Katrina Kaif : বিয়ের আগে শেষ ব্যাচেলর সানডে, ফিটনেসে ফাঁকি দিতে নারাজ হবু কনে ক্যাটরিনা

জোরকদমে চলছে বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি। আগামী ৯ ডিসেম্বর ভিকি কৌশলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  ৭০০ বছরের পুরোনো রাজস্থানের বারওয়ারাতে। তবে বিয়ের এত কাজের মধ্যেও নিজের শরীর নিয়ে কতটা সচেতন ক্যাট, তা ধরা পড়ল পাপারাৎজির ক্যামেরায়। বিয়ের আগে শেষ ব্যাচেলর সানডে কেমন ভাবে কাটালেন বলিউডের ক্যাট, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Dec 6, 2021 9:03 AM IST

110
Katrina Kaif : বিয়ের আগে শেষ ব্যাচেলর সানডে, ফিটনেসে ফাঁকি দিতে নারাজ হবু কনে ক্যাটরিনা

বিয়ের প্রস্তুতি তুঙ্গে।  জোরকদমে চলছে  শেষ মুহূর্তের প্রস্তুতি। শপিং থেকে প্যাকিং  সবকিছুই চলছে একসঙ্গে। কোনও কিছু যেন খামতি না থাকে তার দায়িত্বে রয়েছে গোটা টিম। আগামী ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি কৌশল (Vicky kaushal)  এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

210


বিয়ের মধ্যেও নিজের শরীরের সঙ্গে আপোস করতে চান না ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বরং বিয়ের এত কাজের মধ্যেও নিজের শরীর নিয়ে কতটা সচেতন ক্যাট, তা ধরা পড়ল পাপারাৎজির ক্যামেরায়। বিয়ের আগে শেষ ব্যাচেলর সানডে কেমন ভাবে কাটালেন বলিউডের ক্যাট, ছবি প্রকাশ্যে আসতেই চোখ কপালে।

310


বিয়ের আগে শেষ ব্যাচেলর সানডে -তে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হলেন হবু কনে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বান্দ্রার বাড়ি থেকে সকাল সকাল জিমের উদ্দেশ্যে রওনা দিতে দেখা গেল ক্যাটকে। বাড়ির বাইরে বেরোতেই অভিনেত্রীকে ঘিরে ধরে পাপারাৎজিরা।

410


বিয়ের হাজারো ব্যস্ততার মাঝেও নিজের ফিটনেস নিয়ে একটুও ফাঁক রাখতে চান না ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। আর তাই তো শেষ সানডে-তেও চুটিয়ে শরীরচর্চা (Workout) করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ।

510


পরনে নিয়ন সবুজ রঙের ফুল প্যান্ট, এবং সাদা গেঞ্জি, চোখে সানগ্লাস পরে নজর কেড়েছেন ভিকির হবু স্ত্রী (Katrina Kaif)। জিমে যাওয়ার আগে গাড়িতে ওঠার সময়েই পাপারাৎজিদের উদ্দেশ্যে হাত নাড়েন ক্যাটরিনা।

610


রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  ৭০০ বছরের পুরোনো রাজস্থানের বারওয়ারাতে।
 হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যে অনুরাগীদের মধ্যে উত্তেজনা বাড়ছে। তবে  বিয়ের সবকিছুই আড়ালে রাখার চেষ্টা করছেন বলিউডের এই হট কাপল (Katrina-Vicky Wedding)।
 

710

চলতি মাসের আগামী ৭ তারিখ থেকে ৯ তারিখ পর্যন্ত রাজস্থানের বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর।  সূত্র থেকে জানা যাচ্ছে, ৭ ডিসেম্বর বসতে  চলেছে সঙ্গীতের আসর, ৮ ডিসেম্বর মেহেন্দি, এবং ৯ ডিসেম্বর ভিকি কৌশলের  ( Vicky kaushal)সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাটরিনা  (Katrina Kaif)।

810

বিয়ের আগে রবিবার রাতে সপরিবারে  হবু শ্বশুরবাড়িতে হাজির হলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ,  গভীর রাতে ক্যাটরিনাকে দেখে অনেকের মনেই প্রশ্ন উঠে আইনি বিয়ে কি সেরে ফেললেন ভিকি-ক্যাটরিনা, জল্পনা বাড়ছে বলিপাড়ার অন্দরে। মা, বোন, দাদাকে সঙ্গে নিয়েই ভিকির অ্যাপার্টমেন্টেপ নিচে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হলেন ক্যাটরিনা কাইফ। শুধু তাই নয়, পাপরাৎজিদের দেখে ক্যামেরায় পোজও দিলেন অভিনেত্রী , হাত নাড়তেও দেখা গেল অভিনেত্রীকে।

910

সূত্র থেকে আরও জানা গেছে, বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতি রাখছেন না  ( Vicky kaushal) ভিকি ও ক্যাট  (Katrina Kaif)  । ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। বিয়ের আয়োজনে কোনও ত্রুটি রাখছেন না টিম।  কড়া নিরাপত্তার চাদরে মোড়া থাকবে  ভিক্যাটের বিয়ের স্থান। বিখ্যাত বাঙালি ফ্যাশন ডিজাইনার (Fashion Designer) সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকেই বিয়ের দিন সাজবেন ক্যাটরিনা। বিয়ের দিন লাল বেনারসী নয়, বরং লেহেঙ্গায় সাজবেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। 

1010


এখন শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল  ( Vicky kaushal) একে অপরকে ডেট করছেন অনেকদিন ধরেই। কিন্তু কখনওই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেনি এই জুটি। এবার শুধু চারহাত এক হওয়ার অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos