Deepika-Alia: আলিয়া ভাটকে নিয়ে পুরুষ শৌচাগারে কেন ঢুকেছিলেন দীপিকা, জানলে চমকে যাবেন

 দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি  'গেহরাইয়া'- প্রচার নিয়ে ব্যস্ততা তুঙ্গে। বিয়ের পর এতটা সাহসী চরিত্রে  নিজেকে কখনও মেলে ধরেনি বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ।  এই প্রথমবার যেন নিজেকে উজাড় করে দিয়েছেন দীপিকা পাড়ুকোন।  সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক শকুন বাত্রা,  অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দীপিকা পাড়ুকোন পুরোনো কিছু মজাদার কিছু গল্প ভাগ করে নিয়েছেন। সেখানেই প্রকাশ্যে এল রণবীর কাপুরের প্রাক্তন ও বর্তমান গার্লফ্রেন্ডের কিছু কান্ডকারখানার কথা।
 

Riya Das | Published : Jan 31, 2022 7:56 AM IST

111
Deepika-Alia: আলিয়া ভাটকে নিয়ে পুরুষ শৌচাগারে কেন ঢুকেছিলেন দীপিকা, জানলে চমকে যাবেন

ফোটোশ্যুট থেকে ফ্যাশন, ফিগার থেকে কেরিয়ার সবেতেই শিরোনামে থাকেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন। আপকামিং ছবি  'গেহরাইয়া'- প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

 

211

সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক শকুন বাত্রা,  অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) পুরোনো কিছু মজাদার কিছু গল্প ভাগ করে নিয়েছেন। সেখানেই প্রকাশ্যে এল রণবীর কাপুরের প্রাক্তন ও বর্তমান গার্লফ্রেন্ডের কিছু কান্ডকারখানার কথা।

  

311

অনেকসময়ে বিভিন্ন বেগতিক অবস্থার কারণে বাধ্য হয়েই পুরুষ শৌচালয়ে ঢুকে পড়েন মহিলারা। তবে এহেন পরিস্থিতির শিকার যদি বলি তারকারা হন, তাহলে কেমনটা হবে ভাবতে পারছেন (Deepika Padukone) ।
 

411

সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ফাঁস করেছিলেন তিনি নিজেও এরকম কান্ড ঘটিয়েছিলেন, তাও আবার একা নন, বলি অভিনেত্রী আলিয়া ভাটও দীপিকা পাড়ুকোনের সঙ্গে ছিলেন।

511

সাক্ষাৎকারে দীপিকাকে (Deepika Padukone) প্রশ্ন করা হয়েছিল যদি এমন পরিস্থিতি কখনও আসে  যে মহিলাদের শৌচালয় বন্ধ থাকে অথচ শৌচালয় ব্যবহার করতেই হয় তবে কি পুরুষদের শৌচালয় ব্যবহার করবেন 'গেহরাইয়া' নায়িকা।

611


দীপিকা(Deepika Padukone)  মুখ খোলার আগেই জবাব দিতে শুরু করেন 'গেহরাইয়া' ছবির পরিচালক শকুন বাত্রা  এবং অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পান্ডে। শকুন বলেন, দীপিকা  ১০০ শতাংশ পুরুষদের শৌচালয় ব্যবহার করবেন।
 

711

অনন্যা পান্ডে বলেন, যদি বাথরুম পরিস্কার থাকে, তাহলে ব্যবহার করলেও করতে পারে। অন্যদিকে সিদ্ধান্ত বলেন স নাহ কোনওমতেই  নয়। হাজারো পরিস্কার থাকলেও পুরুষদের শৌচালয়ে  কোনওমতেই যাবেন না দীপিকা পাড়ুকোন। সকলের মন্তব্য শোনার পর মুখ খোলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ।

811

রণবীর ঘরনি (Deepika Padukone) সাক্ষাৎকারে বলে ওঠেন,  আমি একবার পুরুষ শৌচালয়ে গিয়েছিলাম। এবং আমি একশোবার যাবো। একবার বার্লিনে  বিখ্যাত রকব্যান্ড কোল্ডপ্লে-এর কনসার্ট চলছিল। সেই সময় আমার সঙ্গে আলিয়া ভাট (Alia Bhatt) ছিল।
 

911

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)   বলেন,  শো চলাকালীন শৌচাগারে যাওয়ার প্রচন্ড দরকার ছিল। কিন্তু গান ছেড়ে যাওয়ার কোনও সুযোগই হচ্ছিল না। তবে শো-এর মাঝেই শৌচাগারে যাওয়ার সুযোগ পেতেই  মহিলা শৌচাগারের সামনে সামনে গিয়ে দেখেন লম্বা লাইন। 

1011


দীপিকা পাড়ুকোন  (Deepika Padukone) জানান, মহিলাদের শৌচাগারের সামনে লম্বা লাইন দেখেন বুঝতে পারি যে যতক্ষণে তারা শৌচাগারে ঢোকার সুযোগ পাবেন ততক্ষণে কোল্ডপ্লে-র  গান শেষ হয়ে যাবে। তারপরই পুরুষ শৌচাগারের দিকে ছুট লাগান নায়িকা। তারপর নিজের কাজ সেরে গান শুনতে চলে আসেন দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট।

1111


দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)  আরও জানান,  শৌচাগারে যাওয়ার প্রয়োজন হলে বাথরুম পরিস্কার-পরিচ্ছন্ন কি না তাতে বিন্দুমাত্র যায় আসে না। যদি  আমার শৌচাগার ব্যবহার  করার প্রয়োজন হয় আমি যাবোই।

  

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos