নোনা বালি মাখা 'নিতম্ব' দেখিয়ে হট পোজ, Boldness-এ আগুন ঝরাচ্ছেন বলিউডের 'বিকিনি বেব '

বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। অভিনয়ে জমাতে না পারলেও দিশাকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। নিতম্বে মেখে রয়েছে সাদা বালি। সমুদ্রের নোনা বালিতে  বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়েছেন দিশা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একগুচ্ছ ছবি শেয়ার করে রাতারাতি উষ্ণতা বাড়িয়েছেন বলিউডের বিকিনি বেব।

Riya Das | Published : Mar 2, 2021 3:41 AM IST

110
নোনা বালি মাখা 'নিতম্ব' দেখিয়ে হট পোজ, Boldness-এ আগুন ঝরাচ্ছেন বলিউডের 'বিকিনি বেব '

একের পর এক ফটোশ্যুট, ম্যাগাজিনে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। কয়েকদিন আগেও ম্যাগাজিনের একটি ফটোশ্যুটে ঝড় তুলেছিলেন তিনি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

210

বোল্ড ছবির জন্য সবসময়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দিশা পাটানি। অভিনেত্রীর মাটকাটারি ফিগার, টোনড বডি, দারুণ ফিটনেস  দেখার জন্য মুখিয়ে রয়েছেন  নেটিজেনরা।

310

লাল বিকিনিতে শরীরী উষ্ণতা যেন ঠিকরে বেরোচ্ছে, সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে উষ্ণতা বাড়িয়েছেন দিশা।

410

সাদা বালি মাখা নিতম্ব বার করে হট পোজ দিয়ে রাতের ঘুম উড়িয়েছেন দিশা। বলিউডের বিকিনি বেব-কে দেখতে ভিড় জমছে সোশ্যাল মিডিয়া।

510

দিশার হট মুভসে কাত হাজারো পুরুষ। তার ছিপছিপে মেদহীন চেহারাতেই হট পোজই ট্রোলের কারণ হয়ে দাড়িয়েছে। 

610

অন্তর্বাস সংস্থার সঙ্গে মডেল হিসেবে চুক্তিবদ্ধ হয়েছিলেন দিশা।  তারপর থেকেই একাধিক বিকিনি লুকে ছবিতে নেটদুনিয়া কাঁপাচ্ছেন দিশা।

710

হাজারো বিতর্ক থাকলেও তার টোনড চেহারা বুদ নেটিজেনরা।  কখনও বিছানায় , আবার কখনও সুইমিংপুলে দিশার হট ফিগারেই মগ্ন ভক্তরা। 

810

অভিনয়ে নয় বরং বিজ্ঞাপনের হট ফোটোশ্যুটেই সকলের নজরে রয়েছেন দিশা পাটানি। মডেলিং  দিয়ে কেরিয়ার শুরু করার কথা তিনি যেন বারেবারে সকলকে মনে করিয়ে দিচ্ছেন।  

910


২০১৫ সালে ক্যাডবেরির বিজ্ঞাপনে সকলের নজর কেড়েছিলেন দিশা। এরপর বিজ্ঞাপনে দিশার ঝড় উঠেছিল। মোবাইল সংস্থার বিজ্ঞাপনেও পরিচিত মুখ ছিলেন দিশা।

1010

পরের বছরেই ২০১৬ সালে টাইগার শ্রফের বিপরীতে মিউজিক ভিডিও 'বেফিকরে'-তে অভিনয় করেছিলেন দিশা। এমএস ধোনির বায়োপিক দিয়ে বলি কেরিয়ার শুরু করে একে একে বাগি ২, মালাং, বাগি ৩-এর মতো ছবিতে তাকে দেখা গেছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos