Katrina-Vicky Wedding : মিস থেকে কি মিসেস হলেন ক্যাটরিনা, আইনি বিয়ে কি সারলেন ভিকির সঙ্গে

বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম বলি ইন্ডাস্ট্রি। কাউন্টডাউন শুরু হয়ে গেছে। হাতে আর মাত্র কয়েকদিন।  আগামী ৯ ডিসেম্বর রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  ৭০০ বছরের পুরোনো রাজস্থানের বারওয়ারাতে। বিয়ের আগে রবিবার রাতে সপরিবারে  হবু শ্বশুরবাড়িতে হাজির হলেন ক্যাটরিনা,  গভীর রাতে ক্যাটরিনাকে দেখে অনেকের মনেই প্রশ্ন উঠে আইনি বিয়ে কি সেরে ফেললেন ভিকি-ক্যাটরিনা, জল্পনা বাড়ছে।

Riya Das | Published : Dec 6, 2021 4:55 AM IST

19
Katrina-Vicky Wedding : মিস থেকে কি মিসেস হলেন ক্যাটরিনা, আইনি বিয়ে কি সারলেন ভিকির সঙ্গে

বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি কৌশল (Vicky kaushal)  এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন । রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে বলিউডে। বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যে অনুরাগীদের মধ্যে উত্তেজনা বাড়ছে। 

29

 আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের রাজকীয় জায়গাতেই বসতে চলেছে ভিকি কৌশল ( Vicky kaushal)  এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)বিয়ের আসর। রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিট দূরে সোয়াই মাধোপুরের রিসর্ট ফোর্ট বারওয়ারাতে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের এই কাপল।

39

এবার বিয়ের আগে রবিবার রাতে সপরিবারে  হবু শ্বশুরবাড়িতে হাজির হলেন ক্যাটরিনা কাইফ (Katrina kaif),  গভীর রাতে ক্যাটরিনাকে দেখে অনেকের মনেই প্রশ্ন উঠে আইনি বিয়ে কি সেরে ফেললেন  ( Vicky kaushal)  ভিকি-ক্যাটরিনা, জল্পনা বাড়ছে বলিপাড়ার অন্দরে।

49

মা, বোন, দাদাকে সঙ্গে নিয়েই ভিকির অ্যাপার্টমেন্টেপ নিচে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হলেন ক্যাটরিনা কাইফ (Katrina kaif)। শুধু তাই নয়, পাপরাৎজিদের দেখে ক্যামেরায় পোজও দিলেন অভিনেত্রী , হাত নাড়তেও দেখা গেল অভিনেত্রীকে।

59

সাদা রাফেল শাড়ি, ব্রালেট স্টাইলের রুপোলি গর্জিয়াস ব্লাউজ, কপালে টিপ, কানে ভারী দুল, হাতে বালা, খোলা চুলেই ক্যামেরায় সামনে এলেন ক্যাটরিনা কাইফ (Katrina kaif)। অভিনেত্রীকে দেখা মাত্রই জল্পনা বড়ছে বলিপাড়ার অন্দরে।

69


গত সোমবার রাতে ক্যাটরিনার  (Katrina Kaif) বাড়ির সামনে দেখা গিয়েছিল  ভিকি কৌশলকে  ( Vicky kaushal)। যদিও মাঝেমধ্যেই গভীর রাতে ক্যাটের ফ্ল্যাটে কোয়ালিটি টাইম কাটাতে চলে আসছেন ভিকি কৌশল, ফের বিয়ের আগে ক্যাটের ফ্ল্যাটে ভিকিকে দেখার পরই জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

79

এবার সেজেগুজে ভিকির বাড়িতে পৌঁছাতে দেখে অনেকেই প্রশ্ন তুলেছেন তবে কি আইনি বিয়েটা সেরে ফেললেন ক্যাটরিনা ভিকি। তবে কি মিস থেকে মিসেস হয়ে গিয়েছেন ক্যাটরিনা কাইফ (Katrina-Vicky Wedding)। সূত্র থেকে জানা গিয়েছিল আইনি বিয়ে সেরেই রাজস্থানে পাড়ি দেবেন এই জুটি।

89

অন্যদিকে সোমবার দুপুরের দিকে শপিং করতে দেখা যায় ক্যাটরিনার   (Katrina Kaif) মাকে। বিয়ের প্রস্তুতি যে জোরকদমে চলছে তা ভাল টের পাওয়া যাচ্ছে। আপতত বলিপাড়ার রাজকীয় বিয়ের সমস্ত খবর পাওয়ার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।

99

সূত্র থেকে আরও জানা গেছে, বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতি রাখছেন না  ( Vicky kaushal) ভিকি ও ক্যাট  (Katrina Kaif)  । ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। বিয়ের আয়োজনে কোনও ত্রুটি রাখছেন না টিম। কড়া নিরাপত্তার চাদরে মোড়া থাকবে  ভিক্যাটের বিয়ের স্থান। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos