'Big Size' সুডৌল বক্ষযুগলে ৪২-এও সুপারহট , ঠোঁট ঠাঁসা চুমুতে চরম আদরে মত্ত 'বং বিউটি' বিপাশা

চলচ্চিত্র থেকে বেশ কিছুদিন দূরে রয়েছেন  'বং বিউটি'বিপাশা বসু। কিন্তু সোশ্যা মিডিয়ায় কীভাবে লাইমলাইটে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত নায়িকা। সম্প্রতি স্বামী করণ সিং গ্রোভারের জন্মদিনে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। নীল জলরাশির মধ্যে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত করণ-বিপাশা। কখনও ঠোঁট ঠাসা চুমুতে রোম্যান্টিক চুম্বন, আবার কখনও সেক্সি বিকিনিতে বক্ষযুগল উন্মুক্ত করে হট পোজ, ৪২-এও বিপাশার সেক্সি মারকাটারি ফিগার দেখে ঘাম ঝরছে নেটিজেনদের।

Riya Das | Published : Mar 2, 2021 4:12 AM IST

111
'Big Size' সুডৌল বক্ষযুগলে ৪২-এও সুপারহট , ঠোঁট ঠাঁসা চুমুতে চরম আদরে মত্ত 'বং বিউটি' বিপাশা

৩৯-এ পা দিলেন বলি অভিনেতা করণ সিং গ্রোভার। জন্মদিনটা একটু স্পেশ্যাল করে তুলতেই বাড়িতে নয়, বরং নীল জলরাশি পছন্দ মাংকি লাভার-দের। 

211

 সম্প্রতি মলদ্বীপে পাড়ি জমিয়েছেন দুজনে। করণের চেয়ে বয়সে ৩ বছরের বড় হলেও বয়স যে নিছক একটা সংখ্যামাত্র তাদের মাখোমাখো প্রেমেই তা স্পষ্ট।

311

 কখনও ঠোঁট ঠাসা চুমুতে রোম্যান্টিক চুম্বন, আবার কখনও সেক্সি বিকিনিতে বক্ষযুগল উন্মুক্ত করে হট পোজ, ৪২-এও বিপাশার সেক্সি মারকাটারি ফিগার দেখে ঘাম ঝরছে নেটিজেনদের।

411

নো মেক আপ লুকে বিকিনি পরে প্রতিটি ছবিতেই শরীরী উত্তাপ বাড়িয়েছেন বিপাশা।

511

প্রিন্টেড বিকিনি ওপর ট্রান্সপারেন্ট শ্রাগ পরে সাইক্লিংও করতে দেখা গেছে অভিনেত্রীকে। নিজের ইনস্টা-তে প্রতিটি ছবি শেয়ার করে আগুন জ্বালিয়েছেন অভিনেক্ষী।

611

কখনও বিকিনি আবার কখনও সুইম স্যুট পরে এই বয়সেও শরীরী উষ্ণতায় টেক্কা দিচ্ছেন বাঙালি কন্যা। প্রতিটি ছবিই দুরন্ত গতিতে ভাইরাল।

711


নীল জলরাশির মধ্যে অনাবৃত উরু দেখিয়ে ঘনিষ্ঠ অবস্থায় নেটিজেনদের নজর কেড়েছেন এই লাভবার্ডস। বক্ষযুগলের নেশাতেই ঘুম উড়েছে ভক্তদের। 

811

চারিদিকে নীল জলরাশি, জমিয়ে খাওয়া-দাওয়া তার সঙ্গে বার্থ ডে সেলিব্রেশন। পুরো বিষয়টা যেন একদম অন্যরকম।

911

বিপাশা বসু  বি-টাউনের হট অভিনেত্রীর তালিকায় অন্যতম। এক সময়ে বিপাশার হট অবতারে রাতের ঘুম উড়েছিল হাজারো পুরুষের। ঘনিষ্ঠ দৃশ্যে আগুন জ্বালিয়েছিল বলিউডের 'সেক্স বম্ব'। 

1011

অভিনেতা করণ সিং গ্রেভারের সঙ্গে 'অ্যালোন' ছবিতে তাদের ঘনিষ্ঠ অন্তরঙ্গতা মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। তারপর থেকেই করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা।

1111

 বর্তমানে ৪ বছর ধরে দিব্যিই আছেন এই বলিউডের এই 'হট কাপল'। বলিউডের অন্যতম প্রিয় দম্পত্তির তকমাও রয়েছে তাদের। বর্তমানে একটি ওয়েব-সিরিজে কাজ করছেন করণ-বিপাশা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos