সইফের সঙ্গে সদ্য বিয়ে হয়েছে করিনার, তাই অজয়ের সঙ্গে নো কিসিং পলিসি ছিল নবাব বধূর

কারোর সবেমাত্র বিয়ে হয়েছে, তো কারোর বয়সের ফারাকে পিছিয়ে যাওয়া। কারোর আবার অভিনয়ের জগতে ঢোকার আগে কনট্র্যাক্টে বড় বড় করে লেখা নো কিসিং। যেমন সলমন খানের কনট্র্যাক্টে পরিষ্কার লেখআ রয়েছে তিনি কোনও ছবিতে কোনও ভাবেই লিপ কিস করবেন না, তা সে তাঁকে যতই টাকারই প্রস্তাব দেওয়া হোক না কেন বা যত ভালই স্ক্রিপ্ট হোক না কেন। এই রেসে সলমন শীর্ষে থাকলেও রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন, করিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়া, ফাওয়াদ খান মত অভিনেতা-অভিনেত্রীদের নাম। সলমনের কারণ না হয় সকলেই জানেন তবে ফাওয়াদ ছাড়া বাকিরা একাধিক ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন, তাহলে বাছাই করা একটি, দু'টি ছবিতে কেন ঘনিষ্ঠ দৃশ্যে লিপ্ত হননি তাঁরা।  

Adrika Das | Published : Jun 3, 2020 1:02 PM IST

110
সইফের সঙ্গে সদ্য বিয়ে হয়েছে করিনার, তাই অজয়ের সঙ্গে নো কিসিং পলিসি ছিল নবাব বধূর

ঐশ্বর্য রাই বচ্চনঃ এ দিল হ্য মুশকিল ছবিতে রণবীর কাপুরের সঙ্গে বয়সে বড় একজন মহিলার সম্পর্ক। ঐশ্বর্যকে যতটা ব়্যাভিশিং লাগছে, তার সঙ্গে ততটাই বিতর্কের ঝড় বয়ে এসেছিল ছবিতে তাঁদের রসায়নের বিরুদ্ধে। 

210

প্রথমে জানা গিয়েছিল রণবীর এবং ঐশ্বর্যের অজস্র কিসিং দৃশ্য থাকবে। যদিও কোনও লিপকিস থাকবে না অথচ রসায়ন জোরদার হবে, এমনি চ্যালেঞ্জ নিয়ে রণবীরের সঙ্গে লিপকিসে বারণ করে দিয়েছিলেন বচ্চন বউ। 

310

সলমন খানঃ ম্যয়নে প্যায়ার কিয়া ছবি মুক্তির সময় সলমন এবং ভাগ্যশ্রীর একটি ফোটোশ্যুট করেছিল একজন তাবড় ফোটোগ্রাফার। নিউকামার দেখেই সলমনকে সরাসরি সেই ক্যামেরাম্যান বলেন, ছবি তোলার সময় ভাগ্যশ্রীকে টেনে চুমু খেতে। 

410

সলমন প্রথমে কথাটি মন দিয়ে শোনেন তারপরই ক্ষোভে ফেটে পড়েন অভিনেতা। তিনি সেই ফোটোগ্রাফারকে বলেন, "এমন কোনও প্রস্তাবে আমি রাজি নই। আমার পক্ষে এই কাজটা করা সম্ভব না। আপনার যদি এমন কিছু করার ইচ্ছে থাকে। তাহলে ভাগ্যশ্রীকে জিজ্ঞেস করুন।"

510

করিনা কাপুর খানঃ সত্যগ্রহ ছবিটি প্রকাশ ঝায়ের পরিচালিত। অজয় দেবগণ এবংল করিনার ছবিতে একটি রোমান্টিক অ্যাঙ্গেল ছিল। যার দন্য পরিচালকের ডিমান্ড ছিল একটি লিপকিস।

610

সবেমাত্র সইফের সঙ্গে বিয়ে সেরেছেন করিনা। অন্যদিকে অজয় সইফের খুব ভাল বন্ধু। সেই কারণে অজয়ের সঙ্গে কিসিং দৃশ্যে রাজি হননি করিনা। রোমান্টিক অ্যাঙ্গেল সাধারণভাবেই দেখাতে হয়েছে পরিচালককে। 

710

ফাওয়াদ খানঃ পাকিস্তানি এই অভিনেতা এক সময় ভারতে ন্যাশানাল ক্রাশ হয়ে দাঁড়িয়েছিলেন। খুবসুরত এবং কাপুর অ্যান্ড সনসে তাঁকে দেখেই লক্ষাধিক তরুণীর বুকের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছিল।

810

তাঁরও সলমনের মত একই কনট্র্যাক্ট। কোনও কিসিং দৃশ্যে অভিনয় করবেন না তিনি। কাপুর অ্যান্ড সনসে আলিয়া ভাটের সঙ্গে একটি কিসিং দৃশ্যে অভিনয় করার কথা ছিল। ফাওয়াদ স্ক্রিপ্ট পরেই নাকোচ করে দেন।

910

প্রিয়াঙ্কা চোপড়াঃ সাত খুন মাফ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া একাধিক অভিনেতার সঙঅগে ঘনিষ্ঠ দৃশ্যে লিপ্ত হয়েছেন। তবে অনু কাপুরের সঙ্গে কেন ঘনিষ্ঠ দৃশ্যে শ্যটু করতে নাকোচ করে দিয়েছিলেন।

1010

তিনি এ বিষয় প্রশ্ন করাতে কোনও জবাব দেননি ঠিকই। তবে ঘনিষ্ঠ সূত্রের কথায়, বয়সের ফারাকের কারণেই অনু কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে নাকোচ করেন। পরিচালক বিশাল ভরদ্বাজও সেভাবেই ছবিটি শ্যুট করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos