Malaika Arora : বাথরুম থেকে প্যান্ট ছাড়াই বেরিয়ে এলেন মালাইকা, চরম ট্রোলড নায়িকা

 কখনও স্তনযুগল উন্মুক্ত করে কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্বে হট পোজ দিয়ে ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। সম্প্রতি নিজের জীবনের একটি মজার ঘটনা ফ্যানেদের সঙ্গে শেয়ার করলেন মালাইকা। করোনা কালে একটি রেস্তোরাঁয় খেতে গিয়ে বাথরুমে গিয়ে প্যান্ট না পরেই বাইরে বেরিয়ে এসেছিলেন মালাইকা, পরের ঘটনা আরও ভয়ঙ্কর।

Riya Das | Published : Nov 9, 2021 3:35 AM IST

110
Malaika Arora : বাথরুম থেকে প্যান্ট ছাড়াই বেরিয়ে এলেন মালাইকা, চরম ট্রোলড নায়িকা

 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা (Malaika Arora)।

210

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা (Malaika Arora) । 

310


ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora)। সম্প্রতি ইনস্টা-তে নিজের জীবনের একটি মজার ঘটনা ফ্যানেদের সঙ্গে শেয়ার করলেন মালাইকা। যা শুনে হাসতে হাসতে পেটে খিল ধরেছে অনেকের।

410


করোনা কালে একটি রেস্তোরাঁয় খেতে গেছিলেন মালাইকা। সেখানে বাথরুমে গিয়ে প্যান্ট না পরেই সটান বাইরে বেরিয়ে এসেছিলেন অভিনেত্রী। কথাটা শুনে অনেকেরই চোখ কপালে উঠেছে। কিন্তু ঠিক এটাই ঘটেছিল মালাইকার (Malaika Arora) সঙ্গে। রেস্তোরাঁয় গিয়ে এমনটাই ঘটেছিল অভিনেত্রীর সঙ্গে।

510

প্যান্ট না পরে বাথরুম থেকে বেরিয়ে সটান নিজের সিটে চলে এসেছিলেন মালাইকা (Malaika Arora)। গোটা রেস্তোরাঁর চোখ তখন হট ডিভার উরুতে।  যদিও এসব নিয়ে কোনওদিনই তিনি মাথা ঘামাননি বরং নিজের স্টাইল স্টেটমেন্টেই পুরো বিষয়টি ম্যানেজ করেছেন। 

610

ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে  বলি অভিনেত্রী মালাইকা আরোরার (Malaika Arora)।  ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। 

710

নিতম্ব দিয়ে যেন আগুন ঝরছে। অনাবৃত উরু, সেক্সি ফিগারে রাতের ঘুম উড়িয়েছেন মালাইকা (Malaika Arora) ।অভিনেত্রীর হট ছবিতেই সরগরম অন্তর্জাল। ছবিগুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছে।

810

 ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। উপচে পড়ছে নায়িকার ভরা যৌবন। ফের  অনাবৃত উরু দেখিয়ে পাপারাৎজির ক্যামেরায় ঝড় তুললেন সুপারহট মালাইকা (Malaika Arora)।

910

মালাইকার সেক্সি চাবুক ফিগারের নেশায় বুঁদ আট থেকে অষ্টাদশী।  জনপ্রিয় অভিনেত্রী তথা ফিটনেস গুরু হিসেবেও তাকে মানেন অনেকেই। ৪৭-এর মালাইকাকে বডি ফিটনেসে টেক্কা দেওয়া মুশকিল। সেক্সি ফিগার ধরে রাখতে নিয়মিত যোগাভ্যাসও করেন অভিনেত্রী (Malaika Arora)।

1010

এমনকী বাইরে কোথাও বেরাতে গেলেও শরীরচর্চায় কোনও ঘামতি রাখেন না মালাইকা। এছাড়া শরীরচর্চা ছাড়াও ডায়েট খুবই গুরুত্বপূর্ণ। ৩০ শতাংশ ব্যায়াম এবং ৭০ শতাংশ স্বাস্থ্যকর খাবার এইটাই হল মালাইকার ফিটনেস মন্ত্র। যদিও তিনি একঘেয়ে ডায়েট পছন্দ করেন না। মাঝেমধ্যেই নিজের ডায়েট পাল্টে ফেলেন মালাইকা(Malaika Arora)। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos