Katrina-Vicky Wedding : ফাঁস হয়ে গেল ভিকি-ক্যাটের বিয়ের কার্ড, দেখে নিন প্রথম ঝলক

বিয়ের মরশুমে সাজো সাজো রব জয়পুরে। মঙ্গলবার থেকেই  শুরু হয়ে গেছে  ভিকি-ক্যাটের প্রাক বিবাহ অনুষ্ঠান। ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর । আগামীকাল ৯ তারিখ পর্যন্ত রাজস্থানের বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর। বারওয়ারা এখন অলোচনার কেন্দ্রবিন্দুতে, কারণ একটাই ক্যাটরিনা -ভিকির রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে এই দুর্গেই। জোরকদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। পাঞ্জাবি রীতি মেনেই গাটছড়া বাঁধতে চলেছেন তারা,  এবার কড়া নিরাপত্তার মধ্যেও ফাঁস হয়ে হলে ভিকি-ক্যাটের বিয়ের কার্ড।
 

Riya Das | Published : Dec 8, 2021 8:45 AM IST / Updated: Dec 08 2021, 02:17 PM IST

19
Katrina-Vicky Wedding : ফাঁস হয়ে গেল ভিকি-ক্যাটের বিয়ের কার্ড, দেখে নিন প্রথম ঝলক


ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ের দিকেই নজর আটকে সকলের। গত কয়েকদিন ধরেই সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল   ( Vicky kaushal) ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ  ( Katrina Kaif) । 
 

29

চরম গোপনীয়তা বজায় রেখেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছেন ( Vicky kaushal) ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif)। কারণ একটাই বিয়ের কোনও ছবি ও ভিডিও যাতে বাইরে ফাঁস না হয়। তারপরও ভিকি-ক্যাটের বিয়ে সংক্রান্ত খবরে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। এবার কড়া নিরাপত্তার মধ্যেও ফাঁস হয়ে হলে ভিকি-ক্যাটের বিয়ের কার্ড।

39

গতকাল রাতে, ভিকি ও ক্যাটে তাদের সঙ্গীতের অনুষ্ঠানে ককটেল পার্টির আয়োজন করেছিলেন। ক্যাটরিনার চলচ্চিত্র থেকে অনেক হিট বলিউড গান বাজানো হয়েছিল ভিক্যাটের সঙ্গীতের অনুষ্ঠানে (Katrina-Vicky Wedding), পাশাপাশি কিছু জনপ্রিয় পাঞ্জাবি লোকসংগীত সঙ্গীতের আসর জমিয়ে রেখেছিল।

49

 আজ, ক্যাটরিনা এবং ভিকির মেহেন্দির অনুষ্ঠান।  দুই পরিবারের উপস্থিতিতেই মেহেন্দির অনুষ্ঠান হতে চলেছে। জানা গেছে, ঘনিষ্ঠ মানুষের উপস্থিতিতে ভিকি-ক্যাটের মেহেন্দির অনুষ্ঠানটি সন্ধ্যার আগে শুরু হবে (Katrina-Vicky Wedding) ।

59

বিয়ের কয়েক ঘন্টা আগেই এবার ফাঁস হয়ে গেল ভিকি-ক্যাটের বিয়ের কার্ড (Wedding Card)। ক্যাটরিনার একটি ফ্যান ক্লাবের পক্ষ থেকেই বিয়ের কার্ডের ছবি পোস্ট করা হয়েছে। যা সোনার টোনে সুসজ্জিত। বিয়ের কার্ড দেখে Classy , Elegant  বলেছেন নেটিজেনরা। যদিও নিজেদের বিয়ে নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি এই সেলেব জুটি(Katrina-Vicky Wedding)। 

69

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল নিজেদের বিয়ের মেনুতে রাজকীয়তা (Katrina-Vicky Wedding) বজায় রাখতে চলেছেন। সূত্র থেকে জানা গেছে, পাঞ্জাবি, রাজস্থানি, মোগলাই, কন্টিনেন্টাল, ইতালিয়ান সহ দেশ-বিদেশের নানা ক্যুইজিন থাকতে চলেছে তাদের বিয়ের মেনুতে।

79


সূত্র থেকে জানা গেছে ভিকির ঘোড়ায় টানা রথে চড়ে বিয়ের মন্ডপে আসবেন। এবং সুসজ্জিত কাঁচের মন্ডপে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের এই সেলেব জুটি (Katrina-Vicky Wedding)।  বিয়ের পর ভিকি এবং ক্যাটরিনা  বলিউডের  বন্ধু এবং প্রাক্তন সহ-অভিনেতাদের জন্য একটি গ্র্যান্ড রিসেপশন হোস্ট করবেন বলেও শোনা যাচ্ছে ।

89

ইতিমধ্যেই ভিকি-ক্যাটের রাজকীয় (Katrina-Vicky Wedding) বিয়েতে সামিল হতে একে একে মুম্বই ছাড়ছেন বলিউড তারকারা। সকলেরই গন্তব্যই রাজস্থান। শুক্রবার সকালেই পুরো পরিবারের সঙ্গে এয়ারপোর্টে দেখা গিয়েছে পরিচালক কবীর খানকে।  এছাড়াও করণ জোহর, ফারহা খান,  নিত্যা মেহরা,অমিত ঠাকুর, নেহা ধুপিয়া , অঙ্গদ বেদি সহ আরও অনেকেই ধরা দিয়েছেন পাপারাৎজির ক্যামেরায়।

99

সূত্র থেকে আরও জানা গেছে, বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতি রাখছেন না  ( Vicky kaushal) ভিকি ও ক্যাট  (Katrina Kaif)  । ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। বিয়ের আয়োজনে কোনও ত্রুটি রাখছেন না টিম।  পাশাপাশি রাখা হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা (Katrina-Vicky Wedding)। ডবল ভ্যাকসিনেশন সার্টিফিকেট এবং আরটি-পিসিআর পরীক্ষার মাধ্যমেই প্রবেশের অনুমতি দেওয়া হবে। এছাড়াও অতিথিদের একটি অ-প্রকাশনা চুক্তিতে স্বাক্ষর করার জন্য বলা হয়েছে। বিয়ে বাড়িতে ঢুকতে হলে জানাতে হবে সিক্রেট কোড। যা প্রত্যেক অতিথির জন্যই বাধ্যতামূলক। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos