বিয়ের আগেই উদ্দাম সহবাস, আথিয়ার জন্যই কি মুম্বইতে ফ্ল্যাট ভাড়া নিলেন কে এল রাহুল


ফের বলিউডে বিয়ের সানাই। একের পর এক হেভিওয়েট ওয়েডিং নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।  এবার ফের ক্রীড়াজগতের সঙ্গে বিনোদন জগতের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের এক নিবিড় সম্পর্ক রয়েছে। ক্রীড়ামহলের একাধিক তারকারাই বিনোদন জগতের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। যেমন মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুর, আজহারউদ্দিন- সংগীতা বিজলানি, বিরাট কোহলি- অনুষ্কা শর্মা। তেমনই দীঘদিন ধরে কানাঘুষোতে শোনা যাচ্ছিল  সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি ও নাম লেখাতে চলেছেন সেই তালিকায়। ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই দীর্ঘদিন ধরে রিলেশনে রয়েছেন আথিয়া শেট্টি। সূত্রের খবর. এবার মুম্বইয়ে আরব সাগরমুখী বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তারকা জুটি, যা নিয়ে জল্পনা তুঙ্গে।
 

Riya Das | Published : Apr 23, 2022 4:04 AM IST

110
বিয়ের আগেই উদ্দাম সহবাস, আথিয়ার জন্যই কি মুম্বইতে ফ্ল্যাট ভাড়া নিলেন কে এল রাহুল


ক্রীড়ামহলের একাধিক তারকারাই বিনোদন জগতের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের এক নিবিড় সম্পর্ক রয়েছে দীর্ঘদিন ধরেই। যেমন মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুর, আজহারউদ্দিন- সংগীতা বিজলানি, বিরাট কোহলি- অনুষ্কা শর্মা। 
 

210

দীঘদিন ধরে কানাঘুষোতে শোনা যাচ্ছিল  সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি ও নাম লেখাতে চলেছেন সেই তালিকায়। ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই নাম জড়িয়েছে আথিয়া শেট্টির। কিছুদিন আগেই সেই সম্পর্কে শিলমোহর দিয়েছেন তারকা জুটি।

310

ফের বলিউডে বিয়ের সানাই। একের পর এক হেভিওয়েট ওয়েডিং নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। সূত্র বলছে ডিসেম্বর মাসেই বিয়ের পিড়িতে বসতে চলেছেন আথিয়া  ও রাহুল। ধুমধাম করেই সাতপাকে বাধা পড়তে চলেছেন কেএলরাহুল ও আথিয়া।  

410


ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই দীর্ঘদিন ধরে রিলেশনশিপে রয়েছেন আথিয়া শেট্টি। সূত্রের খবর. এবার মুম্বইয়ে আরব সাগরমুখী বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তারকা জুটি, যা নিয়ে জল্পনা তুঙ্গে।
 

510

বিয়ের আগেই ভালবাসার নীড় খুঁজে নিলেন সেলেব কাপল। মুম্বইয়ের আরব সাগরের পারে একটি চার বেডরুমের ফ্ল্যাট ভাড়া নিয়েছেন রাহুল ও আথিয়া শেট্টি। বান্দ্রার কার্টার রোডের এই ফ্ল্যাটের ভাড়া প্রতি মাসে ১০ লক্ষ টাকা।

610

রাহুল ও আথিয়া এখনও এই খবরে শিলমোহর দেননি। তবে আথিয়া শেট্টির এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছে, এই মুহূর্তে বিয়ের কোনও খবর নেই।  কারণ দুজনেই এখন ব্যস্ত। যদি একথা মানতে নারাজ নেটিজেনদের একাংশ।
 

710

যদিও সবাইকে জানিয়ে বিয়ে করাটা এখন আর কোনও তারকারাই করেন না। বরং বিয়ে সেরে সুখবর দেওয়াটাই আজকালকার ট্রেন্ড। তবে সাতপাক ঘুরুক কিংবা নাই ঘুরুক বিয়ের আগেই লিভ-ইনটা চুটিয়ে উপভোগ করতে চান রাহুল ও আথিয়া, তেমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে।
 

810


গত তিন বছর ধরে প্রেম করছেন দুজনে। চলতি সপ্তাহেই ছিল কেএল রাহুলের ৩০ তম জন্মদিন।এবার জন্মদিনের পরপরই নতুন ফ্ল্যাট কেনার জল্পনা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে বি-টাউনে।

910


ডেটিং হোক কিংবা পার্টি, একাধিকবার একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে আথিয়া শেট্টি ও কে এল রাহুলকে। তবে এতদিন পর্যন্ত সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে ছিলেন এই তারকা জুটি। অবশেষে প্রেমিকার জন্মদিনের দিন নিজেদের রিলেশনের কথা একপ্রকার স্বীকার করলেন আথিয়া ও রাহুল।
 

1010


রিলেশনে দীর্ঘদিন ধরে থাকলেও কবে চার হাত এক হবে তা কিছু জানা যায়নি। অনুষ্কা ও বিরাটের পর ফের কবে ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের মেলবন্ধন হবে সেদিকে তাকিয়ে রয়েছে কে এল রাহুল তথা আথিয়ার অনুরাগীরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos