Kajol- Ajay - সহবাস-রোম্যান্স ছাড়াই একে অপরের কাছাকাছি, কীভাবে অন্য সম্পর্ক ভেঙে কাজলের প্রেমে পড়েছিলেন অজয়

বলিউডের সেরা দম্পতি ও জুটির  তকমা রয়েছে তাদের। অজয় দেবগণকে বিয়ে করে চুটিয়ে সংসারও করছেন বলি অভিনেত্রী কাজল। কীভাবে তাদের প্রথম দেখা হয়েছিল, একে অপরের সঙ্গে অন্য সম্পর্কে থাকাকালীন মন বিনিময় হয়েছিল দুজনের। তারপর ১৯৯৯ সালে বাড়ির মত না থাকা সত্ত্বেও গাটছড়া বাঁধেন বলিউডের এই জুটি, জেনে নিন তাদের ভালবাসার গল্প।

Riya Das | Published : Nov 4, 2021 2:34 AM IST

19
Kajol- Ajay - সহবাস-রোম্যান্স ছাড়াই একে অপরের কাছাকাছি, কীভাবে অন্য সম্পর্ক ভেঙে কাজলের প্রেমে পড়েছিলেন অজয়

একে অপরের সঙ্গে অন্য সম্পর্কে থাকাকালীন মন বিনিময় হয়েছিল দুজনের। সেখান থেকেই শুরু হয় সম্পর্ক।  তারপর ১৯৯৯ সালে বাড়ির মত না থাকা সত্ত্বেও গাটছড়া বাঁধেন বলিউড অভিনেতা অজয় দেবগণ (Ajay Devgn) এবং কাজল (Kajol)।

29

কাজল (Kajol) একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, অজয় এক কোণে বসে ছিল। এমনকী কাজলের সঙ্গে কোনও কথাই বলেননি। কাজল জানিয়েছিলেন, আমি শট দেওয়ার জন্য প্রস্তুত ছিলাম। তারপরই জিজ্ঞাসা করলাম নায়ক কোথায়। কেউ একজন অজয়ের দিকে ইঙ্গিত দিয়েছিল। দেখলাম সে একঘেয়ে ব্যক্তির মতো কোণে চুপচাপ বসে আছে।

39


২৫ বছর আগে দুজনের সাক্ষাৎ হয়েছিল হালচাল ছবির সেটে। তারপরেই ধীরে ধীরে আলাপ হয়, বাড়তে থাকে বন্ধুত্ব। আর তারপরই মন বিনিময় হয়েছিল দুজনের মধ্যে। এবং এইভাবেই বন্ধুত্ব থেকে একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে।

49

কাজলের অতিরিক্ত কথা বলায় বিরক্ত হয়েছিলেন অজয়। ঠিক তেমনই নায়ক হিসেবেও অজয়কে মানতে পারছিলেন না কাজল তারপরই ছবির সেটে বন্ধুত্ব।  দুজনের অন্য সম্পর্কে ছিলেন সেসময়। হঠাৎই ব্রেক আপ হয় দুজনেই। তারপরেই প্রেমের শুরু। প্রেম করলেও কাজলকে বিয়ে দিতে রাজি ছিলেন না বাবা। অবশেষে ছোট করে বাড়ির ছাদেই কোনওরকমে বিয়ে সেরেছিলেন কাজল অজয় জুটি।

59

অজয়ের বাবা-মা তাদের বিয়েতে রাজি ছিলেন। কিন্তু কাজলের (Kajol) বাবা চেয়েছিলেন মেয়ে কেরিয়ারে মনোযোগ দিক। কাজলের (Kajol) পরিবারের আপত্তি থাকা সত্ত্বেও কাজল অনড় থাকায় বাধ্য হয়েই মেনে নেন কাজলের পরিবার।  
 

69

তারপরই বাবাকে রাজি করিয়ে ১৯৯৯ সালে পরিবারের লোকজনের সম্মতিতে ঘরোয়াভাবেই বিয়ে সারেন দুজনে। কাজল আরও জানিয়েছেন, যখনই তারা একে অপরের সঙ্গে ঝামেলা করেন তখন ঘন্টার পর ঘন্টা তারা ঘরে বসে থাকলেও একে অপরের সঙ্গে কথা বলেন না। 

79

সালটা ২০০১। করণ জোহর পরিচালিত 'কভি খুশি কভি গম' সদ্যই মুক্তি পেয়েছে। আর মুক্তি পেতেই বক্স অফিসে সুপারহিটের তকমা । তাতেও সুখকর ছিল না সময়টা। কারণ ব্যক্তিগত জীবন নিয়ে তখন নানা সমস্যার মধ্যে জড়িয়ে ছিলেন কাজল।

89

'কভি খুশি কভি গম' ছবির সময়ই অন্তঃসত্ত্বা ছিলেন কাজল। আর ছবি মুক্তির দিনই কাজল হাসপাতালে। প্রথম সন্তানের গর্ভপাত। খুবই খারাপ সময়ের মধ্য দিয়ে দিন গুজরান করেছেন দুজনে। ফের দ্বিতীয় সন্তানের গর্ভপাত। 

99

অবশেষে ২০০৩ সালে গর্ভে আসে নাইসা। তার প্রায় ৭ বছর পর জন্ম হয় ছেলে যুগের। জীবনের এই খারাপ সময়ের কথাই শেয়ার করেছেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos