Priyanka Chopra Secret: নিকের সঙ্গে ভালোনেই প্রিয়ঙ্কা, কোন ইঙ্গিতে ফাঁস করেছিলেন ভাইজান

দিব্যি সমাজের কটাক্ষকে বুড়ো আঙুল দেখিয়ে সংসার করছিলেন প্রিয়ঙ্কা চোপড়া, কিন্তু হঠাৎই ঘটে ছন্দপতন। প্রিয়ঙ্কা চোপড়াকে বিয়ের পরই শুনতে হয় তাঁর পরিবারে বিবাদ নিয়ে নানান গসিপ, তাঁকে ট্রোল করতে ছাড়েননি খোদ ভাইজান। 

Jayita Chandra | Published : Dec 6, 2021 3:23 AM IST

19
Priyanka Chopra Secret: নিকের সঙ্গে ভালোনেই প্রিয়ঙ্কা, কোন ইঙ্গিতে ফাঁস করেছিলেন ভাইজান

সদ্য নামের পাশ থেকে জোনাস সরাতেই ভাইরাল প্রিয়ঙ্কা (Priyanka Chopra), তবে কি সম্পর্কের মাঝে নতুন কোনও ঝড়, উঠছে প্রশ্ন, বিচ্ছেদের পথে কী এবার পিগি চপসের সংসার! 

29

প্রিয়ঙ্কা নিকের বাড়িতে ঠিক মানিয়ে নিতে পারছেন না। নিকের বাড়ির সকলেই প্রায় এক কথায় অতিষ্ট। কয়েকদিন মধ্যেই বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা, নিক-প্রিয়ঙ্কার বন্ডিং এক কথায় বিয়ের পর ফ্লপ।

39

বিয়ের তিন মাস কাটতে না কাটতেই রঙ বার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। কারুর সঙ্গেই মানিয়ে নিতে নারাজ তিনি। যার প্রভাব পড়েছে তাঁর ও নিকের সম্পর্কে (Relationship) । 

49

একবার এমন কথা বলে প্রিয়ঙ্কা (Priyanka Chopra) ও নিকের  (Nick Jonas) সম্পর্ককে খোঁচাও দিয়েছিলেন ভাইজান (Salman Khan)। জানিয়েছিলেন প্রিয়ঙ্কা নাকি নিকের সঙ্গে ভালো নেই, এতেই উঠে ছিল নয়া বিতর্কের ঝড়, ঠিক কী ঘটেছিল!

59

সলমন খান কখনও তেমন একটা রাখ ঢাক করে কথা বলতে পছন্দ করেন না। তাঁর যা ঠিক মনে হয়, তিনি সেই কাজটাই করে থাকেন। তাতে কোনও ব্যতিক্রম নেই। তবে প্রিয়ঙ্কার সঙ্গে তাঁর গত দেড় বছরে ফাইট যেন মাথা চারা দিয়ে উঠেছে।

69

সলমন খান গত দেড় বছরে প্রিয়ঙ্কাকে কটাক্ষ করার একটা পথই ছাড়েননি। কখনও উঠে এসেছে তাঁর বিদেশ প্রসঙ্গ, কখনও আবার ব্যবসা। সলমন খান বিগবসের মঞ্চেই হোক বা প্রকাশ্যে কোনও সাংবাদিক বৈঠকে, কোনও মন্তব্য করার আগেই দুবার ভাবেন না।

79

একবার সলমমন খানের কানে খবর আসে ডেটিং সাইট খুলতে চলেছেন প্রিয়ঙ্কা। কেন এই অ্যাপ খোলার সিদ্ধান্ত নিলেন পিগি চপস, প্রশ্ন ছুঁড়ে দেন সলমন। সঙ্গে আরও বলেন, তিনি তো এখন বিবাহিত নিকের সঙ্গে, তাহলে এই সিদ্ধান্তের কী প্রয়োজন! ডেটিং সাইটে এত ঝোঁক কিসের!

89

আসল বিবাদের শুরু কোথায়! সলমন খান প্রথমে ভারত ছবির প্রস্তাব দিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়াকে। প্রিয়ঙ্কা ছবির প্রস্তাব গ্রহণ করেছিলেন, সব ছিল ঠিক। এমনই সময় শ্যুটের ঠিক আগের মুহূর্তে, ৫ দিন আগে তিনি জানান, ছবিটা তিনি করছেন না।

99

এরপরই সামনে আসেন ক্যাটরিনা। প্রথমে এই ছবি ক্যাটের করার কথা ছিল না। সেই ক্ষোভই উগরে দেন সলমন। এক সাক্ষাৎকারে সলমন ব্যঙ্গ করে বলেন, তিনি তো আবার এখন ভারতে নন, ইউএস-এই মত্ত। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos