Tara Sutariya Photoshoot: বোল্ড বিউটি ফ্যাশানিস্তা তারা, পার্ফেক্ট ফ্রেমে সাহসী পোজে ভাইরাল

তারা সুতারিয়া, এক কথায় বলতে গেলে এই বোল্ড বলি কুইন স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবি থেকেই ঘুম কেড়েছিলেন ভক্তদের, এরপর একে একে ছবির প্রস্তাব হাতে  আসা, বিটাউনে এখনও পর্যন্ত পায়ের তলার মাটি শক্ত না হলেও তারার বোল্ড লুকই তারাকে সকলের থেকে আলাদা করে রেখেছে। 

Jayita Chandra | Published : Jan 9, 2022 7:52 AM IST

19
Tara Sutariya Photoshoot: বোল্ড বিউটি ফ্যাশানিস্তা তারা, পার্ফেক্ট ফ্রেমে সাহসী পোজে ভাইরাল

অনন্যা পান্ডে ও তারা সুতারিয়া বলিউডে এক সঙ্গে ছবির সফর শুরু করে ছিলেন, একের পর এক ছবির প্রস্তাব এরপর দুই সেলেবের কাছেই আসতে থকে। টাইগার শ্রফের বিপরীতে নজর কারা পার্ফমেন্সে তারা সুতারিয়া প্রথম ছবিতে বোল্ড আউ করেছিলেন সকলকে। 

29

তাঁর লুক থেকে শুরু করে ফিগার, অনবদ্য স্টাইল স্টেটমেন্টে এই নবাগতা ঝড় তুলেছিলেন বিটাউনে, তবে তারার এই লুক বা বোল্ড বিউটির ঝড় বিটাউনে খুব একটা জায়গা করতে পারেনি। কারণ করোনার কোপ,কয়েক বছরের মধ্যেই বিটাউনের শ্যুটিং বন্ধ। 

39

বড় ধাক্কার মুখে সিনে জগতে, তার মাঝে দুটি ছবি করে ফেলেছেন অনন্যা পান্ডে, অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ছবি করে তাক লাগিয়েছিলেন এই সেলেব। তবে সেই ছবি বক্স অফিসে খুব ভালো ফল করতে পারেনি। যার ফলে সিনে দুনিয়ায় পায়ের তলার মাটিটা এখনও শক্ত নয় তারার। 

49

তবে মডেলিং-এ ইতিমধ্যেই তারা সকলের নজর কেড়েছেন, তাঁর সাহসী পোজে ফোটোশ্যুট ঝড় তোলে নেট দুনিয়ার পাতায়। একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্র লাইকের বন্যা বয়ে যায়। তারা বরাবরই সোশ্য়াল মিডিয়ার পাতায় অ্যাক্টিভ। 

59

 তবে সম্পর্কের নিরিখে তারা একের পর এক বিতর্ককে ক্রমেই এরিয়ে নিজের জায়গা স্পষ্ট করে দিয়েছেন, ছোট থেকেই তারা মলেডিং ভিষণ রকমের পছন্দ করেন, পাশাপাশি তারার স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। পড়াশুনোতেও ছিলেন বেশ ভালো। ছোট থেকেই মডেলিং-এর সঙ্গে যুক্ত ছিলেন। 

69

স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবি থেকে তাঁর সফর শুরু। অভিনয়গুণে ভক্তদের নজর কেড়েছিলেন তিনি। গত বছর তিনি সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির সঙ্গে শ্যুটিং সেটে ব্যস্ত ছিলেন তিনি। এই ছবির শ্যুটের শেষের কয়েকদিনের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন তারা। 

79

এরপরই করোনা. আক্রান্ত হন তিনি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই তিনি সক্রিয়। একের পর এক ছবি শেয়ার করে ভক্তদের সঙ্গে নিত্য রাখেন যোগাযোগ। কখনও ওয়েস্টার্ন লুক, কখনো আবার সেলিব্রেশন লুকে সাবেকি পোশাক, ঝড়ের গতীতে ভাইরাল তারা। 

89

২০১০ ডিজনি ইন্ডিয়ার বিগ বাড়া বুম এর মাধ্যমে তিনি মিডিয়া জগতে সফর শুরু করেন। এরপর ,তিনি ঐ চ্যানেলেই দ্য স্যুট লাইফ অব করণ অ্যান্ড কবির ও ওয়ে জ্যাসি শিরোনামের ধারাবাহিকে অভিনয় করেন। 

99

তিনি ভারত ও ভারতের বাইরের চলচ্চিত্র ও বিজ্ঞাপনের জন্য গান গাইতে থাকেন। তার গাওয়া 'স্লিপিন' থ্রো মাই ফিঙ্গার' ব্লেম ইট অন ইয়াশরাজ শিরোনামের একটি মঞ্চনাটকে ব্যবহৃত হয়। তিনি রাঈল পদমসীর মঞ্চনাটক গ্রিজ এ মুখ্য অভিনয় অভিনয় করা ছাড়াও লন্ডন, টোকিও, মুম্বাই ও লাভাসায় কনসার্টে গান গেয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos