সিদ্ধার্থের অকাল মৃত্যুর সঙ্গে কি গভীর সংযোগ রয়েছে সুশান্তের, দুই তারকার রহস্য মৃত্যুতে বাড়ছে ধোঁয়াশা

বৃহস্পতিবার সকালে সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুর খবর নড়িয়ে দিয়েছে গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিকে। কোনওভাবেই যেন অনুরাগীরা মেনে নিতে পারছেন না সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যুকে। মাত্র ৪০-এই থেমে গেল সিদ্ধার্থ শুক্লার বর্ণময় জীবন। বৃহস্পতিবার কুপার হাসপাতালে নিয়ে যেতেই মৃত ঘোষণা করা হয় সিদ্ধার্থকে। ম্যাসিভ হার্ট অ্যাটাকই প্রাণ কেড়ে নিয়েছে অভিনেতার। কিন্তু  কুপার হাসপাতালের নাম সামনে আসতেই ক্ষোভ উগরে দিয়েছেন অনুরাগীরা। সিদ্ধার্থের মৃত্যুর সঙ্গে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর গভীর সংযোগ খুঁজে পাচ্ছেন ভক্তরা। দুই অভিনেতার রহস্যজনক মৃত্যুতে টুইটারে ক্ষোভ উগরে দিয়েছেন সাইবারবাসী।
 

Riya Das | Published : Sep 2, 2021 11:18 AM IST

19
সিদ্ধার্থের অকাল মৃত্যুর সঙ্গে কি গভীর সংযোগ রয়েছে সুশান্তের, দুই তারকার রহস্য মৃত্যুতে বাড়ছে ধোঁয়াশা

মাত্র ৪০-এই থেমে গেল সিদ্ধার্থ শুক্লার বর্ণময় জীবন। বৃহস্পতিবার কুপার হাসপাতালে নিয়ে যেতেই মৃত ঘোষণা করা হয় সিদ্ধার্থকে। ম্যাসিভ হার্ট অ্যাটাকই প্রাণ কেড়ে নিয়েছে অভিনেতার। 

29

 কুপার হাসপাতালের নাম সামনে আসতেই ক্ষোভ উগরে দিয়েছেন অনুরাগীরা। সিদ্ধার্থের মৃত্যুর সঙ্গে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর গভীর সংযোগ খুঁজে পাচ্ছেন ভক্তরা। দুই অভিনেতার রহস্যজনক মৃত্যুতে টুইটারে ক্ষোভ উগরে দিয়েছেন সাইবারবাসী।

39

সিদ্ধার্থের মৃত্যুর খবর শুনেই তার কোটি কোটি ভক্তের শোক প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। এর পাশাপাশি ভক্তরা সুশান্ত সিংয়ের মৃত্যুর সঙ্গে যুক্ত করে দেখছেন। 

49

 টুইটারে এক ভক্ত লিখেছেন, 'প্রথমে সুশান্ত সিং তারপর সিদ্ধার্থ শুক্লা দুজনেই টিভি থেকে চলচ্চিত্রে কাজ শুরু করেন এবং উভয়েরই রহস্যজনক মৃত্যু, কিছু তো একটা ভুল হয়েছে। দুজনেরই কোনও গডফাদার ছিল না বলিউডে।

59

অন্য একজন টুইটারে লিখেছেন, ভগবান ভাল মানুষকে তাড়াতাড়ি ডাকেন, তাদের মধ্যে কেউ রাজনীতিবিদ বা অভিনেতা বা সাংবাদিক । যেমন সিদ্ধার্থ শুক্লা, রোহিত সারদানা, সুশান্ত সিং রাজপুত, প্রমোদ মহাজন। অন্যদিকে কেলেঙ্কারী-দুর্নীতিগ্রস্ত লোকেরাই ৮০-১০০ বছর পর্যন্ত বেঁচে থাকেন।

69

এক ভক্ত সুশান্ত সিং রাজপুত এবং সিদ্ধার্থ শুক্লার ছবি টুইটারে শেয়ার করেছেন এবং লিখেছেন, 'রেস্ট ইন পিস সিড, তুমি ছিলে। খুব মেধাবী, বুদ্ধিমান, আত্মবিশ্বাসী এবং নিজের শর্তাবলীতে জীবন যাপনকারী একজন মানুষ। হ্যাশট্যাগ সিদ্ধার্থ শুক্লা।

79

বিগ বস 13 বিজয়ী সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর, একজন ভক্ত তার ছবি শেয়ার করে লিখেছেন- 'তিনি একজন বস নন, তার নেতৃত্বের দক্ষতা আছে । অনেক বিজয়ী এসেছে, চলে গেছে, এবং আসতে থাকবে কিন্তু সিদ্ধার্থ শুক্লের মতো নয় কেউ আসেনি এবং আসবেও না। ' 

89


সিদ্ধার্থ শুক্লার এই অকাল মৃত্যু বারংবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে মনে করিয়ে দিচ্ছে। বলিউডের দুই প্রতিভাবান অভিনেতাই খুব অল্প বয়সে মারা যান। গত বছর ১৪জুন,২০২০ সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেন। আর ঠিক ১ বছর ২ মাস পরেই  সিদ্ধার্থের আকস্মিক চলে যাওয়া মেনে নিতে পারছেন না ভক্তরা।

99


 সুশান্ত সিং রাজপুত এবং সিদ্ধার্থ শুক্লা দুজনেই  টেলিভিশন দিয়ে নিজেদের পরিচয় তৈরি করেছিলেন এবং ধীরে ধীরে বলিউডে নিজেদের প্রতিষ্ঠিত করেছিলেন। তার উপর কুপার হাসপাতালেই দুজনকে মৃত বলে ঘোষণা করার পরেই জল্পনা আরও বাড়ছে ভক্তদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন অনুরাগীরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos