সুশান্ত মৃত্যু তদন্ত, ছাড়তে হবে মুম্বই, এই শর্তে কোয়ারেন্টাইন থেকে মুক্ত বিনয় তিওয়ারি

গত দশ দিনে একাধিক ঘটনার সন্মুখীন হয়েছেন সকলে। একের পর এক নয়া মোড়ে দাঁড়িয়ে সুশান্ত সিং রাজপুত মৃত্যুর তদন্তের কেস। যার মধ্যে অন্য।তম অধ্যায় ছিল বিহার পুলিশ-মুম্বই পুলিশের বিবাদ। এবার সেই বিবাদ উষ্কে ছাড়া হচ্ছে বিনয় তিওয়ারিকে। কী শর্ত দিয়েছে বিএমসি...

Jayita Chandra | Published : Aug 7, 2020 9:07 AM IST

18
সুশান্ত মৃত্যু তদন্ত, ছাড়তে হবে মুম্বই, এই শর্তে কোয়ারেন্টাইন থেকে মুক্ত বিনয় তিওয়ারি

একের পর এক জেরা, এভাবেই এগোচ্ছিল মুম্বই পুলিশের তদন্ত। মোটের ওপর ৩৭ জনকে জেরা করার পর ক্রমেই ঠাণ্ডা হতে থাকে সুশান্ত মৃত্যু রহস্য।

28

এরপরই সরব হয়ে ওঠেন সুশান্তের বাবা কেকে সিং। তিনি সোজা গিয়ে বিহার পুলিশের কাছে এক ১৬ দফার লিখিত অভিযোগ করেন। যেখানে সাফ উল্লেখ থাকে রিয়া চক্রবর্তীর।

38

পাশাপাশি তিনি জানান, মুম্বই পুলিশের কাছে ২৫ ফেব্রুয়ারিই অভিযোগ দায়ের করেছিলেন তিনি। কিন্তু তা গ্রহণ করেনি পুলিশ। এরপরই মাঠে নেমে পড়ে বিহার পুলিশ। 

48

নির্বাচিত চার সদস্যের একটি টিম গিয়ে উপস্থিত হয় মুম্বইয়ে। সেখানে নিগেয় চুরান্ত অসহযোগিতার সন্মুখীন হতে হয় তাঁদের। 

58

দেখা মেলে না রিয়ার। এরপর বিনয় তিওয়ারি মুম্বইতে উপস্থিত হন। জানিয়েছিলেন, সুশান্তের বিষয় বেশ কিছু নথি, তথ্য নিতে সেখানে যাওয়া। 

68

কিন্তু ঘুরে যায় তদন্তের মোড়। তড়িঘড়ি বিএমসি তাঁকে কোয়ারেন্টাইনে পাঠিয়ে দেয়। এরপর একাধিকবার আবেদন করার পরও ছাড়া হয়নি তাঁকে। 

78

অবশেষ মুক্তি পেলেন তিনি। ওপর মহলের চাপে বিএমসি ছাড়তে বাধ্য হলেন বিনয় তিওয়ারিকে। তবে চাপিয়ে দিলেন এক শর্ত। 

88

তড়িঘড়ি ছাড়তে হবে মুম্বই। ৮ অগাস্টের মধ্যে মুম্বই না ছাড়লে নেওয়া হবে অন্যরকমের পদক্ষেপ। সাফ জানিয়ে দেওয়া হয়েছে বিনয় তিওয়ারিকে। আরও একবার অসহযোগিতার ছাপ স্পষ্ট হয়ে গেল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos