বিয়ের আগেই সহবাস, সত্যিই কি লিভ-ইনে থাকা শুরু করলেন কিয়ারা ও সিদ্ধার্থ, জোর জল্পনা বি-টাউনে

বলিপাড়ার লাভবার্ডস সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানিকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। ইতিমধ্যেই বলিপাড়ার অন্দরে কান পাতলেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে বিয়ের আগেই নাকি লিভ-ইন করবেন সিদ্ধার্থ ও কিয়ারা।

Web Desk - ANB | Published : Oct 21, 2022 5:41 AM IST

19
বিয়ের আগেই সহবাস, সত্যিই কি লিভ-ইনে থাকা শুরু করলেন কিয়ারা ও সিদ্ধার্থ, জোর জল্পনা বি-টাউনে


এবার বলিপাড়ার অন্দরে কান পাতলেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে তেমনটাই জানা গেছে আগামী বছর এপ্রিল মাসে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রা। এই খবর ফাঁস হতেই জোর চর্চা শুরু হয়েছে।

29

 বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। 
 

39

বলিপাড়ার লাভবার্ডস সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানিকে নিয়ে চর্চা লেগেই রয়েছে।  ইতিমধ্যেই বলিপাড়ার অন্দরে কান পাতলেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে বিয়ের আগেই নাকি লিভ-ইন করবেন সিদ্ধার্থ ও কিয়ারা।

49

প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে বলিউডের মোস্ট গর্জিয়াস কাপল বিয়ের আগে লিভ-ইনে থাকবেন। কারণ বিয়ের আগে একে অপরকে আরও বেশি করে চিনতে এবং জানতে চান তারা। আরও শোনা যাচ্ছে, শেরশাহ জুটি  এপ্রিল মাসে দিল্লিতেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন।
 

59

বিয়ের আগে লিভ-ইনে বলিউডের একাদিক কাপলরাই থেকেছেন। যেমন করিনা কাপুর , সইফ আলি খান থেকে সদ্য বিবাহিত রণবীর কাপুর ও আলিয়া ভাটও লিভ-ইনে ছিলেন বিয়ের আগে। এবার তাদের দেখানো পথেই হাঁটতে চান  সিদ্ধার্থ ও কিয়ারা।

69

দিনকয়েক আগেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ে নিয়ে খোঁচা দেওয়ার সুযোগ হাতছাড়া করলেন না সলমন খান।  বিগ বসের মঞ্চে অতিথি সিদ্ধার্থকে বিয়ের অভিনন্দন জানালেন ভাইজান। তবে ছক্কা হাঁকাতে বোমা ফাটালেন সিদ্ধার্থ মলহোত্রা। বিগ বসের উইকএন্ড কা ওয়ার এপিসোডে সলমন ও সিদ্ধার্থের কথোপকথনের ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল। সেই এপিসোডের অতিথি হয়ে এসেছিলেন সিদ্ধার্থ। সেখানেই তাকে অভিনন্দন জানান সলমন খান। বলেন অভিনন্দন সিদ্ধার্থ, বিয়ের অনেক শুভেচ্ছা।

79

বলি তারকাদের ব্যক্তিগত জীবন থেকে লাভ লাইফ নিয়ে চর্চা অব্যাহত। তার উপর  সিদ্ধার্থ ও কিয়ারাকে নিয়ে সরগরম বি-টাউন। 
যদিও এসব এখন অতীত। সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছেন শেরশাহ জুটি।  কিয়ারার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন সিদ্ধার্থ।  করণ জোহরের  শো কফি উইথ করণ-এ প্রথমবার নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন সিদ্ধার্থ।

89

'কফি উইফ করণ'-দুইজনেই হাজির হয়েছিলেন কো-স্টারদের সঙ্গে। সেখানেই তাদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আসে। সিদ্ধার্থ আরও বলেছেন, আমার বিয়ের বিষয় লুকিয়ে রাখা সত্যিই খুব কঠিন। কোথাও না কোথাও ফাঁস হয়েই যাবে। যদিও বিয়েটা যে করছেন, তা কিন্তু সরাসরি একবারও বলেননি সিদ্ধার্থ মলহোত্রা।
 

99


ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ২০২৩ সালের এপ্রিল মাসেই বিয়ে করছেন সিদ্ধার্থ এবং কিয়ারা। তবে সিদ্ধার্থ অবশ্য স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, বিয়ে নিয়ে জল্পনা আর তাকে ভাবায় না। কারণ ১০ বছর বলিউডে থাকার পর আমার মনে হয় না, এসব নিয়ে চিন্তিত হওয়া উচিত। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos