কোটি কোটি টাকা সম্পত্তির লোভে বিয়ে, এবার সমাপ্তি চাই শিল্পার, তবে কি দাম্পত্যে ইতি রাজের সঙ্গে

রাজের গ্রেফতারির পর থেকেই  নিজেকে মিডিয়া থেকে প্রায় গুটিয়ে নিয়েছিলেন শিল্পা শেট্টি। একাধিক পুলিশি ঝামেলায় জর্জরিত শিল্পার পরিবার। শেষমেষ পর্নোগ্রাফি বিতর্ক ঝেড়ে  'সুপার ডান্সার ৪'-এর সেটে ফিরেছেন শিল্পা শেট্টি। তবে দীর্ঘদিন জেলবন্দি থাকার পর রাজের সঙ্গে সম্পর্কের সমীকরণটা অনেকটাই বদলেছে। কোটি টাকা সম্পত্তির লোভে রাজের সঙ্গে সংসার পাতলেও আজ কেন সমাপ্তির কথা বলছেন শিল্পা, তবে কি দীর্ঘদিনের দাম্পত্য শেষ করতে চাইছেন শিল্পা, অভিনেত্রীর মন্তব্যে শোরগোল বলিপাড়ায়।

Riya Das | Published : Sep 19, 2021 8:27 AM IST / Updated: Sep 19 2021, 02:00 PM IST

19
কোটি কোটি টাকা সম্পত্তির লোভে বিয়ে, এবার সমাপ্তি চাই শিল্পার, তবে কি দাম্পত্যে ইতি রাজের সঙ্গে

আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজরদাড়িতে এখনও রয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি।

29

রাজের গ্রেফতারির পর নিজেকে মিডিয়া থেকে প্রায় গুটিয়ে নিয়েছিলেন শিল্পা শেট্টি। পুলিশি ঝামেলায় জর্জরিত শিল্পার পরিবার।

39

শেষমেষ পর্নোগ্রাফি বিতর্ক ঝেড়ে  'সুপার ডান্সার ৪'-এর সেটে ফিরেছেন শিল্পা শেট্টি। সম্প্রতি রাজকে ছাড়াই গণেশ পুজোর আয়োজন করেছিলেন।

49


গত শনিবার সকালে নিজের ইনস্টা স্টোরিতে একটি বইয়ের প্রচ্ছদের ছবি পোস্ট করেন শিল্পা। যেখানে লেখা, আমরা অতীতে ফিরে গিয়ে শুরুটা বদলাতে পারব না, কিন্তু নতুন শেষ তৈরি করতে পারব ভবিষ্যতে।

59

হঠাৎ কেন সমাপ্তির কথা বললেন শিল্পা। পর্ন কান্ডে এখনও জেলেই রয়েছেন স্বামী রাজ। আর এর মধ্যেই সমাপ্তি, জীবনের ভুল শুধরে নেওয়ার বার্তা দিয়ে সকলকে যেন চমকে দিয়েছেন শিল্পা শেট্টি। তবে কি স্বামীর সঙ্গে বিচ্ছেদের পথই বেছে নিতে চাইছেন নায়িকা। 
 

69

শিল্পার পোস্টের শিরোনামে লেখা নতুন সমাপ্তি । তাতে ইংরাজিতে লেখা, আমরা হয়তো অতীতের কথা ভেবে সময় নষ্ট করতে পারি।  কী করেছি , কী ভুল সিদ্ধান্ত নিয়েছি, কাকে কষ্ট দিয়েছি কিন্তু অতীতে ফিরে তা আর ঠিক করতে পারব না।   সঙ্গে একটি লাল ইমোজি জুড়ে দিয়েছেন। 

79

দীর্ঘদিন জেলবন্দি থাকার পর রাজের সঙ্গে সম্পর্কের সমীকরণটা অনেকটাই বদলেছে শিল্পার। কোটি টাকা সম্পত্তির লোভে রাজের সঙ্গে সংসার পাতলেও আজ কেন সমাপ্তির কথা বলছেন শিল্পা, তবে কি দীর্ঘদিনের দাম্পত্য শেষ করতে চাইছেন শিল্পা, অভিনেত্রীর মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছে বলিপাড়ায়।

89

কয়েকদিন আগেই রাজ কুন্দ্রার নামে  ১৫০০ পাতার চার্জশিট পেশ করেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। সেখানেও একটি অংশে শিল্পার বয়ান লেখা রয়েছে।

99

শিল্পা পুলিশকে জানিয়েছে, রাজের এই অ্যাপ হটশটস সম্পর্কে তার কাছে কোনও তথ্যই ছিল না। এমনকী কাজের চাপে এতটাই ব্যস্ত ছিলাম যে রাজ কী করত তার কোনও খবরও ছিল না। এর মধ্যেই শিল্পার নয়া পোস্টে বিচ্ছেদের জল্পনা বাড়ছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos