মন্দাকিনীকে গাঢ় চুম্বন, ঘনিষ্ঠ দৃশ্যে তোলপাড় বলিউড, ছবি সুপারহিটের পরই কেন তিক্ততা বেড়েছিল রাজ-রাজীবের

বলিউডে ফের শোকের ছায়া। বছর ঘুরতে না ঘুরতেই ফের মৃত্যুশোকে আচ্ছন্ন বলিউডের কাপুর পরিবার। গত বছর ঋতু নন্দা ও ঋষি কাপুরের মৃত্যুর শোক কাটিয়ে উঠতে না উঠতেই  মঙ্গলবার সকালেই হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন রাজ কাপুরের ছোট ছেলে রাজীব কাপুর। কালজয়ী ছবি 'রাম তেরি গঙ্গা মেলি'-তে অভিনয়ের জন্য দর্শকের মণিকোঠায় আজও রয়ে গেছেন রাজীব কাপুর। মন্দাকিনীর সঙ্গে গভীর চু্ম্বন, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল বি-টাউনে। কিন্তু জানেন কি এই ছবির পর থেকেই বাবা রাজ কাপুরের সঙ্গে সম্পর্কের তিক্ততা আর দ্বিগুণ বাড়ে রাজীব কাপুরের।
 

Riya Das | Published : Feb 9, 2021 10:04 AM IST / Updated: Feb 09 2021, 04:16 PM IST

111
মন্দাকিনীকে গাঢ় চুম্বন, ঘনিষ্ঠ দৃশ্যে তোলপাড় বলিউড,  ছবি সুপারহিটের পরই কেন তিক্ততা বেড়েছিল রাজ-রাজীবের

কিছুদিন আগেই বি-টাউন হারিয়েছে বলিউডের চকোলেট বয়  ঋষি কাপুরকে। সত্তর দশক থেকে তার মতো দ্বিতীয় আরও চকোলেট বয়  আর খুঁজে পায়নি বলিউড।

211

ঋষি কাপুরের মৃত্যুর শোক কাটিয়ে উঠতে না উঠতেই  মঙ্গলবার সকালেই হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন রাজ কাপুরের ছোট ছেলে রাজীব কাপুর।

311


রাজীব কাপুরের দাদা, অভিনেতা রণধীর কাপুর সংবাদমাধ্যমকে জানিয়েছেন,  'আজ সকালেই রাজীব হৃদরোগে আক্রান্ত হয়। এবং তড়িঘড়ি তাকে চেম্বর ইনলাকস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ারহ পর চিকিত্সার  কোনও সুযোগ পাননি চিকিৎসকেরা। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই রাজীবকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা'। 
 

411

মঙ্গলবার সকালেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল  রাজীব কাপুরের। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৫৮ বছর। ইনস্টাগ্রামে রাজীবের মৃত্যুর খবর জানিয়ে প্রয়াত দেওরকে শ্রদ্ধার্ঘ জানিয়েছেন ঋষি পত্নী নীতু কাপুর।

511

কালজয়ী ছবি 'রাম তেরি গঙ্গা মেলি'-তে অভিনয়ের জন্য দর্শকের মণিকোঠায় আজও রয়ে গেছেন রাজীব কাপুর।

611

মন্দাকিনীর সঙ্গে গভীর চু্ম্বন, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল বি-টাউনে। 

711

এই ছবির পর থেকেই বাবা রাজ কাপুরের সঙ্গে সম্পর্কের তিক্ততা আর দ্বিগুণ বাড়ে রাজীব কাপুরের। ছবিতে রাজীবের সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয়ে করেছিলেন মন্দাকিনী। ছবিটি নাকি হিট হয়েছিল রাজীব কাপুরের জন্য নয়, বরং মন্দাকিনী ছিল বলেই ছবিটি নাকি জনপ্রিয় হয়েছিল।

811

ছবিটি হিট হওয়ার পর থেকেই মন্দাকিনীর জনপ্রিয়তা বেড়ে যায়। এবং রাতারাতি তারকা হয়ে ওঠেন মন্দাকিনী। কিন্তু রাজীব একই জায়গায় থেকে যায়। এবং এটির জন্য বাবা রাজ কাপুরকেই দায়ী করেছিলেন  রাজীব কাপুর। এবং তার পর থেকেই সম্পর্কের তিক্ততাও দ্বিগুণ বেড়ে যায়।

911


রাজীব চেয়েছিলেন এই ছবির পর তার বাবা আরও একটি ছবি তৈরি করুক, যা রাজীবকে রাতারাতি তারকা বানিয়ে দিতে পারে। যেটা মন্দাকিনী পেয়েছিলেন। রাজীবের এই আবদার মানতে পারেননি রাজ কাপুর। বরং সহকারী হিসেবেই রাজ কাপুরকে কাজ করাতেন বাবা রাজ কাপুর।রাজীব কেন তার সঙ্গে ছবি পরিচালনায় অংশ নিচ্ছেন না তা নিয়েও রেগে ছিলেন বাবা রাজ। সূত্রের খবর বাবার উপর এতটাই রেগে ছিলেন রাজীব যে মত্যুর পরও বাবার শেষকৃত্যে আসেননি অভিনেতা।

1011

কাপুর পরিবারের ঐতিহ্য মেনেই বলিউডে নিজের কেরিয়ার গড়েছিলেন রাজীব কাপুর। কালজয়ী ছবি 'রাম তেরি গঙ্গা মেলি'-তে অভিনয়ের জন্য দর্শকের মণিকোঠায় আজও রয়ে গেছেন রাজীব কাপুর। 'রাম তেরি গঙ্গা মেলি' ছাড়াও    'জবরদস্ত ',  'হাম তো চলে পরদেশ ','আসমান ',  'লাভার বয় ',-এর মতো ছবিতে অভিনয় করেছেন রাজীব কাপুর।  সালটা ১৯৮৩। 'এক জান হ্যায় হাম' ছবি দিয়েই  রুপোলি পর্দায় পথচলা শুরু করেছিলেন রাজ কাপুর পুত্র রাজীব কাপুর। শেষবারের মতো 'জমিনদার' (১৯৯০) ছবিতে অভিনয় করতে দেখা গেছে রাজীবকে। 

1111

তবে তিন দশক ধরে রুপোলি পর্দাতে দেখা না গেলেও 'প্রেমগ্রন্থ' নামে একটি ছবিও পরিচালনা করেছিলেন রাজীব। এছাড়াও ঋষি কাপুর পরিচালিত ছবি 'আ আব লট চলে'-র প্রযোজক এবং সম্পাদকের ভূমিকাতেও দেখা গিয়েছিল প্রয়াত অভিনেতা রাজীব কাপুরকে। 

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos