কে এল রাহুলের এই বিশেষ জিনিসটাও চুরি করে নিয়েছেন আথিয়া, ফাঁস হয়ে গেল নেটদুনিয়ায়


গত কয়েকমাস ধরেই সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ও কে এল রাহুলের বিয়ের চর্চা জোরকদমে চলছে। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের দিকে সকলেই তাকিয়ে রয়েছেন। ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই দীর্ঘদিন ধরে রিলেশনশিপে রয়েছেন বলিউড অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। ইতিমধ্যেই তাদের বিয়ে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। কেএল রাহুলের সঙ্গে শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন আথিয়া শেট্টি। তবে বিয়ে নিয়ে রাহুল কিংবা আথিয়া কেউই মুখ খোলেননি। আপাতত চোটের জন্য টিম ইন্ডিয়ার বাইরে কেএলরাহুল। চোট সারাতে একমাসের জন্য জার্মানিতে গিয়েছিলেন রাহুল। সেখানেই অস্ত্রোপচার হয়েছে রাহুলের।  সেখানেই প্রেমিককে আগলে রেখেছেন আথিয়া। তবে জানেন কি, রাহুলের মন নয়,বরং প্রিয় জিনিসটাও চুরি করে নিয়েছেন আথিয়া। যা প্রকাশ্যে ফাঁস করে দিয়েছেন রাহুল।

Riya Das | Published : Aug 3, 2022 8:08 AM IST

18
 কে এল রাহুলের এই বিশেষ জিনিসটাও চুরি করে নিয়েছেন আথিয়া, ফাঁস হয়ে গেল নেটদুনিয়ায়


 ফের ক্রীড়াজগতের সঙ্গে বিনোদন জগতের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের এক নিবিড় সম্পর্ক রয়েছে । একের পর এক হেভিওয়েট ওয়েডিং নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। গত কয়েকমাস ধরেই সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ও কে এল রাহুলের বিয়ের চর্চা জোরকদমে চলছে।
 

28

ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কে এল রাহুলের সঙ্গেই দীর্ঘদিন ধরে রিলেশনে রয়েছেন আথিয়া শেট্টি। কেএল রাহুলের সঙ্গে শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন আথিয়া শেট্টি।  বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের দিকে সকলেই তাকিয়ে রয়েছেন।
 

38

 কে এল রাহুলের সঙ্গে শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন আথিয়া শেট্টি। তবে বিয়ে নিয়ে রাহুল কিংবা আথিয়া কেউই মুখ খোলেননি। আপাতত চোটের জন্য টিম ইন্ডিয়ার বাইরে কেএলরাহুল। চোট সারাতে একমাসের জন্য জার্মানিতে গিয়েছিলেন রাহুল। সেখানেই অস্ত্রোপচার হয়েছে রাহুলের।  সেখানেই প্রেমিককে আগলে রেখেছেন আথিয়া।

48

কে এল রাহুলের মধ্যেই নিজের হিরোকে খুঁজে পেয়েছেন আথিয়া শেট্টি।  তবে জানেন কি, রাহুলের মন নয়,বরং প্রিয় জিনিসটাও চুরি করে নিয়েছেন আথিয়া। যা প্রকাশ্যে ফাঁস করে দিয়েছেন রাহুল। সম্প্রতি আথিয়া শেট্টি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে টুপি মাথায় পোজ দিতে দেখা গিয়েছে। তবে এই টুপিটা মোটেই আথিয়ার নয়। বয়ফ্রেন্ডের ওয়ারড্রোব থেকেই নাকি এই টুপি চুরি করেছেন আথিয়া। একথা স্বয়ং জানিয়েছেন রাহুল।

58

আথিয়ার ইনস্টাগ্রামে হাটে হাঁড়ি ভেঙেছেন তারকা ক্রিকেটার।  আথিয়ার জিভ বার করে ভেংচি কাটার ছবিতে কমেন্টে রাহুল জানিয়েছেন,  সবচেয়ে কিউট হ্যাট চোর। এর পাশাপাশি লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন তারকা ক্রিকেটার।

68

সোশ্যাল মিডিয়ায় হামেশাই রাহুল ও আথিয়ার পিডিএ নজর কাড়ে। তবে এখনও নিজেদের বিয়ের  আনুষ্ঠানিক শিলমোহর দেননি রাহুল ও আথিয়া। তবে তাদের নিয়ে চর্চা শেষ হওয়ার নেই।.সোশ্যাল মিডিয়ায় হামেশাই রাহুল ও আথিয়ার পিডিএ নজর কাড়ে। তবে এখনও নিজেদের বিয়ের  আনুষ্ঠানিক শিলমোহর দেননি রাহুল ও আথিয়া। তবে তাদের নিয়ে চর্চা শেষ হওয়ার নেই।

78


 এক সাক্ষাৎকারে বিয়ে,লিভ-ইন নিয়ে মুখ খুলেছিলেন আথিয়া শেট্টিও। আথিয়া বলেছিলেন , তাকে নিয়ে যে ধরনের গুজব হচ্ছে তা দেখে হেঁসে উড়িয়ে দিয়েছেন তারা। শুধু এই নয়, কেএল রাহুলের সঙ্গে লিভ-ইন রিলেশন নিয়েও প্রতিক্রিয়া জানিয়েছিলেন আথিয়া। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আথিয়া  জানিয়েছিলেন, আমি কোনও লিভ-ইনে থাকছি না। বাবা ও মায়ের সঙ্গে নতুন বাড়িতে থাকব। সুতরাং লিভ-ইন নিয়ে যারা এত মাতামাতি করছিলেন আশা করি তারা সকলেই উত্তর পেয়ে গেছেন।

88

কেএল রাহুলের সঙ্গে  কবে বিয়ের পিঁড়িতে বসছেন? এই প্রশ্ন করা হলেই সটান এড়িয়ে গেছেন আথিয়া শেট্টি । তিনি সাফ জানিয়ে দিয়েছেন এই প্রশ্নের কোনও উত্তর দেবেন না তিনি। এগুলে দেখে আমি ক্লান্ত। লোকেরা যা খুশি ভাবতে পারে। তবে সুনীল শেট্টি রাহুলকে নিয়ে জানিয়েছিলেন, রাহুল খুব ভাল ছেলে। আমি ওকে খুব ভালবাসি। তবে এটা ওদের ব্যক্তিগত বিষয় ওরা কী চায়। ছেলে ও মেয়ে দুজনেই বড় হয়েছে। দায়িত্ববান। আমি চাই ওরাই এই সিদ্ধান্ত নিক। আমার আশীর্বাদ সবসময়েই ওদের সঙ্গে থাকবে। আপাতত বিয়ের দিন গুনছেন সমস্ত ভক্তকূল।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos