Ticket To Finale: সপ্তাহ শেষের বিগ বসে নয়া চমক, টিকিট টু ফিনালে-তে কোন সারপ্রাইজ অপেক্ষায়

সলমন খানের সঙ্গে বিগ বসের প্রতিযোগীদের বাাকবিতন্ডা এই প্রথম নয়। ভারতের সবথেকে জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বসের অন্দরমহলে নিত্য গজিয়ে থাকা নানান গসিপ সর্বদা দর্শক মহলে চর্চিত হয়ে থাকে। তার জেরেই জনপ্রিয় এই শো, যার পরতে-পরতে লুকিয়ে নতুন অধ্যায়। দিন দিন বেজায় কটিন হয়ে দাঁড়াচ্ছে সেলেবদের কাছে এই ঘরে টিকে থাকা. 

Jayita Chandra | Published : Jan 9, 2022 12:54 PM IST

19
Ticket To Finale: সপ্তাহ শেষের বিগ বসে নয়া চমক, টিকিট টু ফিনালে-তে কোন সারপ্রাইজ অপেক্ষায়

কয়েকদিন ধরেই দর্শকদের নজরে এসেছে রবিবারের বিশেষ পর্বের প্রোমো (Bigg Boss 15 Promo), সেখানেই দেখা য়ায় বেশ কিছু স্পেশ্যাল অতিথিদের উপস্থিতি। যেকানে সেলেবদের পড়তে হয় কড়া প্রশ্নের মুখে। ধীরে ধীরে এই রিয়ালিটি শো (Reality Show) পৌঁছে গিয়েছে এক কঠিন মুহূর্তে, যেখানে একটি ভূল মানেই প্রতিযোগিতা থেকে বাইরে। 

29

এমন সময় সবার লক্ষ্যে টিকিট টু ফিনালে, সেরার সেরা লড়াইয়ে শেষ পর্যায় পর্যন্ত টিকে থাকতে মরিয়া সকলেই। বিগ বস ১৫ এবার শুরু হওয়ার আগেই ওটিটি-র মাধ্যমে হয়ে গিয়েছিল আরও এক পর্ব, তবে বর্তমানে এই রিয়ালিটি শো-তে মুখ ও মুখোশের লড়াইতে এগিয়ে তা নিয়ে চলছে চুল চেরা বিচার। 

39

সলমন খানের ছরি তো রয়েইছে, এবার বিশেষ সেলেবদের উপস্থিতিতে রবিবার জমে উঠবে বিগ বসের ঘর, সওয়াল জবাবের তোরে একের পর এক প্রতিযোগী হবেন বোল্ড আউট। যার মধ্যে সব থেকে বেশি নজর কাড়ে শমিতা ও দিব্যার বচসা, যেখানে স্পপষ্টই শমিতাকে জানিয়ে দেয় দিব্যা, কোনও দিন সে এই শো জিততে পারবে না। 

49

হাতে মাত্র আর একটা সপ্তাহ। শেষ সপ্তাহে শেষ হাসি কে হাসবে তাই দেখার। ১৬ জানুয়ারি বিগ বস ১৫-র ফিনালে। সেই পর্বে টিকে থাকার লড়াইয় শেষ পর্য়ন্ত কারা কারা থাকে, তাই দেখার। তার আগে রবিবার এই শো-তে উপস্তিত থাকবেন, নেহা ভষণ, কাশ্মিরা শাহ, দিব্যা আগরওয়াল, গীতা কাপুর, রাহুল মাঝেকর, দেবলিনা বন্দ্যোপাধ্যায়। 

59

প্রতিটা সেলেবই এদিন উপস্তিত হন তাঁর পচন্দের প্রতিযোগীকে সাপোর্ট করতে, ও অন্যান্য়দের ভূল চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতে। দিব্যা এদিন সাপোর্ট করেন করণকে, এবং তাঁকে দেখা যায় শমিতার সঙ্গে বচসায় জড়িয়ে যেতে। শমিতাকে দিব্যা জানায়, য়ে আগামী চার সিজিনেও সে চেষ্টা করে জিততে পারবে না। 

69

দিব্যারএই কথায় শমিতা চুপ করে থাকে না, তাঁকে পাল্টা জানায় সে, তাঁর থেকে অনুমতির নেওয়ার কোনও প্রয়োজন নেই, এই জুটির মধ্যে অশান্তি বিগ বস ওটিটি প্ল্যাটফর্ম থতেকেই দর্শকদের নজরে আসে। এবারও তার ব্যতিক্রম হল না। 

79

অন্যদিকে কাশ্মিরা বেজায় মেজাজ হারায় করণ কুন্দ্রার ওপর। তেজস্বিনী যদি তাঁর প্রেমিকা হয়ে থাকে, তবে তিনি কেন তেজস্বিনীর এত বিরুদ্ধে যান, সাফ প্রশ্ন করেন কাশ্মিরা, শুধু তই নয়, তিনি এও বলেন, করণের খেলার কোনও যোগ্য়তাই নেই। কেন সে নিজের বুদ্ধি ব্যবহার করে না। 

89

এই প্রসঙ্গে বাকিরাও সহমত হয়ে জানান, যে এতটাই অপছন্দের তাহলে ছেড়ে কেন দিচ্ছে না। অন্যদিকে দেবলিনাকেও এদিন বেশ কিছু কথা শুনতে হয় তাঁর খেলার ধরন নিয়ে, তাঁকে সাফ  উপদেশ দেওয়া হয়, এতটাও প্যাসিভলি যেন সে না খেলে, যাতে খেলার মজাটাই নষ্ট হয়ে যায়। 

99

বরিবার ঠিক রাত সাড়ে নটায় এই পর্ব সম্প্রচারিত হবে। এই পর্ব ঘিরে একাধিক চমক রয়েছে দর্শকদের অপেক্ষায়। তাই ধামাকাদার পর্বের জন্য চোখ রাখতে হবে কালার্সের পর্দায়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos