ছিঃ ছিঃ! ট্রান্সপারেন্ট গোলাপি বিকিনিতে উন্মুক্ত সারা শরীর, উরফিকে দেখে রেগে আগুন সাইবারবাসী


এমন একটা কোনও দিন নেই যেদিন  পোশাকের জন্য শিরোনামে আসবেন না উরফি জাভেদ। তার সাজ-পোশাকই তাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসে।  ফ্যাশন সেন্স নিয়ে এত রকম এক্সপেরিমেন্ট মনে হয় কোনও ফ্যাশন ডিজাইনারও করেন না। ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ। সম্প্রতি ফের নয়া লুক নিয়ে এক্সপেরিমেন্ট করে সকলকে চমকে দিয়েছেন উরফি জাভেদ, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : Apr 22, 2022 7:38 AM IST

111
ছিঃ ছিঃ! ট্রান্সপারেন্ট গোলাপি বিকিনিতে উন্মুক্ত সারা শরীর, উরফিকে দেখে রেগে আগুন সাইবারবাসী


ফের খোলামেলা পোশাকে ঝড় তুললেন নেটপাড়ার হট সেনসেশন উরফি জাভেদ। এবারও সেক্সি ফিগার ফ্লন্টস করে শরীরী নেশায় সকল ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি জাভেদ, যা দেখেই চক্ষু ছানাবড়া হয়েছে নেটিজেনদের।

211

গোলাপি রঙের ট্রান্সপারেন্ট বিকিনিতে শরীরী উষ্ণতায় আগুন জ্বালালেন উরফি জাভেদ। তবে অদ্ভুত বিকিনির স্টাইল দেখে রীতিমতো ঘাবড়ে গেছেন ভক্তরা। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।
 

311


পোশাকের কারণে যেমন শিরোনামে থাকেন তেমনই পোশাক নিয়ে ভক্তদের কনফিউজড করে দেন উরফি জাভেদ। গোলাপি অন্তর্বাসের সঙ্গে ট্রান্সপারেন্ট প্যান্টও পরেছিলেন উরফি জাভেদ। যা দেখে কেউ বুঝতেই পারছিল না এই প্যান্ট কীভাব তৈরি করেছে উরফি জাভেদ।

411


গোলাপি রঙের ট্রান্সপারেন্ট বিকিনির মতো সুন্দর করে মেক আপ করেছিলেন উরফি জাভেদ। কানে ম্যাচিং দুল, চোখে হাইলাইট করা মেক আপ এবং মানানসই লিপস্টিক পরেছিলেন উরফি জাভেদ। প্রতিটি ছবি ভাইরাল হয়েছে দুরন্ত গতিতে।
 

511

অভিনেত্রীর এই ছবি দেখে নেটিজেনরা একাধিক কমেন্টে ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন, গরমে রেইনকোর্ট পরেছে। কেউ আবার ট্রান্সপারেন্ট বিকিনি দেখে লিখেছেন, পৃথিবী বড় বিপদের মধ্যে পড়েছে।

611

সম্প্রতি বেশ দামি  গাড়ি কিনেছেন উরফি জাভেদ। কিন্তু সমস্যার বিষয় হল সে নিজে গাড়ি চালাতে জানে না। উরফি নিজেই সাক্ষাৎকারে জানিয়েছেন যে তার জন্য ওলা ও অটোই সবচেয়ে ভাল।

711
811


সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নেটপাড়ার হট সেনসেশনকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। প্রতিদিনই নিজের কিলার লুকে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। ফের নিজের শরীরী নেশায় নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। 
 

911

উরফি জাভেদের সঙ্গেই যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত। তার বায়নাক্কা যেন থামবার নয়, টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে।

1011

দিনকয়েক আগেই  ব্রা-প্যান্টি পরে নয় বরং দু-টো প্যান্ট পরে রাস্তায় বেরিয়ে সকলকে চমকে দিয়েছেন উরফি জাভেদ।সবুজ রঙের ব্রালেটে উপচে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা। তার নীচে বাদামী রঙের দু-টো প্যান্ট পরেই ফের নেটপাড়ায় ঝড় তুলেছেন উরফি। যদিও প্যান্ট পরেছেন একটি, আর অপরটি কোমর থেকে ঝুলিয়ে রেখেছেন।  তবে এই অদ্ভুত পোশাক পরে উরফি দেখেই তেলেবেগুনে জ্বলে উঠেছেন নেটিজেনরা। একাধিক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতা।

1111


ফ্যাশন স্টেটমেন্টের জন্যই হামেশাই চর্চায় থাকেন উরফি জাভেদ।  আসলে শিরোনামে থাকার জন্যই এমনটা করে চলেছেন উরফি জাভেদ।  তবে সাহসীকতার সমস্ত সীমা লঙ্ঘন করেও নেটিজেনদের চর্চায় থাকেন উরফি।  বিগবস ওটিটি-র প্রতিযোগীর পিছনে পাপারাৎজির ক্যামেরা যেন সর্বদাই ছুটে চলেছে। নিয়মিত শরীর দেখিয়ে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ, এককথায় বলতে গেলে সকলকে যেন নাজেহাল করে ছেড়ে দিচ্ছেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos