Bigg Boss 15: রিয়ালিটি শো থেকে বেরিয়েই কি বিয়ের সানাই, নজরে তেজস্বী-করণ সম্পর্ক

আনুষা দান্ডেকর এখন অতীত, বর্তমানে তেজস্বীতেই মন মজেছে করণ কুন্দ্রার। সঞ্চালক তথা মডেল অভিনেতা করণ কুন্দ্রার সঙ্গে তেজস্বীর সম্পর্ক বিগ বস ১৫-র অন্যতম আকর্ষণ, এবার সেই সম্পর্কতে কি ইতি টানবেন তাঁরা, নাকি বিয়ের পিঁড়িতে বসার পালা!

Jayita Chandra | Published : Jan 31, 2022 10:55 AM IST

19
Bigg Boss 15: রিয়ালিটি শো থেকে বেরিয়েই কি বিয়ের সানাই, নজরে তেজস্বী-করণ সম্পর্ক

প্রতিক ও তেজস্বীর (Tejasswi Prakash Relationship) মধ্যে কে জিতবে খেতাব, তা নিয়ে যখন টান টান উত্তেজনা, ঠিক সেই সময়ই সলমন খান ঘোষণা করেন সেরার সেরা হয়ে বিগ বসের খেতাব জিতে নিয়েছেন তেজস্বী। এরপর থেকেই খবরের শিরোনামে জায়গা করে নিয়ে থাকেন, এই বলিউড সেলিব্রিটি (Bollywood Celebrities) । তাঁর প্রতিটা পদক্ষেপেই থাকে সকলের কড়া নজর। 

29

হাতে অ্যাওয়ার্ড নিয়ে এক মুখ হাসি যখন তেজস্বীর ফ্রেমবন্দী, ঠিক তখনই উল্টো পিঠে দেখা যায় তেজস্বীর জেতার প্রার্থণা করছে করণ কুন্দ্রা। তিনি মনে প্রাণে চেয়েছিলেন এই খেতাব জিতুক তেজস্বী। তবে সেই সম্পর্ক কত দিন স্থায়ী হবে তা নিয়ে ছিল সকলের মনে বেশ প্রশ্ন। 

39

তবে বিগ বসের ঘর থেকে বেরতে না বেরতেই মুহূর্তে সকলের নজর কেড়ে করণ কুন্দ্রা ও তেজস্বী সেলফি শেয়ার করে নিলেন ভক্তদের সঙ্গে। সকলের সঙ্গে এই জয়ের আনন্দ ভাগ করে নেওয়ার পাশাপাশি ওঠে প্রশ্ন, এই সম্পর্কের ভবিষ্যত কি, আবারও কি করণ কুন্দ্রা মন ভাঙবেন তেজস্বীর।

49

অতীত ঘিরেই একের পর এক প্রশ্ন সামনে উঠে আসতে দেখা যায়। অনুষার সঙ্গে করণের দীর্ঘ দিনের সম্পর্ক। এক সঙ্গে এক রিয়ালিটি শো-ও চালাতেন তিনি। ছিলেন দিব্যি, অনেকেই তাদের লাভ বার্ড বলে ডাকতেন। কিন্তু লাভের লাভ কিছুই হয়নি। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে আলাদা হয়েছিলেন তাঁরা। 

59

এই নিয়ে নানান বিতর্ক আসে সামনে, নানান প্রশ্নের মুখে পড়তে হয় এই বিচ্ছেদকে নিয়ে। প্রকাশ্যে হাজারবার আনুষা মুখ খুললেও কোথাও গিয়ে যেন করণ এই বিষয় খুব একটা কথা বলতে সাবলীল নন। আর ঠিক সেই কারণে একাধিকবার বিশ্বাস অবিশ্বাসের সমস্যায় পড়তে হয় করণ কুন্দ্রাকে। 

69

তবে সূত্রের খবর অনুযায়ী দুজনের বাড়ি থেকেই জানে এই সম্পর্কের কথা। সব ঠিক থাকলে নিশ্চই বিয়ের পিঁড়িতেও বসবেন এই জুটি। যদিও প্রকাশ্যে পারিবারিক বিষয় নিয়ে মুখ না খুললেও কোথাও যেন তাঁদের সম্পর্ক যে বর্তমানে বেশ পক্ত তার আভাস মিলল বেরতে না বেরতেই। 

79

মিষ্টি স্বভাব, সবকিছু ঠাণ্ডা মাথায় সামলাতে থাকা যে তেজস্বী (Tejaswi Prakash) কেবল বিশ্বাস ও ভালোবাসায় ভর করে শো-তে টিকে ছিলেন, হঠাৎই ঘটে তার রূপ বদল। একের পর এক এপিসোডে দেখা যায় তার নতুন নতুন খেলার ধরণ। কখনও মিষ্টি কথায় পরিস্থিতি সামলানো, কখনও আবার সম্পর্ককে সামনে এনে সবটা বুঝেও চুপ থাকার চেষ্টা।

89

অন্যদিকে তারই সঙ্গে ক্রমেই ভাইরাল হয়ে উঠেছিলেন করণ কুন্দ্রা (Karan Kundra)। বর্তমানে একের পর এক সাফল্য তেজস্বীর (Tejaswi Prakash) ঝুলিকে। বিগ বসের (Bigg Boss 15) খেতাব জেতার পাশাপাশি প্রকাশ্যে আসে আরও এক খবর, কালার্সের (Colours TV) জনপ্রিয় ধারাবাহিক নাগিনে এবার মুখ্যভূমিকায় দেখা মিলবে তেজস্বীর ((Tejaswi Prakash))।

99

নাগিন ৬-এর (Nagin 6 Actress) অভিনেত্রীর স্ট্র্যাটেজি যে তাঁকে শেষ জয় পর্যন্ত নিয়ে যাবে, তা প্রথমটায় কোনও দর্শকই বোধ হয় আন্দাজ করতে পারেনি। কারণ সমিতা বা অনন্যান্যদের মত তাঁর উপস্থিতি ছিল না তেমন বোল্ড, তবে সময়ের সঙ্গে সঙ্গে যেভাবে ঘরে নিজের দাপট তৈরি করেছিলেন, করণের সঙ্গে ধীরে ধীরে সম্পর্কে জড়িয়ে নিজেকে পার্ফেক্ট প্রেমিকার তকমা দেওয়ার চেষ্টা করেছিলেন, তাতে জয় না আসলেও প্রেমিক যে ঘরে নিয়ে ফিরবে তেজস্বী তা ছিল স্পষ্ট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos