Katrina-Vicky Wedding : হারলিনের সঙ্গে প্রেম থেকে ক্যাটের গলায় মালা, ভিকির অজানা তথ্য চমকে দেবে আপনাকে

হাতে আর মাত্র ১ দিন, আগামী ৯ ডিসেম্বর রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর। বিয়েতে সীমিত সংখ্যক অতিথি থাকছে বলে শোনা গেলেও সেই তালিকায় ভিকির প্রাক্তন প্রেমিকা হারলিন শেঠি এবং ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের  নাম শোনা যায়নি। ইতিমধ্যেই ভিকি ও ক্যাটরিনাকে নিয়ে নানা খবরে উত্তাল হয়েছে  সোশ্যাল মিডিয়া, সম্প্রতি ক্যাটের হবু বর ভিকি কৌশলের এমন কিছু অজানা কাহিনি প্রকাশ্যে এসেছে, যা জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Dec 8, 2021 7:05 AM IST / Updated: Dec 08 2021, 12:39 PM IST

111
Katrina-Vicky Wedding : হারলিনের সঙ্গে প্রেম থেকে ক্যাটের গলায় মালা, ভিকির অজানা তথ্য চমকে দেবে আপনাকে

ব্রেক আপের পর বন্ধুত্ব এখনকার ট্রেন্ড। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরও একে অপরের সঙ্গে বন্ধুত্ব রাখেন বলি তারকারা। ( Vicky kaushal) ভিকি কৌশলও কি তেমনটা করতে চলেছেন। অতিথিদের আমন্ত্রণের তালিকায় কি উপস্থিত থাকতে চলেছেন হারলিন শেঠি (Harleen Sethi), এই নিয়ে প্রশ্ন উঠছে। 

211

এই নিয়ে জলঘোলা হলেও সূত্র বলছে ভিকির প্রাক্তন প্রেমিকা হারলিন শেঠি এবং ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর অতিথির তালিকায় নেই। সূত্র থেকে জানা যাচ্ছে, ( Vicky kaushal) ভিকি ও ক্যাটরিনার(Katrina Kaif) বিয়েতে  আমন্ত্রণই জানানো হয়নি অভিনেতার প্রাক্তন প্রেমিকা হারলিন শেঠিকে (Harleen Sethi) ।  

311


 ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে সম্পর্কের আগে মডেল অভিনেত্রী হারলিন শেঠির (Harleen Sethi)সঙ্গে সম্পর্কে ছিলেন বলি অভিনেতা ভিকি কৌশল। তাদের সম্পর্ক নিয়েও জোর চর্চা শুরু হয়েছিল বলিউডের অন্দরে। যদিও সেই সম্পর্ক ও বেশিদূর এগোয়নি।
 

411

'মাসান' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন  ভিকি কৌশল ( Vicky kaushal) । তারপরই 'সঞ্জু' এবং 'রাজি'-এর মতো চলচ্চিত্র দিয়ে সাফল্যের শীর্ষে পৌঁছেছেন অভিনেতা।  তারপরই হারলিন শেঠির সাথে ডেটিংয়ের খবরেই উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। পরিচালক বন্ধু আনন্দ তিওয়ারির মাধ্যমে দেখা হয়েছিল হারলিন-ভিকির, তেমনটাই সূত্রের খবর।

511

খুব অল্প  সময়ের মধ্যে বলিউড অভিনেতা ভিকি কৌশল ( Vicky kaushal) সকলের হৃদয় জয় করে নিয়েছেন এবং কম দিনের মধ্যেই দুর্দান্ত সাফল্য অর্জন করেছেন। তিনি শুধুমাত্র তার অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেননি, মেগাস্টার অমিতাভ বচ্চনের প্রশংসাও পেয়েছেন। সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'মনমারজিয়াঁ'-তে কাজের জন্য বিগ বি-এর কাছ থেকে প্রশংসার চিঠি পেয়েছিলেন ভিকি কৌশল।

611

 সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ভিকি ( Vicky kaushal) কেরিয়ারের প্রথম দিনগুলির একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে, ভিকি একটি হোয়াইটবোর্ড ধরে আছেন, যার উপরে কিছু লেখা রয়েছে।  তিনি লিখেছেন, 'একসময় যখন আমি বলতাম , স্যার, আমি কি অডিশনের জন্য উপযুক্ত?' এমনকি আমার ঘুমের মধ্যেও এটা বলতাম। 

711

ভিকি কৌশল  ( Vicky kaushal) সর্বশেষ মুক্তিপ্রাপ্ত 'রাজি'-তে অভিনয় করে সাফল্যের চূড়ায় পৌঁছে গেছেন ।  ছবিতে ইকবালের ভূমিকায় ফাটিয়ে অভিনয় করেছেন ভিকি। আলিয়া বিপরীতে ভিকির এই অভিনয় আজও দর্শকমনে গাঁথা।

811

ভিকি কৌশল ( Vicky kaushal) টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ার হিসেবে চাকরি পেয়েছিলেন কিন্তু  সেই চাকরি তিনি করেননি। কারণ অভিনেতা হওয়ার ইচ্ছে ছিল ভিকির মনে। এবং সেই কারণে চাকরির চিঠি পেয়ে সেই চিঠি ছিড়ে ফেলেছিলেন ভিকি কৌশল।

911


'মাসান' ছবি দিয়ে বলিউডে ডেবিউ করার আগে অনুরাগ কাশ্যপের সঙ্গে গ্যাংস অফ ওয়াসিপুর ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন ভিকি কৌশল( Vicky kaushal)।  ভিকি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, 'অনুরাগ স্যারের সঙ্গে কাজ করা সবসময়ই স্বপ্ন ছিল। তিনিই সেই ব্যক্তি যার সাথে আমি আমার কেরিয়ারের যাত্রা শুরু করেছিলাম। ফিল্ম মেকিং সম্পর্কে আমার যতটুকু ধারণা আছে তা হল 'গ্যাংস'-এর সহকারী পরিচালক হিসেবে কাজ করার কারণে।'

1011

ভিকির বাবা শ্যাম কৌশল হলেন প্রবীণ অ্যাকশন ডিরেক্টর। সিনেমার প্রতি কোনও ঝোঁকই ছিল ভিকির ( Vicky kaushal) । বাড়িতেই ফিল্মি পরিবেশ তেমন ছিল না। তাই অভিনেতা হওয়ারও স্বপ্ন ছিল না ভিকির। তারপর বাকিটা ইতিহাস।

1111

  আগামী ৯ ডিসেম্বর  বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি কৌশল (Vicky kaushal)  এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন । রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  বলিউডে। বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যে অনুরাগীদের মধ্যে উত্তেজনা বাড়ছে। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos