Vicky-Katrina Marriage- লুকিয়ে বাগদানের পর ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন ভিকি-ক্যাটরিনা, গুঞ্জন তুঙ্গে

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল সর্বদাই থাকেন খবরের শিরোনামে। তাদের রিলেশন নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। চলতি বছরের আগস্ট মাসে লুকিয়ে বাগদান সেরেছিলেন ভিকি-ক্যাট সেই খবর ছড়িয়ে পড়ছিল। যদিও তা উড়িয়ে দিয়েছেন প্রেমিক যুগল এবার সূত্র বলছে চলতি বছরের ডিসেম্বরেই নাকি গাটছড়া বাঁধতে চলছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল ।

Riya Das | Published : Oct 27, 2021 2:29 AM IST

110
Vicky-Katrina Marriage- লুকিয়ে বাগদানের পর ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন ভিকি-ক্যাটরিনা, গুঞ্জন তুঙ্গে

কেরিয়ারের শুরুতে দীর্ঘদিন বলিউডের ভাইজানের (Salman Khan) প্রেমে হাবুডুবু খেলেও টেকে নি সেই সম্পর্ক। তারপরই বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে প্রেমে মজেছিলেন ক্যাট (Katrina Kaif) । 

210

বলিউডের প্রথম সারির হিরোদের সঙ্গে ক্যাটের (Katrina Kaif) সম্পর্কের কথা সকলেরই জানা। তাকে নিয়ে সম্পর্ক গুঞ্জন সর্বদাই তুঙ্গে। যদিও  এসব এখন অতীত। 

 

310

বর্তমানে একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে বলিউডের টল-ডার্ক হ্যান্ডসাম হিরো ভিকি কৌশলকেই (Vicky Kaushal) আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট।

410

সর্বদাই থাকেন খবরের শিরোনামে থাকেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল । তাদের রিলেশন নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়।

510


 চলতি বছরের আগস্ট মাসে লুকিয়ে বাগদান সেরেছিলেন ভিকি-ক্যাট সেই খবর ছড়িয়ে পড়ছিল। যদিও তা উড়িয়ে দিয়েছেন প্রেমিক যুগল। এবার সূত্র বলছে চলতি বছরের ডিসেম্বরেই নাকি গাটছড়া বাঁধতে চলছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল ।

610

তবে কি এবার সত্য়িকারের পরিণতি পেতে চলেছে সম্পর্ক। জীবনের চড়াই-উতরাই পার করে এবার কি তবে ভিকির গলাতেই মালা দিতে চলেছেন ক্যাটরিনা।

710

বয়সে ৫ বছরের ছোট ভিকির সঙ্গেই নতুন জীবন শুরু করতে চলেছেন ব্রিটিশ সুন্দরী। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতিও নাকি শুরু হয়ে গেছে।

810

বিয়ের পোশাকও নাকি ডিজাইন করছেন বিখ্যাত বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। বিয়ের দিন লাল বেনারসী নয়, বরং লেহেঙ্গায় সাজবেন ক্যাটরিনা। 

910


২০১২ সালে ইশা আম্বানির দিওয়ালি পার্টি থেকেই ভিকি এবং ক্যাটরিনার ডেটিং গুজব শুরু হয়েছিল। কিছুদিন আগেও হর্ষবর্ধন কাপুর টেলিভিশন শো-তে একপ্রকার খোলাখুলি তাদের ডেটিংয়ের কথা ফাঁস করে দিয়েছিলেন।

1010


 নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও বলিউডে সকলেই জানেন তাদের সম্পর্কের কথা। হামেশাই ক্যাটরিনার ফ্ল্যাটের বাইরে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন ভিকি কৌশল। এমনকী সর্দার উদমের স্ক্রিনিংয়েও ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন দুজনে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos