ফুসফুস দিয়ে স্তনযুগল ঢেকে রাস্তায় বেরিয়ে পড়লেন উরফি, 'কপি ক্যাট' বলে তুলোধনা সাইবারবাসীর

রাতের ঘুম কেড়ে নিয়েছেন উরফি জাভেদ। অভিনেত্রীর সাহসী ছবি নিয়ে নতুন করে বলার আর কিছু নেই। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে। দেখতে পুরো ফুসফুসের মতো। এমনই একটি নেকলেস গলায় ঝুলিয়ে তা দিয়েই স্তনযুগল ঢেকে রাস্তায় বেরিয়ে সকলকে চমকে দিয়েছেন উরফি জাভেদ।

Riya Das | Published : Oct 21, 2022 4:00 AM IST

19
ফুসফুস দিয়ে স্তনযুগল ঢেকে রাস্তায় বেরিয়ে পড়লেন উরফি, 'কপি ক্যাট' বলে তুলোধনা সাইবারবাসীর


ফের সোশ্যাল মিডিয়া তোলপাড় উরফি জাভেদকে নিয়ে। এমন পোশাক পরেও যে রাস্তায় বেরোনো যায়, তা বোধহয় উরফিকে না দেখলে বিশ্বাস করতে পারবেন না। উরফির খুল্লামখুল্লা শরীর দেখার জন্যই মুখিয়ে থাকেন অনুরাগীরা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। 

29


দেখতে পুরো ফুসফুসের মতো। এমনই একটি নেকলেস গলায় ঝুলিয়ে তা দিয়েই স্তনযুগল ঢেকে রাস্তায় বেরিয়ে সকলকে চমকে দিয়েছেন উরফি জাভেদ। তার সঙ্গে নীচে পরেছেন ছিমছাম জগার্স। সাতসকালে এমন উদ্ভট পোশাক পরে রাস্তায় বেরিয়ে ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি জাভেদ।

39

তবে উরফির এই ফুসফুস নেকলেস দেখে অনেকেরই হয়তো একজনের কথা খুব মনে পড়ছে কিংবা এই ড্রেসটি খুবই চেনা লাগছে। বিষয়টা একটু খোলসা করে বলা যাক, মার্কিন সুপার মডেল বেলা হাদিদ, ২০২১ এর ৭৪ তম কান চলচ্চিত্র উৎসবে ঠিক এমনই একটি ফুসফুস নেকলেস দিয়ে নিজের স্তন ঢেকে রেড কার্পেটে হেঁটেছিলেন।

49

মার্কিন সুপার মডেল বেলা হাদিদের সেই নেকলেসটি ছিল পুরোটাই সোনার। তার সঙ্গে পরেছিলেন কালো বডি হাগিং নেকলাইন গাউন। ৭৪ তম কান চলচ্চিত্র উৎসবে ডিজাইনার এলসা শিয়াপ্যারেল্লির ডিজাইন করা পোশাকে তাকে দেখা  গিয়েছিল।

59

সেবারের চলচ্চিত্র উৎসবে বেলা হাদিদের ফুসফুস নেকলেস নিয়ে কম চর্চা হয়নি। এবার তেমনই ফুসফুস নেকলেস পরে সকলের  চোখ টানলেন উরফি জাভেদ। সকলে এতক্ষণে বুঝেও গেছেন মার্কিন সুপার মডেল বেলা হাদিদকে নকল করেই পোশাক পরেছেন উরফি। 

69

তবে এই প্রথমবার নয়, এর আগেও বহুবার বেলা হাদিদকে নকল করেছেন উরফি জাভেদ। ২০২০ সালে এমটিভি-র জন্য পরা বেলার একটি পোশাক নকল করে মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পড়েছিলেন উরফি জাভেদ। সেবারও পোশাকের জন্য শিরোনামে উঠে এসেছিলেন ফ্যাশন কুইন।
 

79

জামাকাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। প্রতিদিনই নিত্য নতুন পোশাকে ভক্তদের চমকে দেন উরফি। এমনকী কোনও পোশাকে তাকে দ্বিতীয়বার পরতেও দেখা যায়নি। মূলত পোশাকের জন্য চর্চায় থাকেন উরফি।
 

89

গণিতের হিসাব অনুযায়ী মার্কিন সুপার মডেল বেলা হাদিদ এখন বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী। প্রাচীন গ্রিক গণিত অনুসারে সৌন্দর্যের পরিমাপ করা হয় গোল্ডেন রেশিও অব বিউটি পাই স্ট্যান্ডার্ড দিয়ে। যে পরিমাপে বেশি ৯৪ দশমিক ৩৫ শতাংশ নম্বর পেয়ে বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী হয়েছেন ২৩ বছর বয়সী বেলা। এবার সেই বেলাকেই কপি করছেন উরফি।
 

99

শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার উরফি জাভেদের। উরফি জাভেদ, নামটার সঙ্গেই যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত। তারা বায়নাক্কা যেন থামবার নয়, টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে। তবে সাহসীকতার সমস্ত সীমা লঙ্ঘন করেও নেটিজেনদের চর্চায় থাকেন উরফি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos