১২ বছরের ছোট অর্জুনের কামের নেশায় আসক্ত মালাইকা, গদগদ প্রেম নিয়ে সমাজের উপর ক্ষোভ উগরে দিলেন নায়িকা

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। দীর্ঘ ১৮ বছরের আরবাজের সংসার ছেড়ে ছেলে আরহানকে নিয়ে বর্তমানে একাই থাকেন মালাইকা আরোরা । তবে ছেলেকে নিয়ে পুরোপুরি একা নন, বয়ফ্রেন্ড অর্জুনও থাকেন তাদের সঙ্গে। বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। তবে বয়সের ফারাকের জন্য একাধিকবার ট্রোলডও হয়েছেন মালাইকা, এবার বয়সের অজুহাত দিয়েই সম্পর্ককে অপবিত্র তকমা দিতে পিছপা হননি বলিউডের মাল্লা।
 

Riya Das | Published : Apr 22, 2022 11:49 AM IST

110
১২ বছরের ছোট অর্জুনের কামের নেশায় আসক্ত মালাইকা, গদগদ প্রেম নিয়ে সমাজের উপর ক্ষোভ উগরে দিলেন নায়িকা


ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। দীর্ঘ ১৮ বছরের আরবাজের সংসার ছেড়ে ছেলে আরহানকে নিয়ে বর্তমানে একাই থাকেন মালাইকা আরোরা । তবে ছেলেকে নিয়ে পুরোপুরি একা নন, বয়ফ্রেন্ড অর্জুনও থাকেন তাদের সঙ্গে।

210

বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ১২বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। তবে বয়সের ফারাকের জন্য একাধিকবার ট্রোলডও হয়েছেন মালাইকা, এবার বয়সের অজুহাত দিয়েই সম্পর্ককে অপবিত্র তকমা দিতে পিছপা হননি বলিউডের মাল্লা।

310

লাইমলাইটে কীভাবে থাকতে হয় তাতে সিদ্ধহস্ত মালাইকা-অর্জুন।  ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই  নেটিজেনদের নজরে রয়েছেন বলি লাভবার্ডস। সম্প্রতি খুল্লামখুল্লা প্রেম থেকে সম্পর্কেপর গভীর রসায়ন নিয়ে প্রথমবার মুখ খুললেন মালাইকার প্রেমিকা অর্জুন কাপুর।
 

410


 মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে দীর্ঘ কয়েক বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা।  খুল্লামখুল্লা প্রেমে মজেছেন অর্জুন ও মালাইকা। যদিও প্রথমে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রেমিকের জন্মদিনের দিন রোম্যান্টিক ছবি দিয়ে বিষয়টা অফিসিয়াল করেছিলেন।

510

সম্প্রতি এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে মালাইকা বলেন, ডিভোর্স বা বিচ্ছেগপ পর মহিলাদের নতুন করে সব কিছু শুরু করাটা খুবই দরকার। কারণ মেয়েদের নতুন সম্পর্কে জড়িয়ে পড়া নিয়ে এমনিতেই একটা নারীবিদ্বেষী চিন্তাভাবনা রয়েছে কারোর কারোপ। বয়সে বড় মেয়ের ছোট প্রেমিক আমাদের সমাজে এখনও অপবিত্র বলে মানা হয়।

610

রাখঢাক, লুকোছাপা এখন অতীত। প্রায়শই নিজেদের একান্ত মুহূর্তের সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় দুই তারকাকে। এখানেই শেষ নয়, একে -অপরের ছবিতে ভালবাসা মাখা কমেন্ট করতে দেখা যায় অর্জুন-মালাইকাকে।  

710


 বয়সে ছোট প্রেমিকের সঙ্গে মালাইকার মাখোমাখো সম্পর্ক সকলেরই নজরে। বলি সেক্সিয়েস্ট মালাইকা আরোরার হটনসে কাঁপছে গোটা বি-টাউন। নিজেকে ঢেকে রাখতে নারাজ বলি অভিনেত্রী মালাইকা আরোরা। তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি ফ্যাশনিস্তা।

810


লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। মালাইকার সেক্সি চাবুক ফিগারের নেশায় বুঁদ আট থেকে অষ্টাদশী।  জনপ্রিয় অভিনেত্রী তথা ফিটনেস গুরু হিসেবেও তাকে মানেন অনেকেই।

910

বয়স যত বাড়ছে ততই যেন রূপের ছটা ঠিকরে বেরোচ্ছে। বক্ষযুগল উন্মুক্ত করে শরীরী নেশায় ভক্তদের ঘুম কেড়ে নিচ্ছেন মালাইকা আরোরা।  বয়স ৪৮ কোটায় হলে চাবুক শরীরে মালাইকার হট আদায় কুপোকাত ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে তার জুড়ি মেলা ভার। 

1010


মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে।আবারও খবরের শিরোনামে উঠে এলেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করলেও কবে সাতপাকে বাঁধা পড়বেন এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা কিন্তু স্পিকটি নট।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos