Viral Disha Patani: মলদ্বীপের ফ্রেমে আবারও ঝড় তুললেন দিশা, হট পোজে ভাইরাল সিনেস্টার

দিশা পাটানি মানেই সোশ্যাল মিডিয়ায় ঝড়। তার সঙ্গে যদি যুক্ত হয়ে যায় মলদ্বীপ, তবে তো কথাই নেই, ঝড়ের গতীতে ভাইরাল হয়ে যান এই বলিউড স্টার। তাঁর প্রতিটা লুকেই থাকে যেন এক বিশেষত্ব, তবে বিকিনিতে বাঘি ২ অভিনেত্রী  যেন হট কুইন। 

Jayita Chandra | Published : Dec 8, 2021 7:58 AM IST

19
Viral Disha Patani: মলদ্বীপের ফ্রেমে আবারও ঝড় তুললেন দিশা, হট পোজে ভাইরাল সিনেস্টার

দিশা পাটানি, বরাবরই তিনি মলদ্বীপ ভক্ত। মাঝে মধ্যেই তিনি সি বিচের ছবি শেয়ার করে সকলকে তাক লাগিয়ে দেন। বাঘি ২ ছবিতে ঠিক যে লুকে ফ্রেমবন্দি হয়েছিলেন তিনি, বাস্তবে ঠিক তার বিপরীত ধর্মী পোশাকেই বেশি স্বাচ্ছন্দ বোধ করেন দিশা পাটাানি। বিকিনি লুকেই তিনি হয়ে ওঠেন একাধিকবার ভাইরাল। 

29

তবে কেবলই যে বিকিনি লুকে হট পোজ এমনটা নয়, সঙ্গে রয়েছে মলদ্বীপও বটে। সাধের এই জায়গা থেকে একাধিক পোজে ছবি তুলে ভক্তদের সঙ্গে শেয়ার করে নিতে তিনি বেশ পছন্দ করেন। ভাইরাল হয়ে ওঠা তাঁর মলদ্বীপ সফরে এবার যোগ হল আরও এক ছবি। ফ্লাইং জেটের সিঁড়িতে দাঁড়িয়ে হট ডিভা। 

39

টাইগারের সঙ্গে তাঁর সম্পর্ক গোপনে বেশ গভীর। টাইগারের পরিবারের সকলেই কম বেশি এই জুদনের বিষয় বিভিন্ন সময় মুখ খুলেছে। অথচ তাঁদের মধ্যে এখনো কোথাও যেন হিস হিস কাণ্ড, বিচ্ছেদের খবর সামনে আনার পর সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে নারাজ দুজনেই। 

49

এবার শেয়ার হওয়া মলদ্বীপের ছবি কি টাইগারের সঙ্গে যাওয়া মলদ্বীপ ফর থেকেই তোলা পুরোনো ফ্রেম না কি আবারও শীতের আমেজে মলদ্বীপ পাড়ি দিলেন এই হট ডিভা তা এখনও স্পষ্ট নয়। তিনি কেবলই এই ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় একটি ফুলের ছবি শেয়ার করেন। 
 

59

টাইগার শ্রফ ও দিশা পাটানি কি সত্যি গোপনে মলদ্বীপে রোম্যান্সে মত্ত, সেই প্রশ্নই এখন বিটাউনের আনাচে কানাচে। কারণ সেখান থেকেই ইতিমধ্যে একাধিক ছবি ভাইরাল হয়েছে টাইগার ও দিশার। টাইগার শ্রফ (Tiger Shroff) ও দিশা পাটানি (Disha Patani), দীর্ঘ দিন ধরে সম্পর্কে থাকার পরও তাঁদের মধ্যে যেন কিছুই দানা বাঁধছিল না প্রেম। একাধিকবার ভাইরাল হয়েছেন এই জুটি।

69

সোশ্যাল মিডিয়ায় পোস্ট থেকে শুরু করে আংটির ছবি শেয়ার, ভ্যালেন্টাইন ডে তে উপচে পড়েছিল ভক্তদের ভিড় এই তারকাদের প্রোফাইলে। সেখান থেকেই শুরু প্রেম। প্রকাশ্যে ডিনার ডেট থেকে শুরু করে ট্রিপের ছবি, প্রকাশ্যে প্রেম চালিয়েছে এই জুটি। কিন্তু গতবছরই ঘটে ছন্দপতন। বিচ্ছেদের পথেই হেঁটেছিল এই জুটি।

79

তবে এই ছবি পছন্দ কয়েকদিন আগেই শেয়ার হয় নেট দুনিয়ায়। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে। যদিও দুই এক সঙ্গে কোনও ছবি পোস্ট করেনি। তবে আবারও ভাইরাল হয়ে উঠল বাঘি ২ জুটি। সম্প্রতি একাধিক ছবি প্রকাশ্যে এসেছে তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতায়।
 

89

অন্তর্বাস লুকে বরাবরই ভাইরাল দিশা। এবার সেই হটনেস যেন মুহূর্তে মাত্রা ছড়ালো। একের পর এক পোস্ট। ভক্তদের মধ্যে ঝড় তুলছেন তিনি। অন্তর্বাসের ব্র্যান্ডের সঙ্গে যুক্তও রয়েছেন তিনি। যার ফলে পোজ দিয়ে এই লুকে ছবি শেয়ার করে অভ্যস্থ তিনি।

99

ফলে ভক্তমহল এখন মেতেছে হট দিশার স্টানিং লুকেই। সেখানেই চোখ আটকে সকলের। ঝড়ের বেগে ভাইরাল দিশা পাটানি। সম্প্রতি সেই গোল্ডেন ট্রিপকেই মিস করছেন দিশা পাটানি। গোলাপী বিকিনিতে ঝড়ের বেগে ভাইরাল হওয়া ছবিতেই এখন মত্ত সকলে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos