স্ত্রী তাহিরার বুকের দুধ মিল্ক শেক বানিয়ে খেয়েছিলেন আয়ুষ্মান, সত্যিটা নিজেই জানালেন অভিনেতা

কোনও বিতর্কে নাম জড়ানো তো দূর বরং তা থেকে বেশ কয়েকমাইল দূরে থাকেন বলি অভিনেতা আয়ুষ্মান খুরানা। আয়ুষ্মান খুরানার ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কাশ্যপের রোমান্স সকলেরই নজরে।  'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে নিজের হানিমুনের সমস্ত গোপন কথা ফাঁস করেছিলেন তাহিরা। সেখানেই তাহিরা লিখেছিলেন বুকের দুধে ভিজে গেছিল সেক্সি ব্রা,  তারপর বুকের দুধ পাম্প করে  বার করে বাথরুমেই ভুল করে ফেলে এসেছিলেন, এবং তা খেয়েছিলেন আয়ুষ্মান। এবং তিনি সেই বুকের দুধ খেয়েই ক্ষান্ত হননি, বরং প্লেনে ফেরার সময় বাথরুমেও সেক্স করার কথাল বইতে লিখেছিলেন তাহিরা। সম্প্রতি বউয়ের লেখা বই নিয়ে মুখ খুললেন আয়ুষ্মান খুরানা। তিনি সাফ জানিয়ে দিলেন এখনও পর্যন্ত তাহিরার লেখা বই তিনি পড়েননি।

Riya Das | Published : May 31, 2022 4:56 AM IST

110
স্ত্রী তাহিরার বুকের দুধ মিল্ক শেক বানিয়ে খেয়েছিলেন আয়ুষ্মান, সত্যিটা নিজেই জানালেন অভিনেতা


আয়ুষ্মানের সঙ্গে যৌনসঙ্গম নিয়ে প্রচন্ডই খুল্লামখুল্লা তাহিরা কাশ্যপ। এছাড়াও 'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে সেক্স লাইফ, হানিমুন ডায়েরি নিয়ে লেখালিখি করেছেন তাহিরা, যা তাহিরকে শিরোনামে নিয়ে এসেছে।
 

210

'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে নিজের হানিমুনের সমস্ত গোপন কথা ফাঁস করেছিলেন তাহিরা। সেখানেই তাহিরা লিখেছিলেন বুকের দুধে ভিজে গেছিল সেক্সি ব্রা,  তারপর বুকের দুধ পাম্প করে  বার করে বাথরুমেই ভুল করে ফেলে এসেছিলেন, এবং তা খেয়েছিলেন আয়ুষ্মান। 

310


 তিনি সেই বুকের দুধ খেয়েই ক্ষান্ত হননি, বরং প্লেনে ফেরার সময় বাথরুমেও সেক্স করার কথাল বইতে লিখেছিলেন তাহিরা। সম্প্রতি বউয়ের লেখা বই নিয়ে মুখ খুললেন আয়ুষ্মান খুরানা। তিনি সাফ জানিয়ে দিলেন এখনও পর্যন্ত তাহিরার লেখা বই তিনি পড়েননি।
 

410


আয়ুষ্মান খুরানা জানিয়েছেন, এখনও পর্যন্ত তিনি সেই বই পড়েননি। অভিনেতার দাবি কারোর কারোর হয়তো সেই বই বিনোদনের রসদ জোগালেও তিনি কিন্তু সেই দলে পড়েন না। আর তিনি এসব ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতেও মোটেই পছন্দ করেন না।
 

510

আয়ুষ্মান খুরানাকে প্রশ্ন করা হয় তাহিরার লেখা 'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইটি তিনি কি একজন পাঠক হিসেব পড়েছেন নাকি একজন স্বামী হিসেবে।  তার জবাবে আয়ুষ্মান যা বলেছেন তাতে সকলেই হতবাক হয়েছেন। 

610

তাহিরার লেখা 'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইটি প্রসঙ্গে আয়ুষ্মান জানিয়েছেন, পাঠক হিসেবে এই বই বিনোদন জোগালেও  আমি একটু অন্যরকম। আমি একটু চাপা ধরনের মানুষ। এবং ও আমার থেকে অনেকটাই আলাদা। আর এখানেই আমরা একে অপরের থেকে আলাদা। তাই এটা কারোর মজা লাগলেও আমি সকলের থেকে আলাদা।

710

ব্যক্তিগত সেক্স লাইফ সকলের সামনে আসায় কি লজ্জিত আয়ুষ্মান, সেই প্রসঙ্গে অভিনেতা সাফ জানিয়েছেন, আমি জানি না। ওর যা মনে হয় ও করতেই পারে। তবে আমি মানুষটি পুরোপুরি আলাদা। 
 

810

 জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কাশ্যপের রোমান্স সকলেরই নজরে। বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা আট থেকে অষ্টাদশীর নয়নের মণি। বলিউডের নিজের জায়গা বানাতে খুব বেশি সময় নেননি অভিনেতা। বরং কিছুদিনের মধ্যেই বি-টাউনের প্রথমসারিতেই চলে এসেছেন আয়ুষ্মান খুরানা। জাতীয় পুরস্কারও রয়েছে অভিনেতার ঝুলিতে।
 

910

কিছুদিন আগেই শিল্পার ফিটনেস শো-তে এসে আয়ুষ্মানের সঙ্গে যৌনজীবন নিয়ে বোমা ফাটিয়েছিলেন তাহিরা কাশ্যপ। এখানেই শেষ নয়, 'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে নিজের হানিমুনের সমস্ত গোপন কথা ফাঁস করেছেন তাহিরা।

1010

স্ত্রী তাহিরা কাশ্যপ এবং ছেলে বিরাজবীর ও মেয়ে বারুষ্কা নিয়েই তাদের সুখের সংসার। স্ত্রী তাহিরার ক্যান্সারের লড়াইয়ে ঠিক কতটা পাশে ছিলেন আয়ুষ্মান, তা প্রায় সকলেরই জানা। দুজনেই লাভ স্টোরি বেশ ইন্টারেস্টিং।  বর্তমানে ছবি পরিচালনায় মন দিয়েছেন তাহিরা কাশ্যপ। স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তাহিরা কাশ্যপ। তবে জীবন যুদ্ধে লড়াই করে তিনি আজ জয়ী। ক্যান্সারের সঙ্গে লড়াই করে ন্যাড়া হয়েও নিজেকে আয়নায় দেখে সেক্সি মনে হয়েছিল তাহিরার, সেকথাও অকপটে জানান আয়ুষ্মান খুরানার স্ত্রী।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos