Hotness Alert, বক্ষযুগল উন্মুক্ত করেই ফের টপলেস হলেন এষা, কোমরের ভাঁজে চুঁইয়ে পড়ছে উষ্ণতা


বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। শরীরে পোশাকের লেশমাত্র নেই। উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। এবার  অন ক্যামেরাতেই ফের টপলেস ছবি পোস্ট করলেন নায়িকা। খোলা পিঠ, শরীরী ভাঁজ, কোমরের ভাঁজে চোখ আটকে নেটিজেনদের ।

Riya Das | Published : Oct 12, 2021 2:19 AM IST

18
Hotness Alert, বক্ষযুগল উন্মুক্ত করেই ফের টপলেস হলেন এষা, কোমরের ভাঁজে চুঁইয়ে পড়ছে উষ্ণতা

স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত বলি অভিনেত্রী এষা গুপ্তা (Esha Gupta)।

28


বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা।  

38

উন্মুক্ত উরু, বক্ষ-বিভাজিকার ভাঁজে সোশ্যাল মিডিয়া সর্বদাই উষ্ণতা ছড়াচ্ছেন বলি অভিনেত্রী এষা। ফের হট লুকে ছবি শেয়ার করে রাতারাতি নেটিজেনদের নজরে উঠে এসেছেন এষা।

48


বরাবরই সাহসী ছবির জন্য চর্চায় থাকেন নায়িকা। ফের অন ক্যামেরায় টপলেস ছবি পোস্ট করলেন এষা। ডেনিম ব্যগি জিন্স পরেই একরাশ খোল কার্লস চুল নিয়েই পোজ দিয়েছেন এষা।

58


 মিঠে রোদ পড়েছে সারা শরীরে।  শরীরের উর্ধ্বাঙ্গে পোশাকের লেশমাত্র নেই। ব্যালকনিতে দাঁড়িয়েই টপলেস হয়েছেন এষা।

68

ছবিগুলি সামনে আসতেই লাইক আর কমেন্টের সংখ্যা হু হু করে বেড়ে গেছে। যদিও এই প্রথমবার নয়, এর আগেও নিজের টপলেস ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। 

78

 এর আগেও ক্যামেরার সামনে  নগ্ন হয়ে বোল্ড অবতারে ধরা দিয়েছিলেন এষা। প্রিন্টেড বিকিনিতে শরীরী উত্তাপ যেন চুঁইয়ে পড়ছে। অভিনেত্রীর উন্মুক্ত ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের।

88

 ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে শিহরণ জাগিয়েছেন এষা। প্রতিটি ছবিতেই যৌবনের ছোঁয়া। হট লুকে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos