Jacqueline-Sukesh : ৫০০ কোটির সিনেমার লোভেই সুকেশের সঙ্গে ঘনিষ্ঠতা, জ্যাকলিন কান্ডে নয়া মোড়

কনম্যান সুকেশ চন্দ্রশেখর ও জ্যাকলিনের প্রেমের চর্চা এখন বলিউডের অলিতে-গলিতে। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। ইতিমধ্যেই ৪ বার ইডির জেরার মুখে পড়েছেন অভিনেত্রী। একের পর এক নয়া কাহিনি ঘিরে শোরগোল শুরু হয়েছে বি-টাউনে।  সম্প্রতি সামনে এল আরও এক চাঞ্চল্যকর তথ্য, যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।
 

Riya Das | Published : Dec 21, 2021 4:29 AM IST

19
Jacqueline-Sukesh : ৫০০ কোটির সিনেমার লোভেই সুকেশের সঙ্গে ঘনিষ্ঠতা, জ্যাকলিন কান্ডে নয়া মোড়


জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে সরগরম বি-টাউন। সময়টা যে মোটেই ভাল যাচ্ছে না তা আর বলার কিছু নেই। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) । ইতিমধ্যেই ৪ বার ইডির জেরার মুখে পড়েছেন অভিনেত্রী।

29

কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar) ও জ্যাকলিনের (Jacqueline Fernandez) প্রেমের চর্চা এখন বলিউডের অলিতে-গলিতে। এমনকী লুক আউট নোটিশের কারণে দেশও ছাড়তে পারবেন না জ্যাকলিন। সুকেশের সঙ্গে গোপন কেচ্ছা ফাঁস হতেই নাকি একের পর এক কাজ হারাচ্ছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। যদিও এর কোনও সত্যতা জানা যায়নি।

39


সম্প্রতি সামনে এল আরও এক চাঞ্চল্যকর তথ্য, যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। কোটি কোটি টাকার  উপহারই শুধু নয়, জ্যাকলিনকে (Jacqueline Fernandez) কাছে পেতে নাকি বিগ বাজেটের ছবিতেও কাজ করার প্রলোভনও দেখিয়েছিলেন (Sukesh chandrashekhar) সুকেশ চন্দ্রশেখর । 

49

সূত্র থেকে জানা গেছে, জ্যাকলিনকে (Jacqueline Fernandez) নিয়ে ভারতের প্রথম মহিলা সুপারহিরো কেন্দ্রিক ছবি বানানোর কথা ছিল সুকেশের। ৫০০ কোটি টাকার ছবির লোভ দেখিয়েই নাকি জ্যাকলিনের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন সুকেশ।

59


ইডি-কে দেওয়া লিখিত বয়ানে জ্যাকলিন (Jacqueline Fernandez) জানিয়েছে, ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে সুকেশের সঙ্গে আলাপ হয় সুকেশের (Sukesh chandrashekhar)। সেই সময় নাকি নিজেকে সান টিভির মালিক বলে দাবি করেছিলেন সুকেশ। তারপর ২০২১ সালের আগস্ট মাসে সুকেশের গ্রেফতারির পর আরও কোনও যোগাযোগ রাখেননি জ্যকলিন।

69

সম্প্রতি ইডি-র জেরায় সমস্ত কিছু স্বীকার করেছেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar) যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ইডি-র জেরায় সুকেশ জানিয়েছে, তিনি জ্যাকলিনকে ৭ কোটির গয়না দিয়েছেন । এছাড়াও বিএমডব্লুউ এক্সফাইভ দিয়েছেন (Jacqueline Fernandez)। 

79

এখানেই শেষ নয়, জ্যাকলিনের মা-কে একটি পোরশে এবং বাবাকেও একটি গাড়ি উপহার দিয়েছেন। এছাড়াও জ্যাকলিনের বোনকেও ১.১৩ কোটি টাকা ধার দিয়েছেন  (Jacqueline Fernandez)।

89


 সম্প্রতি ইডি-র পক্ষ থেকে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায়  ৭০০০ পাতার চার্জশিট ফাইল করা হয়েছে সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar) ও তার স্ত্রী লীনা মারিয়া পলের বিরুদ্ধে।  সূত্র থেকে জানা গেছে, চার্জশিটে সুকেশ  চন্দ্রশেখর নিজের মুখে কবুল করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) ৫০ লাখেরও বেশি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন এবং শুধু তাই নয় বিড়ালপ্রেমী জ্যকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন সুকেশ (Sukesh chandrashekhar)।

99

তদন্তে নেমে ইডি জানতে পারে একাধিক দামি উপহারে জ্যাকলিনকে (Jacqueline Fernandez) ভরিয়ে দিয়েছে সুকেশ (Sukesh chandrashekhar)।  উপহারের তালিকায় ছিল ব্র্যান্ডেড গাড়ি, ডিজাইনার ব্র্যান্ড গুচ্চি আর শ্যানেল-এর দুটো ব্যাগ,গুচ্চির জিমওয়্যার, হীরের দুল, তিনটে ব্রেসলেট সহ আরও অনেক কিছু। দাখিল করা চার্জশিটে ইডি-জানিয়েছে,সুকেশ তাকে একটি মিনি কুপার গাড়ি উপহার দিয়েছিল তবে তা ফিরিয়ে দেন জ্যাকলিন। এবং জ্যাকলিনের মেকআপ আর্টিস্ট শান মুত্তাতিলের মাধ্যমেই অভিনেত্রীর সঙ্গে পরিচয় হয় সুকেশের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos