Aryan Khan- মাদককান্ডে আরিয়ানকে বাঁচাতে ৫০ লক্ষ টাকা ঘুষ দিয়েছে শাহরুখের ম্যানেজার, , দাবি স্যাম ডিসুজার

এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। এই ক্রুজে অনুষ্ঠিত রেভ পার্টিতে গিয়েই এনসিবি-র হাতে ধরা পড়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খান। গত বৃহস্পতিবার দীর্ঘ ২৬ দিন পর মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। দীর্ঘদিনের এই মামলায় এনসিবি-র ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে, এমনকী এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধেও উঠেছিল তোলাবাজির অভিযোগ। এবার ফের চাঞ্চল্যকর মোড় দেখা দিল আরিয়ান খান মাদক মামলায়।

Riya Das | Published : Nov 4, 2021 4:12 AM IST

110
Aryan Khan- মাদককান্ডে আরিয়ানকে বাঁচাতে ৫০ লক্ষ টাকা ঘুষ দিয়েছে শাহরুখের ম্যানেজার, , দাবি স্যাম ডিসুজার


গত তিন দশকের কেরিয়ারে সেভাবে কোনও আইনি ঝামেলায় জড়াননি শাহরুখ খান (Aryan khan)। কিন্তু বড় ছেলের কারণে জেল থেকে আদালতের দরজা পর্যন্ত যেতে হয়েছে শাহরুখ খানকে। বৃহস্পতিবার দীর্ঘ ২৬ দিন পর  মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের (Aryan khan) জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট।

210

উচ্চ আদালতে সতীশ মানশিন্ডে বা অমিত দেশাই নয়, আরিয়ানের হয়ে সওয়াল জবাব করেছেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি (Mukul Rohatgi)। এবং দীর্ঘ ২৬ দিনের বদ্ধ কুটুরি থেকে কর্ুজ ড্রাগ কান্ডে আরিয়ানকে (Aryan Khan Drug Case) রেহাই দিয়েছেন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি।

310

এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। এই ক্রুজে অনুষ্ঠিত রেভ পার্টিতে গিয়েই এনসিবি-র (NCB) হাতে ধরা পড়েছিল (Shahrukh Khan) শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan khan)। দীর্ঘদিনের এই মামলায় এনসিবি-র (NCB) ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে, এমনকী এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের (Sameer wankhede) বিরুদ্ধেও উঠেছিল তোলাবাজির অভিযোগ। 

410

এবার ফের চাঞ্চল্যকর মোড় দেখা দিল আরিয়ান খান মাদক মামলায়। আরিয়ান খান  মাদক মামলায় অপর চর্চিত নাম স্যাম ডিসুজা। তিনি দাবি করলেন গ্রেফতারি থেকে আরিয়ানকে বাঁচাতে নাকি ৫০ লক্ষ টাকা ঘুষ দিয়েছিসেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি।

510

সম্প্রতি এক সাক্ষাৎকারে স্যাম জানিয়েছেন, কেপি গোসাভি শাহরুখের ম্যানেজার পূজার কাছে এই বার্তা পৌছেছিলেন যে আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি। এই মামলা থেকে আরিয়ানকে উদ্ধার করার প্রতিশ্রুতি দিয়েছিলেন গোসাভি তবে পরিবর্তে চেয়েছিলেন ৫০ লক্ষ টাকা।

610

৫০ লক্ষ টাকা টোকেন মানি হিসেবে পৌঁছেও দিয়েছিলেন পূজা দাদলানি। কিন্তু স্যাম যখন জানতে পারেন গোসাভি প্রতারণায় অভিযুক্ত, তখনই নাকি তিনি পূজার পুরো টাকাটাই ফিরিয়ে দেন। এবং গোসাভি যে এনসিবি আধিকারিক নন, তখনই তিনি জানতে পারেন। কারণ এনসিবি আধিকারিকরা কখনওই দুর্নীতিগ্রস্থ নন।

710


অন্যদিকে আরিয়ান  মামলায় এনসিবি-র অন্যতম সাক্ষী প্রভাকর সেইল হাইকোর্টে আরিয়ানের জামিনের শুনানির ঠিক ৪৮ ঘন্টা আগে নিজের বয়ান থেকে সরে যান। এবং সেখানেও স্যাম ডিসুজার নাম উল্লেখ করেন সে।

810

তবে স্যামের দাবি গোসাভির সঙ্গে শাহরুখ খানের ম্যানেজার পূজার যোগাযোগ করিয়ে দেওয়া ছাড়া আর কিছুই করেননি তিনি।  পাশাপাশি সমীর ওয়াংখেড়ের পক্ষে দাঁড়িয়ে  স্যাম বলেছেন, গোসাভ ওয়াংখেড়ের নাম ভাঙিয়ে ডিল করতে চেয়েছিল। সমীর পুরোপুরি নির্দোষ। 

910

ঘোর অন্ধকার কেটে গিয়ে মন্নতে শুধু আলোর রোশনাই। উৎসবের দিনগুলিতে বিশেষত নবরাত্রিতে মন্নতে বিষাদের সুর থাকলেও শাহরুখের জন্মদিনের আগেই ঘরে ছেলে ঘরে ফিরেছে।  ইতিমধ্যেই মন্নতের বাইরে দিওয়ালি সেলিব্রেশনে মেতেছে অনুরাগীরা।

1010

দিওয়ালিটা বরাবরই লাকি শাহরুখের জন্য। দিওয়ালির আগে কিছু না কিছু ভাল তার জীবনে ঘটবে তেমনটাই মনে করেন বলিউডের বাদশা। এবারও তেমনটাই হল। ভক্তরা বলছেন আরিয়ানের রেহাই হল শাহরুখের শুক্রবারের সবচেয়ে বড় রিলিজ। আরিয়ানের গ্রেফতারির পর থেকেই শাহরুখের পাশে দাঁড়িয়েছে বলিউডের একাংশ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos