মমতা বন্দ্যোপাধ্যায়কে 'রাবণ' বলে কটাক্ষ, সাসপেন্ড করা হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট, জানুন সত্য

কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। এবার সাসপেন্ড করা হল বলি অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্ট।  কঙ্গনার বিরুদ্ধে নীতি লঙ্ঘনের অভিযোগ উঠেছে। যার কারণেই কঙ্গনার অ্যাকাউন্ট সাসপেন্ড করল টুইটার।
 

Riya Das | Published : May 4, 2021 9:04 AM IST

110
মমতা বন্দ্যোপাধ্যায়কে 'রাবণ' বলে কটাক্ষ, সাসপেন্ড করা হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট, জানুন সত্য

ফের বিতর্কে শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। এবার সাসপেন্ড করা হল বলি অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্ট।  

210

কঙ্গনার বিরুদ্ধে নীতি লঙ্ঘনের অভিযোগ উঠেছে। যার কারণেই কঙ্গনার অ্যাকাউন্ট সাসপেন্ড করল টুইটার।

310


অভিনেত্রীর করা কয়েকটি পোস্ট মাইক্রো ব্লগিং সাইট সংস্থার নীতি লঙ্ঘন করেছে। যার ফলেই টুইটার অ্যাকাউন্ট বন্ধ হয়েছে নায়িকার।

410


পশ্চিমবঙ্গ নির্বাচনের ফল ঘোষণার পরই মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে আপত্তিজনক মন্তব্য করেন বলে অভিযোগ উঠেছেন কঙ্গনার বিরুদ্ধে।
 

510

কখনও বাংলাকে 'কাশ্মীরের' সঙ্গে তুলনা আবার কখনও মমতা বন্দ্যোপাধ্যায়কে 'রাবণ' বলে কটাক্ষ করেন কঙ্গনা। ভোটের ফলাফলের পরেই একের পর এক টুইটে বিদ্ধ করেন কঙ্গনা। 
 

610

টুইটারে কঙ্গনা লিখেছিলেন, 'বাংলাদেশী আর রোহিঙ্গারাই মমতা বন্দ্যোপাধ্যায়ের আসল শক্তি। পশ্চিমবঙ্গে হিন্দুরা আর সংখ্যাগরিষ্ঠ নেই। আর বাঙালি মুসলিমরা হল ভারতবর্ষের মধ্যে সবচেয়ে গরীব। বাংলায় একটা কাশ্মীর তৈরি হচ্ছে।'

710

এখানেই থামেননি কঙ্গনা।  আরামবাগে বিজেপির পার্টি অফিসে আগুন লাগানোর খবরেও রিটুইট করে কঙ্গনা লিখেছিলেন, আগামী দিনে বাংলায় রক্তস্নান হবে। 

810


কখনও আবার অমিত শাহকে টুইটারে ট্যাগ করে বাংলায় বিজেপি কর্মীদের বাঁচাবার আবেদন জানিয়েছেন কঙ্গনা রানাউত।

910

আবার মমতা ব্যানার্জির জয়লাভের পরও তাকে খোঁচা দিয়ে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন কঙ্গনা। কঙ্গনার টুইটের ভিত্তিতেই কলকাতা পুলিশে অভিযোগ দায়ের করেন এক আইনজীবী।
 

1010


বাংলার বিরুদ্ধে আইনশৃঙ্খলা ভারসাম্য নষ্ট করার অভিযোগ উঠেছে কঙ্গনার বিরুদ্ধে। তারপরই সাসপেন্ড করা হল অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos