অনাবৃত উরুতে ঝরছে আগুন, মাঝরাতে হাতে কাচের বোতল নিয়ে রাস্তায় কী করছেন প্রিয়ঙ্কা চোপড়া

প্রিয়ঙ্কা চোপড়া, পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন। সম্প্রতি স্পেনে উড়ে গেছেন অভিনেত্রী। সেখানে গিয়ে রীতিমতো পায়ে হেঁটে আনাচে-কানাচে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি হট প্যান্ট পরে হাতে কাচের বোতল নিয়ে ইলেকট্রিক পোলে গা  ঘেঁষে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন , এমন বিরল দৃশ্য দেখে স্বভাবত হতবাক হয়েছেন ভক্তরা।

Riya Das | Published : Oct 15, 2021 6:16 AM IST

18
অনাবৃত উরুতে ঝরছে আগুন, মাঝরাতে হাতে কাচের বোতল নিয়ে রাস্তায় কী করছেন প্রিয়ঙ্কা চোপড়া

সম্প্রতি স্পেনে উড়ে গেছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। সেখানে গিয়ে রীতিমতো পায়ে হেঁটে আনাচে-কানাচে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী।
 

28

 সম্প্রতি হট প্যান্ট পরে হাতে কাচের বোতল নিয়ে ইলেকট্রিক পোলে গা  ঘেঁষে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন , এমন বিরল দৃশ্য দেখে স্বভাবত হতবাক হয়েছেন ভক্তরা।

38


কোনও আড়ম্বর নয় বরং পায়ে হেঁটেই রাতের বেলা হোটেলের বাইরে বেরিয়ে পড়েছেন প্রিয়ঙ্কা। এবং আপনমনেই স্পেনে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী।

48


চোখে মুখে ক্লান্তির ছাপ স্পষ্ট। ছবি দেখেই বোঝা যাচ্ছে সারাদিন ঘোরার পরে ক্লান্ত হয়ে পড়েছেন দেশি গার্ল। তারপরও নিজেকে সময় দিচ্ছেন প্রিয়ঙ্কা।

58

পরণে ডেনিমের হট প্যান্ট ও ফুল হাতা টি-শার্ট, স্প্রে পেইন্ট করা দেওয়ালের সামনে ফুটপাথের ধারে ইলেকট্রিক পোলের গা ঘেঁষে আনমনে দাঁড়িয়ে দেশি গার্ল।

68

খোলা চুলে পোস্টের গায়ে হেলান দেওয়া ছবির ক্যাপশনে লিখেছেন, সামনের দিকে না এগোলে পড়ে যাবে। ছবি পোস্ট হওয়ার ১ দিনের মধ্যে প্রায় ১.৫ কোটি মানুষ ভালবাসা উজাড় করে দিয়েছেন প্রিয়ঙ্কাকে।

78

এই মুহূর্তে হাতে একগুচ্ছ ছবির কাজ রয়েছে প্রিয়ঙ্কার হাতে । যেমন খুব শীঘ্রই ম্যাট্রিক্স ৪-এর কাজ শুরু করতে চলেছেন। এছাড়াও টেক্সট ফর ইউ কাজও রয়েছে প্রিয়ঙ্কার হাতে।

88

অন্যদিকে ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের সঙ্গে প্রিয়ঙ্কাকে দেখা যাবে জি লে জারা ছবিতে।  বেশ কিছুদিন আগেই পরিবারের সঙ্গে প্রশান্ত মহাসাগরের বুকে সময় কাটিয়েছেন প্রিয়ঙ্কা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos