাঁরা। যেন দুজন দুজনকে না দেখে এক মুহূর্তও থাকতে পারেননা। নিজের প্রেমিকার বিল্ডিং-এই ২০ কোটি টাকা দিয়ে একটি ফোর বিএইচকে ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন কপূর তারপর থেকেই তাঁদের বিয়ের জল্পনা-কল্পনা সূর্য হয়েছিল।, কিন্তু সূত্র অনুসারে খবর, এই ফ্ল্যাটটি ১৬ কোটি টাকার বেচে দিয়েছেন অভিনেতা।
 

25

চারটি বেডরুম বিশিষ্ট একটি কন্ডো কিনেছিলেন অর্জুন বান্দ্রার ৮১ অরিয়েট বিল্ডিংয়ে। এক ভিলেন রিটার্নস অভিনেতা এর জন্য ২০ কোটি টাকা খরচ করেছিলেন। ফ্ল্যাটে শিফট করলে মালাইকা তাঁর খুব নিকট প্রতিবেশী হতেন বলে জানা যাচ্ছে।

35

অন্যতম প্রতিবেশী হতেন, অভিনেতা করণ কুন্দ্রা এবং তাঁর রিউমর্ড প্রাক্তন সোনাক্ষী সিংহ। জানা যাচ্ছে এই বিলাসবহুল ফ্ল্যাটটি বিক্রি করে অর্জুন কপূর তাঁর বর্তমান বাসভবন জুহুর রাহেজা অর্কিডেই থাকবেন আপাতত।

45

একই শহরে থেকেও একে অপরকে প্রতি মুহূর্তে চোখে হারাচ্ছেন তাঁরা, ২০ কোটি টাকার ফ্ল্যাট কিনে মাত্র ১৬ কোটি টাকার বিক্রি করে দিলেন অর্জুন, অর্থাৎ কেন দামের থেকে ৪ কোটি টাকা কমে।

55

অভিনেতার বোন অংশুলা কপূর এই ফ্ল্যাটটির বিক্রির জন্য চুক্তিপত্রে সই করে দিয়েছেন ইতিমধ্যেই। যদিও এটা জানা যায়নি তিনি কেন এত তারাতারি ফ্ল্যাটটি বিক্রি করে দিলেন। তবে কারণ যাই হোক, মালাইকা অর্জুনের মধ্যে সবকিছু স্বাভাবিকই আছে বলেই জানা যাচ্ছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos