Viral Disha Patani: বাটারফ্লাই অন্তর্বাসে স্পষ্ট নিতম্ব, দিশার নয়া পোস্টে নেট দুনিয়ায় ঝড়

অন্তর্বাস লুকে বরাবরই ভাইরাল দিশা পাটানি, একের পর এক সেলেব যখন নেট দুনিয়ায় ভ্য়াকেশন ট্রিপের ছবি দিতে মগ্ন, তখনই তরতাজা মলদ্বীপে ছুটি কাটিয়েে এসে ভাইরাল দিশা। একাধিক ছবির মাঝে এবার বাটারফ্লাই লুকে অন্তর্বাসের ঝড়ে সকলকে তাক লাগালেন তিনি। হট পোজে ভাইরাল এই বলি ডিভার এই ছবি মুহূর্তে সমালোচিত। 

Jayita Chandra | Published : Jan 9, 2022 10:32 AM IST / Updated: Jan 09 2022, 08:01 PM IST

19
Viral Disha Patani: বাটারফ্লাই অন্তর্বাসে স্পষ্ট নিতম্ব, দিশার নয়া পোস্টে নেট দুনিয়ায় ঝড়

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করলেন দিশা পাটানি, যেখানে হট লুকে ধরা দিলেন এই সেলেব কুইন। গোলাপী রঙা অন্তর্বাসের ডিজাইনে বাটার ফ্লাই, আর তাতেই বেশ খানিকটা স্ষ্ট নিতম্ব। ভক্তের মনে এই হট সাহসী পোজ জায়গা করে নিলেও সমালোচকেরা ছেড়ে কথা বললেন না। 

29

দিশার এই লুকই মুহূর্তে হয়ে উঠেল ভাইরাল, কেউ কউ কড়া সমালোচনা করে বললেন এই ছবি দেখিয়ে তিনি কি বোঝাতে চাইছেন! আবার কেউ লিখলেন এমন পোশাক পরার কি প্রয়োজন, যদিও পোশাক ঘিরে সমালোচনা সেলেব মহলের কাছে নতুন কিছু  নয়। 

39

বর্ষবরণে নয়া লুকে আবারও ভাইরাল টাইগার শ্রফ ও দিশা পাটানি। একের পর এক ছবি শেয়ার করলেন নেট পাড়ায়, মলদ্বীপ তাঁদের অন্যতম প্রিয় ভ্যাকেশন ডেস্টিনেশন, তাই নিউ ইয়ার ইভ এবার সেখানেই সেলিব্রেট করলেন টাইগার আর দিশা, ঝড়ের বেগে ভাইরাল সেই ছবি। 

49

ব্রেকআপ জল্পনাকে তুড়ি মেরে উড়িয়ে আবারও এক সঙ্গে ভাইরাল, নতুন বছরকে স্বাগত জানাতে সকলেই নিজের মত করে সেলিব্রেশন প্ল্যানিং বানিয়ে ফেলেছিলেন, আর সেই তালিকা থেকে বাদ পড়েননি টাইগার দিশাও। 

59

তবে তাঁদের ডেস্টিনেশন প্ল্যানিং মানেই মলদ্বীপ, একাধিকবার এই স্থান থেকে ভাইরাল হয়েছেন এই জুটি। বিকিনি লুকে কখনও দিশা, কখনও আবার শার্টলেসে টাইগার, এবারও তার ব্যতিক্রম হল না। সেখান থেকেই ছবি শেয়ার করে শুভেচ্ছা জানালেন এই জুটি। 

69

দিশা পাটানি মানেই ভক্তমহলে উষ্ণ আবেদন। একের পর এক তাঁর হট লুক নেট দুনিয়ায় মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল। অন্তরবাসে পোজ থেকে শুরু করে সম্পর্কের ঘেরাটোপে সর্বদাই দিশা বলিউডের হটকেক। 

79

২০১৯ সালে শুরু থেকেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিলেন দিশা পাটানি। তাঁর একের পর এক পোস্ট হয়ে উঠেছিল ভাইরাল। নেট দুনিয়ায় হট লুকে দিশা অন্তবাসে পোজ দিয়ে একাধিকবার বিতর্কেও জড়িয়েছিলেন। তাতে থোরাই কেয়ার। দিশার বোল্ড লুকে ভরতে থাকে সোশ্যাল পাতা।

89

মুহূর্তে সেই ছবি নেট দুনিয়ায় হয়ে ওঠে ভাইরাল। ভক্তদের হাতে হাতে ফিরতে থাকে দিশার পোজ। এখানেই শেষ নয়। বাঘি ২ অভিনেত্রী ভারত ছবিতেও ছক্কা হাকায়। সার্চ থেকে শুরু করে ছবি ভিডিও ভাইরাল হওয়া, ভিডিওতে লাইক, প্রোফাইলে নজর থেকে শুরু করে তাঁর হট টিপস, সবই মুহূর্তে ভক্তদের নজর কাড়ে।

99

দিশা পাটানি বরাবরই হট লুকে দর্শকদের মুগ্ধ করেন, এবারও তার ব্যতিক্রম হল না। ঝড়ের বেগে দিশার লেটেস্ট ছবি। মলদ্বীপ সফর মানেই দিশার থেকে হট ছবি সাহসী পোজ এক কথায় উপহার, তাই প্রতিবারই তিনি ভক্তদের নিরাশ না করেই একের পর এক ছবি পোস্ট করে থাকেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos