আরিয়ান খানই প্রথম নন, এক নজরে দেখুন মাদককাণ্ডে জড়িয়ে থাকা ১০ বলিউড সেলেবকে

হলিউড মাদক (Drug) ব্যবহার নিয়ে অনেকটাই খোলামেলা। কিন্তু এখনও পর্যন্ত বলিউডে তা নিষিদ্ধ। আমাদের দেশের আইনও অনেকটাই কড়া। কিন্তু তারপরেই বলিউডের সেলিব্রিটিদের নাম প্রায়ই জড়িয়ে পড়ে মাদককাণ্ডে। রবিবারই মাদককাণ্ডে গ্রেফতার করা হয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে (Aryan Khan)। কিন্তু এটাই প্রথম নয়। এর আগেই মাদককাণ্ডে একগুচ্ছ বলিউড সেলেবের নাম জড়িয়ে গিয়েছিল। 
 

Asianet News Bangla | Published : Oct 3, 2021 3:04 PM IST

110
আরিয়ান খানই প্রথম নন, এক নজরে দেখুন মাদককাণ্ডে জড়িয়ে থাকা ১০ বলিউড সেলেবকে

রণবীর কাপুর
রকস্টার ও সাওয়াারিয়ার অভিনেতা রণবীর কাপুরও একটা সময় মাদকাশক্ত ছিলেন। তিনি নিজেই সেকথা একটি সংবাদ মাধ্যমে বলেছিলেন। তিনি বলেছিলেন অভিয়নের স্কুলে থাকাকালীন তিনি নিয়মিত গাঁজা আর মারিজুয়ানা ব্যবহার করতেন। 
 

210

 ফারদিন খান
মাদকাশক্তির জন্য বলিউড থেকে হারিয়ে গেছেন ফারদিন খান। তাঁর অভিনয় প্রতিভা ছিল। কিন্তু মাদশাক্তির জন্য কাজে মন দিতে পারেননি তিনি। ২০০১ সালে জুহু এলাকায়  কোকেনসমেত ধরা পড়েছ। তারপর থেকে ধীরে ধীরে রুপোলি পর্দা থেকে বিদায় নেন তিনি। 

310

বিজয় রাজ
অসামান্য অভিনয় প্রতিভা নিয়ে টিনসেল টাউনে পা রেখেছিলেন বিজয় রাজ। ছোটগঙ্গা ও কাউয়া বিরিয়ানিতে তাঁর অভিনয় প্রশংসা পেয়েছিল। ২০০৫ সালে গাঁজা রাখার জন্য দুবাই বিমান বন্দরে ধরা পড়েন তিনি। 

410

সঞ্জয় দত্ত
বলিউডের মুন্নাভাই, অভিনয় জীবনের প্রথম দিকেই মাদককাণ্ডে নাম জড়িয়ে পড়েছিল তাঁর। সেই সময় একের পর এক ছবি জনপ্রিয় হতে থাকলেও একটা সময় তিনি হারিয়েছিলেন। মাদক ছাড়াতে তাঁকে আমেরিকা পাঠিয়েছিলেন তাঁর বাবা সুনীল দত্ত। 

510

গৌরি খান
আরিয়ান খানের মা গৌরি খানেরও নাম জড়িয়েছিল মাদককাণ্ডে। মারিজুয়ানা সমতে তিনি ধরা পড়েছিলেন বার্লিন বিমান বন্দরে। পরবর্তীকালে তিনি ছাড়াও পেয়ে যায়। যদিও তিনি জানিয়েছেন এই ঘটনায়ে তিনি জড়িত নন। 
 

610

পারভীন ববি
ক্যারিয়ান যথেষ্টই বিতর্কিত ছিল। কিন্তু তারপরেও তাঁর অভিনয় প্রতিভা ছিল আসামান্য। তাঁর মৃত্যু নিয়েও রয়েছে বিতর্ক। মুম্বইয়ের গুঞ্জন পরিচালর মহেশ ভাটের সঙ্গে বিচ্ছেদের পর পারভীন ববি নিয়মিত এলএসডি ব্যবহার করতেন। 

710

রাহুল মহাজন
প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী প্রমোদ মহাজনের ছেলে। স্ত্রীকে মারধর করা থেকে কোকেন গ্রহণ- সবেতেই নাম জড়িয়েছিল তাঁর। নিজের নাম নিজেই খারাপ করেছেন তিনি। একটি রিয়ালিটো শোয়ে জনপ্রিয় হন তিনি। 
 

810

অঙ্গদ বেদী
ভারতীয় ক্রিকেটার বিষণ সিং বেদীর ছেলে অঙ্গদ বেদী। মুম্বইয়ের রেভ পার্টিতে জনপ্রিয় ব্যত্তিত্ব ছিলেন একটা সময়। সেখানেই নিয়মিত মাদক সেবন করতেন তিনি। পাশাপাশি মহিলাদের শ্লীলতাহানিতে নাম জড়িয়েছিল তাঁর। 

910

অপূর্ব অগ্নিহোত্রী ও শিল্পা অগ্নিহোত্রী 
টেলি স্টার হিসেবে যথেষ্ট জনপ্রিয় ছিলেন অপূর্ব ও শিল্প। দম্পতিকে একটি সময় নিত্যদিনই দেখা যাত সিরিয়ালেষ  কিন্তু দুজনেই অবৈধ ওষুধ নেওয়ায় বিপাকে পড়েছিলেন। এখন আর সেভাবে দেখা যায় না তাঁদের। 

1010

মণীষা কৈরালা
মাদককাণ্ডে নাম জড়িয়েছিল এই জনপ্রিয় অভিনেত্রীর। যদিও তাঁকে কর্মজীবনে তেমন কোনও প্রভাব ফেলেনি। কিন্তু ব্যক্তিগত জীবনে যথেষ্ট প্রভাব ফেলেছিল মাদক। যাই হোক এখন সবকিছু কাটিয়ে উঠে স্বাভাবিক জীবনে ফিরছেন মণীষা কৈলারা। শোনা যায় তিনি  সঞ্জয় দত্তের সংঙ্গে মাদক বিরোধী আন্দোলেনও সামিল হয়েছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos