জুটছে সাধারণ খাবার, বরাদ্দ নেই বিশেষ আড়ম্বরের, NCB হাজতে কেমন কাটছে শাহরুখ পুত্র আরিয়ানের দিন

প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন আরিয়ান নিজেই। ইতিমধ্যেই ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। সোনার চামচ মুখে নিয়ে জন্মানো আরিয়ানের  রাজকীয় জীবন যেন মুহূর্তে বদলে গেল। ক্রুজ পার্টি যেন জীবনের মোড় ঘুরিয়ে দিল বাদশার বড় ছেলের জীবন। আর পাঁচজনের মতো জুটছে মেসের তৈরি সাধারণ খাবার, বরাদ্দ নেই বিশেষ আয়োজনের, এনসিবি হাজতে কেমন কাটছে আরিয়ানের দিন। জানলে অবাক হবেন।

Riya Das | Published : Oct 6, 2021 3:37 AM IST

110
জুটছে সাধারণ খাবার, বরাদ্দ নেই বিশেষ আড়ম্বরের, NCB হাজতে কেমন কাটছে শাহরুখ পুত্র আরিয়ানের দিন

গত শনিবার মাঝরাতে রেভ পার্টি থেকে মাদককান্ডে  (NCB) এনসিবি-হাতে ধরা পড়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান   (Aryan Khan)  সহ আর ৭ জন। রবিবার সারাদিন জেরার পর দুপুর ২ টোয় গ্রেফতার করা আরিয়ানকে। 

210

গত শনিবার রাতে গোয়াগামী প্রমোদতরী থেকে মাদক-সহ আটক করা হয় ৮ জনকে। সেই তালিকায় সবথেকে হাইপ্রোফাইল নাম ছিল আরিয়ান খান। জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এই অপারেশন চালায় এনসিবি। 

310

প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন আরিয়ান (Aryan Khan) নিজেই। একটানা ১৬ ঘন্টা জিজ্ঞাসাবাদ করার পরই মাদক সেবনের কথা স্বীকার করেছে আরিয়ান। 

410


 ইতিমধ্যেই ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। সোনার চামচ মুখে নিয়ে জন্মানো আরিয়ানের  রাজকীয় জীবন যেন মুহূর্তে বদলে গেল। ক্রুজ পার্টি যেন জীবনের মোড় ঘুরিয়ে দিল বাদশার বড় ছেলের জীবন। 

510

বিশ্বের অন্যতম ধনী অভিনেতা শাহরুখ খানের (Shah rukh Khan) ছেলের জীবনটাই ছিল অন্যান্য স্টারকিডদের থেকে আলাদা। প্রাসাদোপম মন্নত-এ বেড়ে ওঠা, বিদেশে পড়াশোনা, আলিশান গাড়ি চড়া সবটাই যেন এক লহমায় বদলে গেল।

610

বর্তমানে বিলাসবহুল বাড়ি-গাড়ি ছেড়ে এনসিবি হাজতে রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে আরিয়ানের। আর পাঁচজনের মতো জুটছে মেসের তৈরি সাধারণ খাবার, বরাদ্দ নেই বিশেষ আয়োজনের।

710

বাড়ি থেকে খাবার আনালেও আদালতের অনুমতি চাই, যা এখনও পাওয়া যায়নি। তাই বাদশা পুত্র হয়েও সাদামাঠা খাবারই খাচ্ছেন আরিয়ান।
 

810


এনসিবি সূত্রে জানা গিয়েছে, তদন্তে সাহায্য করছে আরিয়ান পুত্র। অফিসারদের সমস্ত প্রশ্নের উত্তরও দিয়েছেন। এবং ইতিমধ্যেই চার পাতার একটি বিবৃতি নিজের হাতে লিখে দিয়েছেন আরিয়ান।
 

910

এই প্রথমবার মাদক সেবনের কথা বললেও গভীর তদন্তে উঠে এসেছে আসল তথ্য। দীর্ঘ ৪ বছর ধরে  মাদক নেওয়ার কথা জেরায় স্বীকার করে নিয়েছেন। 

 

1010

এমনকী শেষমেষ নিজেকে ধরে রাখতে না পেরে কান্নায় ভেঙে পড়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। জানা গিয়েছে, দুবাই, লন্ডন, আরও অন্যান্য দেশে গিয়েও নেশা করতেন আরিয়ান।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos