পর্নকান্ডে অভিযুক্ত রাজের সঙ্গে রাতভর চলত দেদার ফূর্তি, এবার বিগ বসের ঘরে ঢুকেই তুমুল ঝগড়া শমিতার


 পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে  বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রা গ্রেফতারির পর থেকেই শিরোনামে রয়েছেন শিল্পার বোন শমিতা শেট্টি। শিল্পা ঘুমিয়ে পড়লেই শ্যালিকা শমিতাকে নিয়ে পার্টি করা থেকে শিল্পার বিয়ের পর মানসিক অবসাদে চলে যাওয়া প্রতিটি খবরেই শিরোনামে থেকেছেন শমিতা শেট্টি। সদ্যই বিগ বসের ঘরে পা রেখেছেন শমিতা শেট্টি। বিগ বসের ঘরে পা রাখার পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন শমিতা শেট্টি।
 

Riya Das | Published : Aug 13, 2021 10:19 AM IST

19
পর্নকান্ডে অভিযুক্ত রাজের সঙ্গে রাতভর চলত দেদার ফূর্তি, এবার বিগ বসের ঘরে ঢুকেই তুমুল ঝগড়া শমিতার
১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেট্টি। তেমনই রাজেরও পুরোনো সাক্ষাৎকারও ঘুরপাক খাচ্ছে নেটদুনিয়ায়।
29
রাজ কুন্দ্রা গ্রেফতারির পর থেকেই শিরোনামে রয়েছেন শিল্পার বোন শমিতা শেট্টি। শিল্পা ঘুমিয়ে পড়লেই শ্যালিকা শমিতাকে নিয়ে পার্টি করা থেকে শিল্পার বিয়ের পর মানসিক অবসাদে চলে যাওয়া প্রতিটি খবরেই শিরোনামে থেকেছেন শমিতা শেট্টি।
39
সদ্যই বিগ বসের ঘরে পা রেখেছেন শমিতা শেট্টি। বিগ বসের ঘরে পা রাখার পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন শমিতা শেট্টি। এবার খাবার নিয়ে বচসায় জড়ালেন শমিতা।
49
এর আগে ও প্রতীক সেজপালের সঙ্গে খাবার নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন শিল্পার বোন শমিতা এবার ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং-য়ের সঙ্গে বচসায় জড়িয় পড়লেন শমিতা শেট্টি।
59
ঘরে খাবার ঠিকমতো না থাকায় খানিকটা বিরক্ত ছিলেন অক্ষরা। তারপরই যখন শমিতা সকলকে অনুরোধ করে ঘরে আসা গ্লুটেন ফ্রি খাদ্যশস্যা না খাওয়ার জন্য তখনই রেগে যান অক্ষরা। কারণ এই গ্লুটেন ফ্রি খাবার শুধুমাত্র শমিতা ও নেহার জন্য পাঠিয়েছিল বিগ বস।
69
শমিতা জানান, তার শারীরিক কিছু সমস্যা রয়েছে। তাই সব ধরনের খাবার সে সহ্য করতে পারেনা । কিন্তু সব শুনেও যখন অক্ষরা চিৎকার করতেই থাকে তখন শমিতা রেগে বলে তার কলিক আছে, তাই সে গ্লুটেন ফ্রি খাবার ছাড়া সহ্য করতে পারে না।
79
এককথায়া ডাক্তারি পরিভাষায় কোলোনের একধরনের ইনফেকশনের কারণেই মূলত কলিকের সমস্যা হয়। এর ফলে খাবার হজম করতে সমস্যা হয়। এবং যাদের এই সমস্যা রয়েছে। তাদের গ্লুটেন ও ল্যাক্টোজ রয়েছে এমন খাবার এড়িয় চলতে হয়।
89
উল্লেখ্যস বিগ বস ১৫-তে শমিতার উপস্থিতি এককথায় সকলকে অবাক করে দিয়েছে। জামাইবাবু পর্নকান্ডে দীর্ঘদিন জেলে বন্দি। অন্যদিকে জামাইবাবু রাজের সঙ্গে একাধিক ঘটনায় নাম উঠে এসেছে শমিতার।
99
যদিও শমিতা প্রিমিয়ারে জানিয়েছিলেন, তার কাছে বিগবসের অফার অনেকদিন আগেই এসেছিল। কিন্তু গোপন সূত্র বলছে চবতি সিজনে প্রযোজক ও চ্যানেলের টিআরপি বাড়াতেই শমিতাকে বিগ বসে আনা হয়েছে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos