'স্তনযুগল' ঢাকা ফিনফিনে কাপড়ে, খোলা পিঠে বেরিয়ে নিতম্বের খাঁজ, ব্যাকলেসে আগুন জ্বালালেন জ্যাকলিন

হট ফোটোশ্যুট থেকে যোগা ভিডিও শেয়ার করে সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে জ্যাকলিন।  স্তনযুগল ঢাকা এক টুকরো কাপড়ে, খোলা পিঠে বেরিয়ে রয়েছে নিতম্বের খাঁজ।  লাল  তোয়ালে দিয়ে বক্ষযুগল মুড়ে জ্যাকলিন যেন লাস্যময়ী। ফের সাহসী অবতারে অর্ধনগ্ন ছবি শেয়ার করে অন্তর্জালে আগুন জ্বালালেন জ্যাকলিন ফার্নান্ডেজ।  তবে হট ফোটোশ্যুটের পাশাপাশি সমাজকে এক বিশেষ বার্তাও দিলেন জ্যাকলিন।

Riya Das | Published : Jul 24, 2021 2:23 AM IST / Updated: Jul 24 2021, 07:58 AM IST

110
'স্তনযুগল' ঢাকা ফিনফিনে কাপড়ে, খোলা পিঠে বেরিয়ে নিতম্বের খাঁজ, ব্যাকলেসে আগুন জ্বালালেন জ্যাকলিন


বলিউডের ভাইজানের ঘনিষ্ঠ বান্ধবী তথা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজের শরীরী উষ্ণতায় সর্বদাই সরগরম সোশ্যাল  মিডিয়ার পাতা।

210

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ সর্বদাই লাইমলাইটে রয়েছেন। হট ফোটোশ্যুট থেকে যোগা ভিডিও শেয়ার করে সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে জ্যাকলিন।
 

310

যত দিন যাচ্ছে ততই যেন ভক্তের সংখ্যা আকাশছোঁয়া জ্যাকলিনের। তাবড় তাবড় তারকাদেরও ছাঁপিয়ে যাচ্ছেন জ্যাকলিন।
 

410

ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন শ্রীলঙ্কান সুন্দরী। নিজের ব্যাকলেস ছবি শেয়ার করে রাতের ভক্তদের রাতের ঘুম উড়িয়েছেন জ্যাকলিন।

510

 স্তনযুগল ঢাকা এক টুকরো কাপড়ে, খোলা পিঠে বেরিয়ে রয়েছে নিতম্বের খাঁজ। হট ফোটোশ্যুটের পাশাপাশি সমাজকে এক বিশেষ বার্তাও দিলেন জ্যাকলিন।

610

লাল  তোয়ালে দিয়ে বক্ষযুগল মুড়ে জ্যাকলিন যেন লাস্যময়ী। ফের সাহসী অবতারে অর্ধনগ্ন ছবি শেয়ার করে অন্তর্জালে আগুন জ্বালালেন জ্যাকলিন ফার্নান্ডেজ।  

710

সাহসী পোজে ছবি পোস্ট করে জ্যাকলিন ক্যাপশনে লিখেছেন,আসলে সুন্দর এই ধারণা নিয়ে সমাজে নানা ধারণা রয়েছ। প্রত্যেকটা মানুষই সুন্দর। তবে পরিবর্তন হওয়া দরকার মানুষের চিন্তাভাবনায়। 

810

ব্যাকলেসে জ্যাকলিনকে দেখে লাইকের সংখ্যা মিলিয়ান ছুঁয়েছে। হট থেকে কুইন, চার্মিং একাধিক মন্তব্যে ভরে গিয়েছে জ্যাকলিনের সোশ্যাল মিডিয়া।

910

বর্তমানে একগুচ্ছ ছবি রয়েছে জ্যাকলিনের হাতে। রোহিত শেট্টির 'সার্কাস'-এ দেখা যাবে জ্যাকলিনকে। এছাড়াও 'ভূত পুলিশ', 'কিক ২', 'রাম সেতু', 'অ্যাটাক', 'বচ্চন পান্ডে'-ছবিতেই দেখা যাবে জ্যাকলিনকে। 
 

1010

তবে এই প্রথমবার নয় এর আগেও বহু টপলেসে ঝড় তুলেছিলেন জ্যাকলিন। মাসখানেক আগেও ৪০ মিলিয়ন ফলোয়ার সংখ্যা উদযাপন করতেও অর্ধনগ্ন ছবি পোস্ট করেছিলেন জ্যাকলিন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos