শরীরী উষ্ণতায় বেমানান এই ঠোঁট,ট্রোলের মুখে অর্জুনের বান্ধবী গাব্রিয়েলা

বলি অভিনেতা অর্জুন রাম পাল এবং তার গার্লফ্রেন্ড গাব্রিয়েলা সবসময়ের লাইমলাইটে রয়েছেন। সদ্যই মা হয়েছেন গাব্রিয়েলা। অর্জুন-গাব্রিয়েলার ঘনিষ্ঠ রসায়ন বরাবরই নজর কেড়েছে নেটিজেনদের। সম্প্রতি নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ট্রোলের মুখে পড়ছেন অর্জুনের বান্ধবী গাব্রিয়েলা। যদিও তিনি এর যোগ্য জবাব দিয়েছেন নেটিজেনদের।

Riya Das | Published : May 14, 2020 9:45 AM IST

110
শরীরী উষ্ণতায় বেমানান এই ঠোঁট,ট্রোলের মুখে অর্জুনের বান্ধবী গাব্রিয়েলা

গতবছরই মডেল অভিনেত্রী গাব্রিয়েলা এক সন্তানের জন্ম দিয়েছেন। বিয়ে না করেও সন্তানের জন্ম দিয়েছেন অর্জুন। তারপর থেকেই চর্চার কেন্দ্রে রয়েছেন এই যুগল।

210

স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ইতি টেনে গাব্রিয়েলার সঙ্গেই ঘর বেধেছেন অর্জুন। অর্জুনের দুই মেয়ের সঙ্গেও দেখা গেছে অর্জুনের বান্ধবী।

310


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন গাব্রিয়েলা। ছবি প্রকাশ্যে আসার পরই নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী। 

410

একের পর এক কমেন্টে ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়ায় পাতা। নিজের ঠোঁট নিয়ে বেজায় সমস্যায় পড়েছেন মডেল অভিনেত্রী।

510

তার ঠোঁটটি কেন এরকম এই প্রশ্নই উঠে এসেছে। গাব্রিয়েলাও অত সহজে  ছাড়ার পাত্রী নন, নেটিজেনদের এর মোক্ষম জবাব দিয়েছেন তিনিও। 

610


গাব্রিয়েলা জানিয়েছেন, এই নিয়ে বাবা-মায়ের সঙ্গে আগে কথা বলেনি, তারপর সমাধান বার করার চেষ্টা করছি। এই উত্তরেই মুখে কুলুপ এটেছেন নেটিজেনরা। 

710


যিনি  গাব্রিয়েলাকে এই কমেন্ট করেছিলেন সঙ্গে সঙ্গে তার সুরও পাল্টে গিয়েছে। তিনি তৎক্ষণাৎ জানিয়েছেন, না না এমন প্রশ্ন করবেন না। এটা তো স্বাভাবিক সৌন্দর্য। মাঝে মাঝে অদ্ভূত লাগলেও আপনার ঠোঁটটি খুবই সুন্দর।

810

অর্জুনের বান্ধবী গাব্রিয়েলা মাঝেমধ্যেই তার লুকের কারণে খবরের শিরোনামে থাকেন। কিছুদিন আগেও লকডাউনের মধ্যেও বান্ধবীর জন্মদিন পালনের একাধিক ছবি প্রকাশ্যে এসেছিল।

910

নিজেদের উষ্ণ মুহূর্তের ছবি দিয়ে লাইমলাইটে থাকেন অর্জুন-গাব্রিয়েলা। নিজের ইনস্টাগ্রামেই স্বামী, ছেলের সঙ্গে আনন্দ মুহূর্তের ছবি শেয়ার করেন তিনি।

1010


লকডাউনের মধ্যে ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন মডেল অভিনেত্রী। ছোট ছেলেকে নিয়েও নিজের শরীরচর্চা চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos