কঙ্গনা রানাউত কি বিয়ে করতে চলেছেন, কেমন সেই বয়ফ্রেন্ড-ফাঁস হল সিক্রেট

অভিনেত্রী (Bollywood actress) কঙ্গনা রানাউত (Kangana Ranaut) সেরা অভিনয়ের (Acting Skill) জন্য মন কেড়েছেন লাখো হৃদয়ের। তবে তার পরিচয় বলিউড কুইন (Bollywood Queen) হিসেবেই শুধু নয়, কন্ট্রোভার্সি কুইন (Controversy Queen) নামেও জনপ্রিয় তিনি। বলিউডের এই পাঙ্গা কুইন ২৩ মার্চ তার ৩৫ তম জন্মদিন পালন করলেন। কঙ্গনা রানাউত বর্তমানে অবিবাহিত, তবে তিনি তার পরিবারকে বড় করতে চান। এক সাক্ষাতকারে নিজের পরিবার, নিজের ভালোবাসার মানুষ নিয়ে অকপট কঙ্গনা। 

Parna Sengupta | Published : Mar 23, 2022 3:44 PM IST

110
কঙ্গনা রানাউত কি বিয়ে করতে চলেছেন, কেমন সেই বয়ফ্রেন্ড-ফাঁস হল সিক্রেট

কঙ্গনা কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানিয়েছিলেন, কঙ্গনা নিজেই বলেছিলেন চুটিয়ে প্রেম করতে চান তিনি। বিয়ে করতে চান, তিনি চান তাঁর একটা সংসার হোক। 

210

কঙ্গনা রানাউতের দীর্ঘ বলিউড কেরিয়ারের শুরু হয়েছিল ১৮ বছর বয়েসে, অনুরাগ বসুর ছবি গ্যাংস্টার দিয়ে। এই ছবি দিয়েই বলিউডে অভিষেক করেছিলেন তিনি। এর পরে, কঙ্গনা একের পর এক বহু ছবি করেছেন, 'তনু ওয়েডস মনু', 'কৃস থ্রি' এবং 'কুইন'-এর মতো ছবিগুলি দর্শকদের কাছ থেকে অসাধারণ ভালবাসা পেয়েছে। তিনবার জাতীয় পুরস্কারও জিতেছেন কঙ্গনা। 

310

কঙ্গনা তার প্রথম জাতীয় পুরস্কার ২০০৮ সালে পেয়েছিলেন। ২০১৪ সালে "ফ্যাশন" ছবির জন্য তিনি তার দ্বিতীয় জাতীয় পুরস্কার পেয়েছিলেন, তার পরে ২০১৪ সালে তার ছবি "কুইন" এর জন্য। 

410

কঙ্গনা ২০১৫ সালে "তনু ওয়েডস মনু" এর জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর জাতীয় পুরস্কারও পেয়েছিলেন। এর পরে, তিনি ২০২১ সালে 'মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি' এবং 'পাঙ্গা'-এর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান।

510

কঙ্গনা রানাউত চলচ্চিত্রের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। ২০২১ সালে, যখন কঙ্গনাকে নিজের আগামী পাঁচ বছরের জন্য তার পরিকল্পনার কথা জিজ্ঞাসা করা হয়েছিল, তখন বেশ কিছু সিক্রেট ফাঁস করেছিলেন তিনি। 

610

নিজের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে প্রশ্নের উত্তরে তিনি বলেন, আগামী পাঁচ বছরে নিজেকে একজন স্ত্রী ও মা হিসেবে দেখতে চান। অভিনেত্রী ‘টাইমস নাউ সামিট ২০২১’-এ বলেছিলেন যে আগামী পাঁচ বছরে আমি অবশ্যই বিয়ে করতে চাই এবং সন্তান নিতে চাই।

710

অন্যদিকে, কঙ্গনাকে যখন তার সঙ্গী সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি বলেছিলেন যে "আপনি শীঘ্রই জানতে পারবেন।" যাইহোক, কঙ্গনা তার বয়ফ্রেন্ডের জন্য একটি ইচ্ছা প্রকাশ করেছেন। কি সেই ইচ্ছা, আর কেমনই বা হবে কঙ্গনার বয়ফ্রেন্ড

810

গত বছর কঙ্গনা যখন দ্য কপিল শর্মা শোতে তার ছবি 'থালাইভি' প্রচার করতে পৌঁছেছিলেন, অভিনেত্রী তার জীবনসঙ্গী সম্পর্কে মজার কথা বলেছিলেন। কপিল কঙ্গনাকে দুটি বিকল্প দেন। তার মধ্যে থেকে বেছে নিতে হত বয়ফ্রেন্ডের চরিত্র। 

910

কপিল বলেন বুদ্ধিমান বা নাকি কম কথার মানুষ- কেমন হবেন কঙ্গনার বয়ফ্রেন্ড। এর মধ্যে থেকেই কঙ্গনা বেছে নেন এবং জানিয়ে দেন তাঁর মনের মানুষ কেমন হবেন। 

1010

কঙ্গনা পরিষ্কার করে বলে দেন যে তার একজন নীরব প্রেমিক দরকার কারণ তিনি নিজে কথা বলতে পছন্দ করেন এবং যারা তার কথা শোনে তারা খুব সুন্দর। কঙ্গনা আরও বলেন, তার প্রেমিক যে কোনো পেশারই হোক, শুধু মনের দিক থেকে ভালো হতে হবে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos