ট্রেলার মুক্তিতে কতটা নজর কাড়ল লাল সিং চাড্ডা, ৫ টি কারণে আমির খান ও করিনা কাপুরকে দেখা দরকার

১৯৯৪ সালে মুক্তি পাওয়া টম হ্যাঙ্কস-এর জনপ্রিয় সিনেমা ফরেস্ট গাম্প-এর অনুপ্রেরণায় আমির খানের লাল সিং চাড্ডা তৈরি করা হয়েছে। ২০১৮ সালে 'ঠগস অব হিন্দুস্তান'-এ দেখা গিয়েছিল শেষবার আমির খানকে। সেই ছবিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তাই এবার যেন একটু বেশিই সতর্ক আমির খান। সেই কারণেই শুরু থেকেই একটু অন্যরকম ভাবে 'লাল সিং চাড্ডা'র প্রোমোশন শুরু করতে চাইছেন আমির খান। ছবি নিয়ে ইতিমধ্যেই টানটান উত্তেজনা শুরু হয়েছে দর্শকদের মধ্যে। আমির খান ও করিনা কাপুরকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

Web Desk - ANB | Published : May 30, 2022 8:49 AM IST

110
ট্রেলার মুক্তিতে কতটা নজর কাড়ল লাল সিং চাড্ডা, ৫ টি কারণে আমির খান ও করিনা কাপুরকে দেখা দরকার

আমির খানের পরিচালনায় তৈরি লাল সিং চাড্ডা এই বছরের এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু সেটি পিছিয়ে ১১ আগস্ট ২০২২ শে মুক্তি পাবে। 
 

210

আমির খান প্রোডাকশন্স, কিরণ রাও, ভায়াকম ১৮ স্টুডিওস দ্বারা প্রযোজিত লাল সিং চাড্ডাতে আমির খানের পাশাপাশি করিনা কাপুর খান, মোনা সিং এবং দক্ষিণী অভিনেতা চৈতন্য আক্কিনেনি অভিনয় করেছেন। লাল সিং চাড্ডা তে আমির খান একটি দারুন গল্প নিয়ে আসতে চলছেন।

310

লাল সিং চাড্ডা এই বছরের সবচেয়ে বড় রিলিজগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত।  সিনেমাটির ট্রেলারটি আই পি এল এর ফাইনাল ম্যাচে বিশাল ধুমধাম করে লঞ্চ করা হয়েছে যা সারা বিশ্বের ক্রিকেটপ্রেমী এবং সিনেমা প্রেমীদের মধ্যে একটি অ্যাড্রেনালিন রাশ দিয়েছে। 
 

410

ইতিহাসে প্রথমবার কোনো চলচ্চিত্রের ট্রেলার আই পি এলের মত বিশ্বব্যাপী সম্প্রচারিত ক্রিকেট প্লাটফর্মে মুক্তি পেয়েছে। 
 

510

লাল সিং চাড্ডার ট্রেলারটি দর্শকদের বিশেষ করে আমির খানের ভক্তদের আবেগে ভাসিয়ে দিয়েছে। লালের নির্দোষ চোখ দিয়ে বিশ্বকে দেখবার জন্য নিজেকে প্রস্তুত করুন। লাল সিং চাড্ডা দেখবার পাঁচটি কারণ এখানে দেওয়া হয়েছে।

610

এর আগে আমির এবং করিনাকে একসঙ্গে জুটি হিসেবে দেখা গিয়েছিল থ্রি ইডিওটস এবং তালাশে। দীর্ঘদিন পর তারা একসঙ্গে পর্দায় ফিরছেন এবং দর্শকরাও তাদেরকে একসঙ্গে বড় পর্দায় দেখবার জন্য উত্তেজিত। 
 

710

আমির খান সব বয়সের দর্শকদের কথা মাথায় রেখেই তার প্রতিটা ছবি তৈরি করেন। লাল সিং চাড্ডাও সেই তালিকার অন্তর্ভুক্ত। তাই আমরা ধরে নিতে পারি লাল সিং চাড্ডা বক্স অফিসে ভালই ফল করতে চলেছে। 
 

810

আমির খান পারিবারিক ছবি তৈরি করবার জন্য পরিচিত এবং লাল সিং চাড্ডাও তার ব্যতিক্রম হবে না। তাই আমরা একটা দারুন বক্স অফিস কালেকশন আসা করতে পারি। 
 

910

 চার বছর পর অবশেষে আমির খানের ছবি মুক্তি পেতে চলেছে। আমির খানের সর্বশেষ ছবি থাগস অফ হিন্দুস্থান ২০১৮ তে মুক্তি পেয়েছিল। আমিরের ভক্তরা দীর্ঘ চার বছর ধরে তাদের পছন্দের সুপারস্টারকে পর্দায় এক ঝলক দেখবার জন্য অপেক্ষা করেছে এবং সেইদিন আসতে বেশি দেরিও নেই আর। 
 

1010

ছবিটি ভারতের একাধিক মনোরম এবং ঐতিহ্যপূর্ণ জায়গায় স্যুট করা হয়েছে। ছবিতে মোনা সিং আমিরের মায়ের চরিত্রে অভিনয় করছেন। তেলেগু অভিনেতা নাগা চৈতন্য এই ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos