Mouni Roy Wedding : লাল বেনারসিতে নববধূ মৌনি, ফের প্রকাশ্যে চুমুতে ভরিয়ে দিলেন সূরজ

মৌনি রায়ের বিয়ে নিয়ে মাতোয়ারা বি-টাউন তথা অনুরাগীরা। বিয়ের পর রবিবার রাতে প্রথমবার জনসম্মুখে ধরা দিলেন বলি অভিনেত্রী মৌনি রায় ও সূরজ নাম্বিয়ার। লাল টুকটুকে বেনারসি শাড়িতে নববধূ মৌনি লেন্সবন্দি হলেন মুম্বই বিমানবন্দরে, ট্র্যাডিশনাল পোশাকে নবদম্পতিকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। সকলের সামনে ফের প্রকাশ্যে মৌনিকে চুমুতে ভরিয়ে দিলেন সূরজ। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে মৌনি ও সূরজের ছবি। 
 

Riya Das | Published : Jan 31, 2022 6:15 AM IST

19
Mouni Roy Wedding : লাল বেনারসিতে নববধূ মৌনি, ফের প্রকাশ্যে চুমুতে ভরিয়ে দিলেন সূরজ

অবশেষে চারহাত এক হল সূরজ ও মৌনির। বিয়ের পর্ব শেষ হতে না হতেই একের পর এক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মৌনি ও সূরজকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন  নেটিজেনরা  (Mouni Roy- Suraj Nambiar Wedding) ।
 

29

বিয়ের পর রবিবার রাতে প্রথমবার জনসম্মুখে ধরা দিলেন বলি অভিনেত্রী মৌনি রায় ও সূরজ নাম্বিয়ার  (Mouni Roy- Suraj Nambiar Wedding)। লাল টুকটুকে বেনারসি শাড়িতে নববধূ মৌনি লেন্সবন্দি হলেন মুম্বই বিমানবন্দরে, ট্র্যাডিশনাল পোশাকে নবদম্পতিকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। 

39

সাবেকি সাজে বিমানবন্দরে  লাল বেনারসি শাড়িতে নজর কেড়েছেন মৌনি রায়  (Mouni Roy- Suraj Nambiar Wedding)। শাড়ির সঙ্গে মানানসই গয়না ও পোশাক পরে এয়ারপোর্ট লুরে রীতিমতো সকলকে চমকে দিয়েছেন মৌনি রায়। সাদা সিল্কের পাঞ্জাবিতে নতুন বর সূরজকে দেখা গেছে।
 

49

লাল টুকটুকে নববধূকে যতবার দেখছেন ততবারই যেন প্রেমে পড়ে যাচ্ছেন সূরজ (Mouni Roy- Suraj Nambiar Wedding)। বিমানবন্দরেও পাপারাৎজিদের ক্যামেরায় রোম্যান্টিক অবতারে ধরা দিয়েছেন সূরজ ও মৌনি ।সকলের সামনে ফের প্রকাশ্যে মৌনিকে চুমুতে ভরিয়ে দিলেন সূরজ। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে মৌনি ও সূরজের ছবি। 
 

59

গোয়ায় জমেছে বিয়ের আসর। গোয়ায় কাছের বন্ধু ও পরিবারকে নিয়ে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান সারলেন মৌনি রায় (Mouni Roy- Suraj Nambiar Wedding) । ২৭ জানুয়ারি প্রেমিক সূরজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায়।

69

বিয়ের মন্ডপে যেন অনেক বেশি রোম্যান্টিক মুডে ধরা দিলেন মৌনি রায়ের স্বামী সূরজ নাম্বিয়ার (Mouni Roy- Suraj Nambiar Wedding)।  বিয়ের লাল লেহেঙ্গাতে মৌনির রূপ যেন ঠিকরে বেরোচ্ছে। আর তা দেখেই যেন নিজেকে সামলাতে পারেননি মৌনির স্বামী সূরজ।
 

79


লাল লেহেঙ্গায়, মাথায় বড় মাঙ্গটিকা,  গলায় ফুলের মালা,মাথায় বড় ওড়না পরে কনের সাজে দেখা গিয়েছে মৌনি রায়কে (Mouni Roy- Suraj Nambiar Wedding)।  নববধূর দেখে চোখ ফেরাতে পারছেন না সূরজ। সেই কারণেই প্রকাশ্যেই জড়িয়ে ধরে চুম্বন করেছেন।   

89

মৌনি রায় স্বামী সূরজ নাম্বিয়ারের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, শেষমেষ যাকে ভালবেসেছি তাকে পেয়েছি,আর  বিয়েও করে ফেললাম। আপনাদের আশীর্বাদ ও ভালবাসা চাই। সূরজ ও মৌনির পক্ষ থেকেও অনেক অনেক ভালবাসা (Mouni Roy- Suraj Nambiar Wedding)।

99

দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের  রিয়েল এস্টেটের  ব্যবসা রয়েছে। মৌনির আদি শ্বশুরবাড়ি বেঙ্গালুরুতে তবে কাজের সূত্রে দুবাইতে থাকেন সূরজ। সূত্রের খবর ২০১৯ সাল থেকেই সম্পর্কে রয়েছেন মৌনি ও সূরজ (Mouni Roy- Suraj Nambiar Wedding)।

Share this Photo Gallery
click me!
Recommended Photos